তারুণ্য

বাফলার কিশোর বিতর্ক প্রতিযোগিতা ৮ নভেম্বর

লস এএঞ্জেলেস প্রবাসী বাংলাদেশী কম্যুনিটির সামগ্রীক কার্যক্রমে প্রবাসী বাংলাদেশীদের নতুন প্রজন্মের সম্পৃক্ততা বাড়ানো এবং কিশোর মানসিকতা ও ব্যাক্তিত্ব বিকাশের উদ্দেশ্যে বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এএঞ্জেলেস  (বাফলা)র উদ্যোগে কোভিড-১৯ সংকট এর উপর কিশোরদের অংশগ্রহণে ভার্চ্যুয়াল বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হতে যাচ্ছে। 
আগামী ৮ নভেম্বর রবিবার রাত ৮ টায় ফেসবুক লাইভে সম্প্রচারিত  হবে এই ভার্চ্যুয়াল বিতর্ক প্রতিযোগিতা।
অনলাইন স্কুল বনাম ইনপার্সন স্কুল বিষয়ে বিতর্কের একপক্ষে অনলাইন স্কুলের পক্ষে বিতর্কে অংশগ্রহণকারী মেঘনা গ্রুপে লরেন আলমের নেতৃত্বে বিতার্কিকরা হচ্ছে: সারাহ উল্লাহ, শিশির দাস, আল-ইয়াসিন হোসাইন ও আবরার করিম।

অপরদিকে ইনপার্সন স্কুলের পক্ষে বিতর্কে অংশগ্রহণকারী পদ্মা গ্রুপে মাহতাব আহমেদ এর নেতৃত্বে অন্যান্য বিতার্কিকরা  হচ্ছে: তাজওয়ার জীম খান, মোহাম্মাদ আজাদ, আসিফুল আসিফ ও নাহিয়ান শিহান।

এই প্রতিযোগিতার প্রধান মডারেটর থাকবেন প্রবীন কম্যুনিটি সংগঠক, বাফলার সাবেক সভাপতি ডা: আবুল হাশেম। তাকে সবযোগিতা করবেন ঈমন কাইসার।

ফেসবুক লাইভে কিশোর বিতর্ক প্রতিযোতিতাটি পর্যবেক্ষণ ও উপভোগ করে নতুন প্রজন্মের কিশোর ও তারুণ্যকে উৎসাহিত করার জন্য বাফলার পক্ষ থেকে সকল কম্যুনিটি সদস্যদের আহ্বান জানানো হয়েছে।