যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 10:43am

|   লন্ডন - 05:43am

|   নিউইয়র্ক - 12:43am

  সর্বশেষ :

  পুড়ে যাওয়া বস্তি যেন দর্শনীয় স্থান!   ডেঙ্গু: চব্বিশ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬   আসামের এনআরসি ও কাশ্মিরের স্বায়ত্তশাসন বাতিল: নেপথ্যে মোদির মুসলিমবিদ্বেষ   কাশ্মীর ইস্যুতে আরব দেশগুলোর নীরবতার নেপথ্য কারণ কী?   কাবুলে বিয়ের অনুষ্ঠানে হামলা, নিহত ৬৩   মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলমগীর সোহেল’র ইন্তেকাল   ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি   রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত   বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না: মুক্তিযোদ্বা ডা: সিরাজুল ইসলাম   ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪   কাশ্মীরে বিধি-নিষেধ দ্রুত তুলে দেওয়ার আহ্বান ওআইসির   অরল্যানডোতে বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা   আ.ন.ম শফিকুল হকের মৃত্যুতে আনোয়ার শাহদাতের শোক   মনের সুখই আসল সুখ   পাইলট যেভাবে বিমানটিকে ভুট্টা ক্ষেতে নামালেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নরওয়ের মসজিদে বন্দুকধারীর হামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-১২ ১২:০১:৪১

নিউজ ডেস্ক: নরওয়ের রাজধানী অসলোর একটি মসজিদে হামলা চালিয়েছে এক বন্দুকধারী। গতকাল শনিবার এই হামলায় একজন গুলিবিদ্ধ হওয়ার পর সন্দেহভাজন হামলাকারীকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিরর’ তাদের অনলাইন মাধ্যমে প্রকাশ করা এক প্রতিবেদনে জানিয়েছে, অসলোতে যে মসজিদে হামলা হয়েছে সেটির নাম আল-নূর ইসলামিক সেন্টার। বন্দুকধারীর হামলায় যে ব্যক্তি আহত হয়েছেন তার অবস্থা কতটা আশঙ্কাজনক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। বন্দুকধারী ব্যক্তিটি একজন শেতাঙ্গ। তার মাথায় ছিল হেলমেট এবং শরীরের ছিল বিশেষ এক ধরনের পোশাক।

নরওয়ের স্থানীয় দৈনিক বুদসটিক্কাকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ওই শ্বেতাঙ্গ বন্দুকধারী হেলমেট এবং ইউনিফর্ম পরিহিত ছিলেন। তার হামলায় এক মুসল্লী গুলিবিদ্ধ হয়েছেন।

রাজধানী অসলোর পুলিশ কর্তৃপক্ষ তাদের টুইটার পেজে এক বার্তার মাধ্যমে জানিয়েছেন, সেখানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। তবে মসজিদে বন্দুক হামলার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি তারা।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৮ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর