যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:06am

|   লন্ডন - 09:06pm

|   নিউইয়র্ক - 04:06pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

নরওয়ের মসজিদে বন্দুকধারীর হামলা

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৮-১২ ১২:০১:৪১

নিউজ ডেস্ক: নরওয়ের রাজধানী অসলোর একটি মসজিদে হামলা চালিয়েছে এক বন্দুকধারী। গতকাল শনিবার এই হামলায় একজন গুলিবিদ্ধ হওয়ার পর সন্দেহভাজন হামলাকারীকে আটকের কথা জানিয়েছে পুলিশ।

ব্রিটিশ দৈনিক ‘ডেইলি মিরর’ তাদের অনলাইন মাধ্যমে প্রকাশ করা এক প্রতিবেদনে জানিয়েছে, অসলোতে যে মসজিদে হামলা হয়েছে সেটির নাম আল-নূর ইসলামিক সেন্টার। বন্দুকধারীর হামলায় যে ব্যক্তি আহত হয়েছেন তার অবস্থা কতটা আশঙ্কাজনক তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। বন্দুকধারী ব্যক্তিটি একজন শেতাঙ্গ। তার মাথায় ছিল হেলমেট এবং শরীরের ছিল বিশেষ এক ধরনের পোশাক।

নরওয়ের স্থানীয় দৈনিক বুদসটিক্কাকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, ওই শ্বেতাঙ্গ বন্দুকধারী হেলমেট এবং ইউনিফর্ম পরিহিত ছিলেন। তার হামলায় এক মুসল্লী গুলিবিদ্ধ হয়েছেন।

রাজধানী অসলোর পুলিশ কর্তৃপক্ষ তাদের টুইটার পেজে এক বার্তার মাধ্যমে জানিয়েছেন, সেখানে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। তবে মসজিদে বন্দুক হামলার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি তারা।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮৫ বার

আপনার মন্তব্য