যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৪ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 04:47am

|   লন্ডন - 11:47pm

|   নিউইয়র্ক - 06:47pm

  সর্বশেষ :

  দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র   এখনো চলছে বর্ণবাদ   যুক্তরাষ্ট্রের পতন কি অনিবার্য!

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৪-০৯ ১৭:৩৩:০৯

নিউজ ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসনকে আইসিইউ থেকে সরিয়ে ওয়ার্ডে নেয়া হয়েছে। বৃহস্পতিবার তার স্বাস্থ্যের অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় ডাক্তাররা এ সিদ্ধান্ত নেয়। খবর হাফিংটন পোস্টের।

১০ নম্বর ডাউনিং স্ট্রিটের এক মুখপাত্রের বরাত দিতে ওই গণমাধ্যম জানায়, প্রধানমন্ত্রীকে আইসিইউ থেকে সরিয়ে ওয়ার্ডে নেয়া হয়েছে এবং সেখানেই তাকে পরবর্তি চিকিৎসা দেওয়া হবে।

এর আগে, গত ২৭ মার্চ তিনি করোনায় আক্রান্ত হওয়ার পর নিজের বাসভবনে আইসোলেশনে ছিলেন। কিন্তু শারিরীর অবস্থার অবনতি হলে ৫ এপ্রিল তাকে সেন্ট্রাল লন্ডনের সেন্ট টমাস হাসপাতালে নেওয়া হয়।

এলএবাংলাটাইমস/এলআরটি/আই

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর