যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৪ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 05:55am

|   লন্ডন - 12:55am

|   নিউইয়র্ক - 07:55pm

  সর্বশেষ :

  দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন   করোনায় রানা প্লাজার মালিকের মৃত্যু   দেশে গত ২৪ ঘণ্টায় মৃত ৩৫, নতুন শনাক্ত ২৪২৩   রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা   যেভাবে করোনাভাইরাস থেকে নিজেকে এবং পরিবারকে সুরক্ষিত রাখবেন   বিশ্বব্যাপী একদিনে করোনা থেকে সুস্থ দেড় লাখ, মৃত্যু সাড়ে ৫ হাজার   ক্যালিফোর্নিয়ায় বর্ণবাদবিরোধী আন্দোলনের অগ্রভাগে তরুণরা   প্রেসিডেন্ট ট্রাম্পের স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট প্রকাশ   পুলিশের বাজেট বাড়ছে না, ব্ল্যাক কমিউনিটি বরাদ্দ পাবে ২৫০ মিলিয়ন ডলার   করোনায় একদিনে গেল আরও ৪৬ প্রাণ, আক্রান্ত ৫৮ হাজার ২৩৪   যেভাবে বর্ণবাদের ইতিহাসে নাম লেখাল যুক্তরাষ্ট্র   এখনো চলছে বর্ণবাদ   যুক্তরাষ্ট্রের পতন কি অনিবার্য!

মূল পাতা   >>   নিউইয়র্ক

নিউইয়র্কে মৃত্যুর মিছিল: লাশ দাফনের জায়গা নেই!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৪-০৪ ০৩:০৮:৪২

নিউজ ডেস্ক: নিউইয়র্কে ক্রমেই বাড়ছে মৃত্যুর মিছিল। করোনাভাইরাস মহামারির কবলে পড়ে হাসপাতালগুলোতে এখন সারি সারি লাশ। তবে এসব লাফ দাফনের জন্য ফিউনারেল হাউসের চরম সংকট দেখা দিয়েছে।

এ ছাড়া লাশ বহনের জন্য গাড়ির সংকট দেখা দেওয়ায় হাসপাতাল থেকে লাশ দিতেও বেশ দেরি হচ্ছে। ফিউনারেল এবং গাড়ির ব্যবস্থা হলে হাসপাতাল থেকে সিরিয়াল অনুযায়ী লাশ দাফনের জন্য বা শেষকৃত্যের জন্য ছাড়া হচ্ছে।

জানা গেছ, ১ এপ্রিল সন্ধ্যা ছয়টায় জ্যামাইকার বাসিন্দা এন আনোয়ারের বার্ধক্যজনিত কারণে লং আইল্যান্ডের জুইস হাসপাতালে মৃত্যু হয়।

মরহুমের ছেলে মো. হাসান বলেন, হাসপাতালে লাশ আর লাশ। ফিউনারেল হাউস ও গাড়ির সংকটের কারণে তাঁরা লাশ দাফন করতে পারছেন না। ৬ এপ্রিল বা তার পরদিন লাশ দাফনের জন্য দিতে পারবে বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল কর্তৃপক্ষ সিরিয়াল অনুযায়ী লাশ দিচ্ছে।

মো. হাসান আরও বলেন, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু হওয়া বেশ কয়েকজন বাংলাদেশির লাশ দাফনের অপেক্ষায় হাসপাতালেই আছে। ফিউনারেল হোম ও গাড়ির ব্যবস্থা হলেই হাসপাতাল থেকে লাশ আনতে যাবেন স্বজনেরা।-প্রথম আলো

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৬৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত