আপডেট :

        ভারতের উত্তরাখণ্ডে ভয়াবহ দাবানল, ৫ জনের মৃত্যু

        গাজায় যুদ্ধবিরতির চুক্তিতে রাজি হয়েছে হামাস

        ইসরায়েলে মার্কিন গোলাবারুদের একটি চালান থামাল বাইডেন প্রশাসন

        জো বাইডেন ‘গেস্টাপো প্রশাসন’ চালাচ্ছেন, অভিযোগ ট্রাম্পের

        বাংলাদেশি তরুণ উইন নিহতের ভিডিও প্রকাশ

        টাইটানিক সিনেমার অভিনেতা বার্নার্ড হিল মারা গেছেন

        অধ্যাপকের পাঁজরের ৯টি হাড় ও হাত ভেঙে দিয়েছে পুলিশ

        ব্রাজিলে বন্যায় ৭০ হাজার মানুষব্রাজিলে বন্যায় ৭০ হাজার মানুষ বাড়ি ছাড়া

        দুবাইয়ে সারা বছর লেগে থাকে পর্যটকদের ভিড়

        উচ্চ আদালতের নির্দেশে ভৌগোলিক নির্দেশক পণ্যের (জিআই) তালিকা প্রস্তুত

        সৌদি আরবে তেলের দাম বৃদ্ধি

        রাশিয়ায় বিমান হামলা, নিহত ৭

        শিক্ষামন্ত্রীর কাছ থেকে বয়সসীমা বাড়ানোর একটি পত্র পেয়েছেন জনপ্রশাসনমন্ত্রী

        ৫ মে বৈশ্বিক এই আসরের সূচি প্রকাশ করেছে আইসিসি

        বিলাসবহুল রেল স্টেশন পরিণত হয়েছে বিনোদনকেন্দ্রে, চলে গেছে টিকটকাদের দখলে

        ‘ফ্রি ফ্রি প্যালেস্টাইন-স্টপ জেনোসাইড’ স্লোগানে ছাত্রলীগ

        ধান কাটার সময় বজ্রপাতে কৃষকের মৃত্যু

        নামছে ভূগর্ভস্থ পানির স্তর

        অফিস শেষে নিমন্ত্রণ রক্ষায় করনীয়

        আওয়ামী লীগ যুক্তরাষ্ট্রের সঙ্গে কোনো সংঘাতে নেই

নতুন প্রজন্মের ইউজারদের জন্য বাংলাদেশে অপো নিয়ে এলো এ৭৮

নতুন প্রজন্মের ইউজারদের জন্য বাংলাদেশে অপো নিয়ে এলো এ৭৮

এই ফোনে রয়েছে ৬৭ ওয়াট সুপারভুক, মাত্র ১৫ মিনিটেই হবে ৪৩% চার্জ

শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্ট টেকনোলজি কোম্পানি ‘অপো’ দ্রুতগতির চার্জিং এর জন্য ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ সহ ‘অপো এ৭৮’ নামের একটি মিড-রেঞ্জ স্মার্টফোন বাজারে এনেছে। দুর্দান্ত এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লেসহ মনোমুগ্ধকর ডিজাইনে তৈরি এই ফোনটিতে রয়েছে ৮ জিবি ও সাথে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম। ফ্ল্যাগশিপ-লেভেল বিনোদন আর মাল্টিটাস্কিং অভিজ্ঞতায় সমৃদ্ধ এই ফোনটি পাওয়া যাবে ২৭,৯৯০ টাকায়।

দ্রুতগতির ‘চার্জিং টাইম’ ও ব্যাটারি সুরক্ষার জন্য সুপরিচিত, অপো’র নিজস্ব উদ্ভাবন সুপারভুক এরই মধ্যে বিশ্বব্যাপী স্বীকৃতি অর্জন করেছে। অপো’র এ৭৮ এর ৬৭ ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ মাত্র পনেরো মিনিটেই ৫০০০ এমএএইচ এর বিশাল ব্যাটারি ৪৩% পর্যন্ত চার্জ করতে পারে। এই ফোন শতভাগ চার্জিং হতে লাগে শুধু ৪৫.৩৭ মিনিট। এমনকি এই চমকপ্রদ ডিভাইসটি ব্যবহারকারীর রুটিনের সাথেও মানিয়ে চলতে পারে। ব্যাটারির চার্জ বেশিক্ষণ ধরে রাখতে প্রথমে এটি সারাদিনের জন্য অপ্টিমাইজড চার্জিং শুরু করে। ৮০% চার্জে পৌঁছানোর পর একটি বিরতি নিয়ে আবার সময়মতো সম্পূর্ণ চার্জের জন্য চালু হয়।

৮ জিবি ও সাথে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম থাকায় ইউজাররা খুব সহজেই একসাথে ফোনটির দ্রুতগতি এবং বিশাল স্টোরেজের সুবিধা নিতে পারেন। কল্পনা করতেই ভালো লাগে, ফোনের স্টোরেজে ৫০,০০০+ হাই-রেজল্যুশন ছবির ভাণ্ডার রয়েছে– যা কি না ২৫৬ জিবি রমের কারণে পাওয়া সম্ভব। এতে করে ব্যবহারকারীর সৃজনশীল চর্চাও বৃদ্ধি পাবে। একইসাথে একাধিক অ্যাপের মাধ্যমে নির্ভুলভাবে কাজ সেরে ফেলা গেলে চার্জিং নিয়ে আর কোনো দুশ্চিন্তা থাকবে না, ইউজাররাও ভুগবেন না ‘চার্জিং অ্যানজাইটি’তে।

ফোনটির এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লেতে রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ এবং ১৮০ হার্জ পর্যন্ত ‘টাচ স্যাম্পলিং’, যা দেবে অসাধারণ মানের গেমিং এবং কনটেন্ট উপভোগের সুযোগ। নিজের ঘরের সোফায় বসে হোক বা ভিড়ের মধ্যে, আলট্রা ভলিউম মোড এবং রিয়েল এইচডি ৩.০ সাউন্ডসহ ডুয়াল স্টেরিও স্পিকার সব জায়গাতেই মাতিয়ে রাখবে। যারা বাজেটের মধ্যে ট্রেন্ডি ডিভাইস খুঁজছেন, তাদের জন্য শিক্ষার্থীদের হাতের নাগালে থাকা দাম এবং ফিচার-সমৃদ্ধ ফাংশনের কারণে অপো এ৭৮ হতে পারে সেরা সঙ্গী।

এ৭৮-এর ট্রিপল ক্যামেরা সাথে নিয়ে চাইলেই বেরিয়ে পড়া যাবে ফটোগ্রাফি আর লাইভ ভিডিওর সফরে। ৮ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় দারুণ প্রাণবন্ত ও সুন্দর সেলফি তোলা যাবে, ৫০ মেগাপিক্সেল মেইন ক্যামেরাতে ইচ্ছেমতো ধরে রাখা যাবে প্রাত্যহিক জীবনের মুহূর্তগুলো, ওদিকে পোর্ট্রেট মোডে ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা দেবে ‘বোকেহ ইফেক্ট’। এ৭৮ এর এই তিনটি ক্যামেরায় ব্যবহারকারীর জন্য তাদের ‘পারফেক্ট’ ছবিটা তোলার জন্য সবধরনের সুবিধাই থাকবে।

অপো বাংলাদেশ অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর এর ম্যানেজিং ডিরেক্টর ডেমন ইয়াং বলেন, “অপো সবসময়ই আশাব্যঞ্জক উদ্ভাবন ও প্রযুক্তির দিকে অগ্রসর হতে চায়। এই কোম্পানিটি আরো ভালো ও উজ্জ্বল ভবিষ্যতের জন্য বহুবার অসংখ্য শক্তিশালী উদ্ভাবন নিয়ে এসেছে। আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আমরা সমাজের উন্নয়নে সামনে আসা যেকোনো চ্যালেঞ্জ ও অনিশ্চয়তাকে জয় করতে পারব। অপো৭৮ এর ইউজার এক্সপিরিয়েন্সের মাধ্যমে আমরা ইতিবাচক পরিবর্তন এবং আগামীর অনুপ্রেরণা খুঁজে পাবার যাত্রায় আরো এগিয়ে যাচ্ছি।”

বাংলাদেশি ইউজাররা অপো এ৭৮ এর প্রি-অর্ডার এর মাধ্যমে নতুন এক অনুপ্রেরণামূলক উদ্ভাবনের সাক্ষী হতে যাচ্ছেন। ফোনটি পাওয়া যাবে দুটি রঙে- অ্যাকোয়া গ্রিন এবং মিস্ট ব্ল্যাক। ‘এক্সক্লুসিভ লঞ্চ প্রমোশন’ হিসেবে ক্রেতারা পাবেন একটি সাকিব আল হাসান টি-শার্ট এবং প্রতিটি প্রি-অর্ডারের সাথে থাকবে ফ্রি ইন্টারনেট ডেটা। এছাড়াও ‘সোয়াপ’-এ তাদের জন্য থাকবে ৫০০০ টাকা পর্যন্ত ‘এক্সট্রা ক্যাশ’ পাওয়ার সুযোগ।

এক্ষেত্রে উদ্যমী ও সম্ভাব্য ক্রেতারা চাইলে অপো এ৭৮ এর প্রি-অর্ডার, ক্রয় এবং সুলভ অফারগুলো সম্পর্কে অপো বাংলাদেশ এর অফিশিয়াল ফেসবুক পেজ থেকে আরো জানতে পারবেন।

অপো এ৭৮ এরই মধ্যে এর সেরা ফিচার ও সাশ্রয়ী দামের কারণে অভিনব ডিজাইন এবং মাল্টিটাস্কিং বিষয়ে আগ্রহীদের মন জিতে নিয়েছে। প্রযুক্তির মাধ্যমে সমাজের উন্নয়নে অনুপ্রেরণা খুঁজে নিতে বা তাদের ‘ইনস্পিরেশন অ্যাহেড’ মূলমন্ত্রে অপোর প্রতিশ্রুতি থেমে নেই।

শেয়ার করুন

পাঠকের মতামত