যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০ ইং

|   ঢাকা - 09:23am

|   লন্ডন - 04:23am

|   নিউইয়র্ক - 11:23pm

  সর্বশেষ :

  করোনা সর্বত্র শান্তির জন্য ঝুঁকি বাড়াচ্ছে : জাতিসংঘ মহাসচিব   ব্যাপক হারে কানাডার নাগরিক হচ্ছেন আমেরিকানরা   বানরের অধিকার নিশ্চিতে সুইজারল্যান্ডে গণভোট   আল্লামা আহমদ শফীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক   আফগানিস্তানে নিরাপত্তা বাহিনীর সঙ্গে তালেবানের সংঘর্ষ: নিহত অর্ধশত   হেফাজত আমির আল্লামা আহমদ শফী আর নেই   হিজাব কেড়ে নেয়ায় লস এঞ্জেলেস পুলিশের বিরুদ্ধে মামলা মুসলিম নারীর   যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত তরুণদের অধিকাংশই সংখ্যালঘু সম্প্রদায়ের   এবার নোবেল শান্তি পুরষ্কারে মনোনীত হলেন নেতানিয়াহু   হারিকেন স্যালির আঘাতে যুক্তরাষ্ট্রে বিদ্যুৎহীন ৫ লক্ষাধিক মানুষ   নতুন আরও এক লাখ কর্মী নিয়োগ দেবে আমাজন   লস এঞ্জেলেসে অক্টোবর থেকে সীমিত আকারে খুলবে ব্যবস্থাপ্রতিষ্ঠান   বাইডেনের নির্বাচনী প্রচারণায় হস্তক্ষেপ করতে চাইছে রাশিয়া   ক্যালিফোর্নিয়ায় গুলিতে আহত এক, নেপথ্যে মাদক   তীব্র হচ্ছে ক্যালিফোর্নিয়ার 'ববক্যাট ফায়ার'

মূল পাতা   >>   নিউইয়র্ক

মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৮-০৪ ১৬:২৩:৪৪

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক: মুখে মাস্ক পরতে অস্বীকৃতি জানানোয় যুক্তরাষ্ট্রের ম্যানহাটন বিচে লঙ্কাকাণ্ড ঘটে গেছে সম্প্রতি। প্রকাশিত এক ভিডিওতে দেখা গেছে, মাস্ক না পরায় একজনের মুখে কফি ছুঁড়ে মারে এক দম্পতি। 

গণমাধ্যম সূত্রে জানা যায়,  দুই বন্ধু কফিশপে বসে আড্ডা দিচ্ছিলো। তাদের নাম ম্যাট রয় ও হার্নান্দেজ। এ সময় তাদের মুখে মাস্ক ছিলো না। আড্ডাতে তারা মাস্কের গুরুত্বহীনতা নিয়ে কথা বলছিলো। এমন সময় পাশেই বসে থাকা এক দম্পতি তাদের কথা শুনে রেগে যায় ও মাস্ক পরতে বললে অস্বীকৃতি জানায় তারা। 

এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে একজনের মুখে কফি ছুঁড়ে মারা হয়।  পরবর্তীতে তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।  এ সময় একজনের নাক থেকে রক্ত বের হয়ে যায় ও অন্য আরেকজনের শার্ট ছিঁড়ে যায়।

ম্যাট রয় ভিডিওবার্তায় বলেন, আমরা দুইজন মাস্ক বিরোধী। আমরা কফি খাচ্ছিলাম ও এই বিষয় নিয়ে নিজেদের মধ্যে আলোচনা করছিলাম। এ সময় পাশ থেকে এক দম্পতি আমাদের কথা শুনে ও রেগে যায়। আমাদের মাস্ক পরতে বললে অস্বীকৃতি জানালে একজন কফি ছুঁড়ে মারে। 

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থলে এসে সবাইকে বুঝিয়ে বিষয়টির নিষ্পত্তি ঘটায়। 


এলএবাংলাটাইমস/ওএম




এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর