যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৬ ডিসেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 01:28am

|   লন্ডন - 07:28pm

|   নিউইয়র্ক - 02:28pm

  সর্বশেষ :

  বেশি পেঁয়াজ খায় সিলেট অঞ্চলে, কম বরিশালে   ইউরোপের প্রথম পরিবেশ বান্ধব মসজিদ উদ্বোধন করলেন এরদোগান   স্টামফোর্ড ইউনিভার্সিটি ছাত্রী রুম্পার মৃত্যুর রহস্য উদ্ঘাটন হয়নি ৪৫ ঘণ্টায়ও   বিবাহবন্ধনে আবদ্ধ হলেন সৃজিত-মিথিলা   বন্ধুপ্রতীম ভারত বাংলাদেশের জন্য আতঙ্কের পরিবেশ সৃষ্টি করবে না: পররাষ্ট্রমন্ত্রীর   ভারত থেকে বাংলাদেশে অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে সীমান্তে কড়াকড়ি   ভারতে ধর্ষণের পর হত্যা, চার ধর্ষকই পুলিশের গুলিতে নিহত   কাশ্মীরে বন্ধ হচ্ছে হোয়াটসঅ্যাপ   টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত   বরের মুখ দেখেই বিয়ে ভেঙে দিল কনে   আজ যা ঘটেছে সব দায় অ্যাটর্নি জেনারেলের : খন্দকার মাহবুব   ৬২৯ পাকিস্তানী তরুণীকে কনে হিসেবে চীনে বিক্রি   আদালতে জঙ্গির মাথায় আইএসের টুপি: দুই সংস্থা বলছে দুরকম!   বুয়েটে আরও ৮ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার   গিনেজ ওয়ার্ল্ড রেকর্ডসে বাংলাদেশের শাহ্‌ সিমেন্ট

মূল পাতা   >>   টুকিটাকি

ছোবল খেয়ে সাপকে কামড়ে টুকরো !

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-৩১ ০৬:২৬:৫১

নিউজ ডেস্ক: সাপের কাপমড় খেয়ে প্রতিশোধ নিতে সাপকে টুকরো টুকরো কামড়ে মেরেছেন এক ব্যক্তি । সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার আসরৌলি গ্রামে এ ঘটনা ঘটে।

রামকুমার নামের ওই ব্যক্তি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, রাজ কুমারের অবস্থা  আশঙ্কাজনক।

রাজকুমারের বাবা বাবু রাম জানান, রবিবার রাতে তার ছেলে নেশা করে বাড়ি ফিরেছিল। ওই সময় রাজকুমারের ঘরে একটি সাপ ঢোকে এবং তাকে কামড়ায়। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে সাপটাকে কামড়ে টুকরো টুকরো করে ফেলে। বাবু রাম বলেন, ‘ ছেলের অবস্থা গুরুতর। কিন্তু তার চিকিৎসা চালিয়ে যাওয়া আমাদের পক্ষে অসম্ভব’।

স্থানীয় হাসপাতালের চিকিৎসকরা বলছেন, তারা প্রথমে বুঝতেই পারেননি যে রাজ কুমার একটি সাপকে কামড়ে টুকরো করে ফেলেছেন।

একজন চিকিৎসক বলেন, ‘ওই যুবক এসে আমাদের জানায় যে সে একটি সাপকে কামড়ে দিয়েছে। আমি প্রথমে ব্যাপারটা বুঝতে পারিনি। আমি ভেবেছিলাম সাপ ওকে ছোবল মেরেছে। তারপরে বিষয়টা স্পষ্ট হয় আমার কাছে’।

তিনি আরও বলেন, ‘সাপে কাটা রোগী প্রায়ই আসে আমাদের কাছে। কিন্তু সাপকে কাপড়ে দেওয়া রোগী জীবনে প্রথম দেখলাম’। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অবস্থা খারাপ হওয়ায় রাজকুমারকে আরেকটি হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতে সাপকে কামড়ে দেওয়ার ঘটনা এটাই প্রথম নয়।

গত মে মাসে গুজরাট রাজ্যে সাপের ছোবল খাওয়ার পরে ৬০-বছর বয়সী এক ব্যক্তি সাপটিকেই কামড়ে দিয়েছিলেন। এতে ওই ব্যক্তির সঙ্গে সঙ্গে সাপটিও মারা যায়।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৯২ বার

আপনার মন্তব্য