যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ০৫ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 02:35pm

|   লন্ডন - 09:35am

|   নিউইয়র্ক - 04:35am

  সর্বশেষ :

  গ্রীষ্মমণ্ডলীয় ঝড় ইসাইয়াসে ব্রুকলিনে বিল্ডিং ধস   এবার ওমরাহর প্রস্তুতি নিচ্ছে সৌদি   ট্রপোক্যাল ঝড়ে কমপক্ষে নিহত ৪   এবার জালিয়াতির অভিযোগে ট্রাম্প ও তাঁর কোম্পানির বিরুদ্ধে তদন্ত   মিশিগানে প্রাইমারি নির্বাচনে লড়ছেন চার বাংলাদেশি   ক্যালিফোর্নিয়ায় করোনা হ্রাসের তথ্য ভুয়া হতে পারে, বললেন সর্বোচ্চ স্বাস্থ্য কর্মকর্তা   করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল

মূল পাতা   >>   টুকিটাকি

ছোবল খেয়ে সাপকে কামড়ে টুকরো !

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-৩১ ০৬:২৬:৫১

নিউজ ডেস্ক: সাপের কাপমড় খেয়ে প্রতিশোধ নিতে সাপকে টুকরো টুকরো কামড়ে মেরেছেন এক ব্যক্তি । সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের এটাহ জেলার আসরৌলি গ্রামে এ ঘটনা ঘটে।

রামকুমার নামের ওই ব্যক্তি এখন হাসপাতালে চিকিৎসাধীন আছেন। চিকিৎসকরা জানিয়েছেন, রাজ কুমারের অবস্থা  আশঙ্কাজনক।

রাজকুমারের বাবা বাবু রাম জানান, রবিবার রাতে তার ছেলে নেশা করে বাড়ি ফিরেছিল। ওই সময় রাজকুমারের ঘরে একটি সাপ ঢোকে এবং তাকে কামড়ায়। এতে ছেলে ক্ষিপ্ত হয়ে সাপটাকে কামড়ে টুকরো টুকরো করে ফেলে। বাবু রাম বলেন, ‘ ছেলের অবস্থা গুরুতর। কিন্তু তার চিকিৎসা চালিয়ে যাওয়া আমাদের পক্ষে অসম্ভব’।

স্থানীয় হাসপাতালের চিকিৎসকরা বলছেন, তারা প্রথমে বুঝতেই পারেননি যে রাজ কুমার একটি সাপকে কামড়ে টুকরো করে ফেলেছেন।

একজন চিকিৎসক বলেন, ‘ওই যুবক এসে আমাদের জানায় যে সে একটি সাপকে কামড়ে দিয়েছে। আমি প্রথমে ব্যাপারটা বুঝতে পারিনি। আমি ভেবেছিলাম সাপ ওকে ছোবল মেরেছে। তারপরে বিষয়টা স্পষ্ট হয় আমার কাছে’।

তিনি আরও বলেন, ‘সাপে কাটা রোগী প্রায়ই আসে আমাদের কাছে। কিন্তু সাপকে কাপড়ে দেওয়া রোগী জীবনে প্রথম দেখলাম’। হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, অবস্থা খারাপ হওয়ায় রাজকুমারকে আরেকটি হাসপাতালে পাঠানো হয়েছে।

ভারতে সাপকে কামড়ে দেওয়ার ঘটনা এটাই প্রথম নয়।

গত মে মাসে গুজরাট রাজ্যে সাপের ছোবল খাওয়ার পরে ৬০-বছর বয়সী এক ব্যক্তি সাপটিকেই কামড়ে দিয়েছিলেন। এতে ওই ব্যক্তির সঙ্গে সঙ্গে সাপটিও মারা যায়।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৩৩ বার

আপনার মন্তব্য