আন্তর্জাতিক

আসন্ন কোপা আমেরিকার জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল

আসন্ন কোপা আমেরিকার জন্য দল ঘোষণা করেছে ব্রাজিল। ২৩ সদস্যের স্কোয়াডে বড় চমক রেখেছে সেলেসাও কোচ দরিভাল জুনিয়র। কোপার স্কোয়াডে নেই অভিজ্ঞ মিডফিল্ডার ক্যাসেমিরো।
কোপার জন্য ঘোষিত ব্রাজিলের স্কোয়াডে নেই রিচার্লিসন, গ্যাব্রুয়েল জেসুস, ম্যাথিউস কুনহা ও ব্রেমারদের মতো তারকা ফুটবলাররা। তবে দলে আছেন চোট কাঁটিয়ে মাঠে ফেরা অভিজ্ঞ গোলরক্ষক অ্যালিসন বেকার।  
এছাড়া কোপার স্কোয়াডে জায়গা পেয়েছেন ব্রাজিলের জার্সিতে অভিষেক না হওয়া দুই ফুটবলার। জিলের ঘরোয়া ক্লাবে খেলা অ্যাটলেটিকো মিনেইরোর ফুলব্যাক গুয়েলহার্মে অ্যারেনা এবং পর্তুগিজ ক্লাব পোর্তোর ফরোয়ার্ড ইভানিলসন জায়গা পেয়েছেন কোপার স্কোয়াডে।  কোপার আগেই চূড়ান্ত প্রস্তুতি হিসেবে মেক্সিকো ও যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রীতি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নরা। আগামী ২০ জুন থেকে ১৪ জুলাই পর্যন্ত চলবে এবারের কোপার আসর। ব্রাজিলের কোপার স্কোয়াড: গোলরক্ষক: অ্যালিসন বেকার, এডারসন, বেন্টো। ডিফেন্ডার: দানিলো, ইয়ান কৌটো, বেরালদো, মিলিতো, মারকুইনহোস, গ্যাব্রিয়েল ম্যাগালহেস, আরানা, ওয়েন্ডেল। মিডফিল্ডার: আন্দ্রেস পেরেইরা, ব্রুনো গুইমারেস, ডগলাস লুইজ, জোয়াও গোমেস, লুকাস পাকুয়েতা। ফরোয়ার্ড: এন্ড্রিক, ইভানিলসন, মার্টিনেলি, রাফিনহা, রড্রিগো, সাভিনহো, ভিনিসিয়াস জুনিয়র। এলএবাংলাটাইমস/আইটিএলএস