আপডেট :

        গোলাপি চাঁদের দেখা মিলবে রাতে

        ২ হাজার ডলার দাম কমলো টেসলা গাড়ির

        যুক্তরাষ্ট্রে বাংলাদেশ বিষয়ক সম্মেলন অনুষ্ঠিত

        মধ্যপ্রাচ্যে শক্তিশালী দুই দেশ—ইরান ও ইসরায়েলকে নিয়ে মহাবিপত্তিতে আছে জর্ডান

        বিনা ভোটে জিতে বললেন, ‘মেঘ না চাইতে বৃষ্টি পেয়েছি’

        বিনা ভোটে জিতে বললেন, ‘মেঘ না চাইতে বৃষ্টি পেয়েছি’

        অফশোর ব্যাংকিং ব্যবসার সুদ বা মুনাফার ওপর থেকে কর প্রত্যাহার

        পুলিশের সাবেক মহাপরিদর্শক বেনজীর আহমেদের বিরুদ্ধে আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ অনুসন্ধান

        ভারতের লাদাখের রাজধানী লেহতে আমরণ অনশনে সোনম ওয়াংচুক

        ভারতের লাদাখের রাজধানী লেহতে আমরণ অনশনে সোনম ওয়াংচুক

        শিক্ষা উপবৃত্তির টাকা দেওয়ার নামে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আটজনকে গ্রেপ্তার

        কারিগরি শিক্ষা বোর্ডের সদ্য বিদায়ী চেয়ারম্যান আলী আকবরকে জিজ্ঞাসাবাদ

        ক্যাসিনোকাণ্ডের প্রধানের মনোনয়নপত্র বাতিল

        উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন

        যুক্তরাষ্ট্রের প্রতিনিধিপরিষদে টিকটক নিষিদ্ধের বিল পাস

        ফিলিস্তিনের সমর্থনে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ, পুলিশের ধরপাকড়

        দেশি-বিদেশি চক্র নির্বাচিত সরকারকে হটানোর চক্রান্ত চালাচ্ছে

        রুমা ছাত্রলীগ সভাপতিসহ কেএনএফের আরও ৭ সহযোগী গ্রেপ্তার হলেন

        স্বর্ণের দাম কমলো

        ইরানের পরমাণু সমৃদ্ধকরণ প্রকল্প এবং সেটি দেখতে আন্তর্জাতিক পর্যবেক্ষন

নিউজার্সিতে আ.লীগের জাতীয় শোক দিবস পালন

নিউজার্সিতে আ.লীগের জাতীয় শোক দিবস পালন

যথাযথ মর্যাদা এবং ভাবগাম্ভীর্যের সাথে জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্রের নিউজার্সিতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে পেটারসন সিটির ২৭৭ ওয়াইন এভিনিউতে এ সভা অনুষ্ঠিত হয়। নিউজার্সি স্টেট আওয়ামী লীগ আয়োজিত এ সভায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। এ সময় বঙ্গবন্ধুকে শ্রদ্ধা জানান প্রবাসীরা। নিউজার্সি স্টেট আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ ও উপদেষ্টা পরিষদের পাশাপাশি নিউজার্সি স্টেট যুবলীগ, ও ছাত্র লীগের বিপুল সংখ্যক নেতৃবন্দ উপস্থিত ছিলেন।করোনাভাইরাস প্রতিরোধে আমেরিকার সেন্টার ফর ডিজিস কন্ট্রোল (সিডিসি)’র দেওয়া সামাজিক দূরত্ব বজায়সহ সকল স্বাস্থ্যবিধি মেনে সবাই ওই অনুষ্ঠানে অংশ নেন।

নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি ইছহাক মিয়ার সভাপতিত্বে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা মোশারফ আলম। সভা পরিচালনা করেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ দে বাবলু।

এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সহ সভাপতি রেজাউল করিম চৌধুরী, মোহাম্মদ আব্দুল হামিদ, আলী মুর্তজা, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগ নেতা আবুল কাশেম মো: আনোয়ার সাদাত, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাঈদ উর রহমান, আসকার আহমেদ, সাদিকুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক এডভোকেট এবি এম জাফরান, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট হাফিজুর রহমান, দপ্তর সম্পাদক মোহাম্মদ রাসেল মিয়া, জনসংযোগ সম্পাদক অরুন চক্রবর্তী  , আওয়ামী লীগ নেতা বেলাল আহমেদ উপ প্রচার সম্পাদক মশিউর রহমান চৌধুরী তানিম, নিউজার্সি স্টেট ছাত্রলীগ নেতা শাহেখুল ইসলাম নাঈম।

আলোচনা সভায় নিউজার্সি স্টেট আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ আব্দুল হক, ফয়জুর রহমান ফটিক, ইলিয়াছ আলী মাস্টার, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম চৌধুরী, নৃপেন্দ্র পাল, হেলাল আহমেদ, তথ্য ও গবেষনা সম্পাদক শাহাব উদ্দীন, কৃষি বিষয়ক সম্পাদক শফিক উদ্দীন, প্রবাসী কল্যাণ বিষয়ক সম্পাদক হাজী মশাহিদ আলী, নিউজার্সি স্টেট আওয়ামী লীগের কার্য নির্বাহী পরিষদের সদস্য আসাদুজ্জুমান খান, দেবব্রত চক্রবর্তী, আব্দুল মন্নাফ, প্রসূন কান্তি তালুকদার, সেলিম মিয়া, শামীম আকবর, হেলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক প্রবাষক তাজ উদ্দিন আহমেদ সহ নিউজার্সি স্টেট আওয়ামী লীগ, যুবলীগ, ও ছাত্র লীগের বিপুল সংখ্যক নেতৃবন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠ এবং ১৫ আগস্টের শোকাবহ দিনে জাতির পিতাসহ নিহত পরিবারের অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত বাংলাদেশের সার্বিক কল্যাণ ও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

এলএবাংলাটাইমস/এলআরটি/এএল

শেয়ার করুন

পাঠকের মতামত