যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:01pm

|   লন্ডন - 10:01am

|   নিউইয়র্ক - 05:01am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   স্বদেশ

জাতিসংঘ ও মার্কিন দূতাবাসের দেয়া বিবৃতি অনভিপ্রেত ও অযাচিত : ইনু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৮-০৭ ০৮:০৩:০৯

নিউজ ডেস্ক: নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থী ও সাংবাদিকদের উপর হামলা নিয়ে নিয়ে উদ্বেগ প্রকাশ করে জাতিসংঘ ও মার্কিন যুক্তরাষ্ট্রের দূতাবাসের দেয়া বিবৃতিকে ‘অনভিপ্রেত ও অযাচিত’ বলেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরে এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী বলেন, নিরাপদ সড়ক চাই আন্দোলনের কোমলমতি শিক্ষার্থীদের আন্দোলন নিয়ে জাতিসংঘের বাংলাদেশ প্রধান ও মার্কিন দূতাবাসের বিবৃতি আন্দোলন সম্পর্কে সঠিক বিবৃতি নয়। আমি সরকারের পক্ষ থেকে তথ্যমন্ত্রী হিসেবে এই বিবৃতিকে অনভিপ্রেত ও অযাচিত মনে করি।
এসময় তারা ভবিষ্যতে আর এ ধরণের বিবৃতি দিবেন না বলেও আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী। পাশাপাশি এ বিবৃতি প্রসঙ্গে নিজেদের অবস্থান তুলে ধরে এই দুই দপ্তরে চিঠি পাঠাবেন বলেও সাংবাদিকদের জানান।


এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৫৮ বার

আপনার মন্তব্য