জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার ২০২১-২০২৩ সেশনের কমিটি গঠন

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়ার ২০২১-২০২৩ সেশনের কমিটি গঠন

জালালাবাদ এসোসিয়েশন অব ক্যালিফোর্নিয়া’র ২০২১-২০২৩ সেশনের নতুন কমিটি গঠিত হয়েছে। কোন পদে একের অধিক প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সকল পদের প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন নির্বাচন কমিশন।

গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাতে এ উপলক্ষে এক সভার আয়োজন করে নির্বাচন কমিশন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রধান নির্বাচন কমিশনার শিপার চৌধুরী। এরপর নির্বাচন কমিশনার ফেরদৌস খান নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের নাম ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার আনোয়ার হুসেন রানা এবং বিদায়ী ও নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ।


নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ হলেন- সভাপতি: আবুল হাসনাত রায়হান, সিনিয়র সহ-সভাপতি: মোহাম্মদ আব্দুল মুনিম, সহ-সভাপতি: লায়েক আহমেদ ও জহির উদ্দীন, সাধারণ সম্পাদক: সৈয়দ নাসির উদ্দীন জেবুল, যুগ্ম সম্পাদক: মুশফিক চৌধুরী সুহিন, অর্থ সম্পাদক: মুরাদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক: এবাদ রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক: মোশারফ হুসেন ইমন, ক্রীড়া সম্পাদক: মাইনুল হক, সহ ক্রীড়া সম্পাদক: মো: সারোয়ার খান, মহিলা বিষয়ক সম্পাদক: সৈয়দা সুমি ইসলাম, সংস্কৃতি বিষয়ক সম্পাদক: শামসুন খান মনি, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক: মিজানুর জামশেদ, যুব বিষয়ক সম্পাদক: সুমেন আহমেদ, সহ-যুব বিষয়ক সম্পাদক: আমাজ চৌধুরী, সদস্য: আসাদুজ্জামান বাচ্চু, নজরুল আলম, বদরুল আলম চৌধুরী শিপলু, মাতাব আহমেদ, ফয়জু সোবহান ও বদরুল আলম মাসুদ।

সভায় প্রধান নির্বাচন কমিশনার শিপার চৌধুরী তাঁর স্বাগত বক্তব্যে বলেন, জালালাবাদ এসোসিয়েশন বৃহত্তর সিলেটীদের ঐক্যবদ্ধতার অনন্য নজির। এই সংগঠন দেশে এবং বিশ্বের বিভিন্ন প্রান্তে সিলেটিদের প্রতিনিধিত্ব করছে। এই সংগঠনের ক্যালিফোর্নিয়া চ্যাপ্টারের এবারের নির্বাচনে আমাকে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব দেওয়ায় আমি গর্ববোধ করছি, আমি সবার প্রতি কৃতজ্ঞ। আমরা নির্বাচন কমিশনের ৩ সদস্য মিলে চেষ্টা করেছি ঐতিহ্যবাহী এই সংগঠনের জন্য একটি সুষ্ঠু ও নিরপেক্ষ কমিটি উপহার দেওয়া। এজন্য সংগঠনের সকল সদস্যবৃন্দ আমাদেরকে আন্তরিকভাবে সহযোগিতা করেছেন, আমরা সবাইকে ধন্যবাদ জানাচ্ছি।

আমরা সংগঠনের সংবিধানের আলোকে নির্বাচনের তফসীল ঘোষণা করেছি। প্রার্থীরাও মনোনয়ন জমা দিয়েছিলেন। তবে শেষ পর্যন্ত সিলেটিরা একে অপরের প্রতি শ্রদ্ধাশীল এজন্য সব পদেই একের অধিক প্রার্থী থাকেন নি। তাই ভোটাভুটির প্রয়োজন হয়নি। আমরা সিলেকশনে কমিটি গঠন করতে সক্ষম হলাম। নবগঠিত কমিটিকে আমাদের পক্ষ থেকে অভিনন্দন। আশা করি, এই কমিটি সংগঠনকে নিয়মতান্ত্রিকভাবে পরিচালনা করে কমিউনিটিতে গুরুত্বপূর্ণ অবদান রাখবেন।