যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:29pm

|   লন্ডন - 06:29pm

|   নিউইয়র্ক - 01:29pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইংল্যান্ডে স্টেডিয়াম কিনলেন বাংলাদেশি ব্যবসায়ী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৫ ১৪:৪৯:৪৮

নিউজ ডেস্ক: ইংল্যান্ডের বেডফোর্ড টাউন ফুটবল স্টেডিয়ামের মালিকানা বদল হয়েছে। আগামী পাঁচ বছরের জন্য এই স্টেডিয়াম কিনে নিয়েছেন ব্রিটিশ-বাংলাদেশী ব্যবসায়ী সিলেটের মোহাম্মদ কবির।

এপ্রিলের শেষ দিকে কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ব্রাইট ম্যানেজমেন্ট কোম্পানির সাথে বেডফোর্ড টাউন এফসি’র আনুষ্ঠানিকভাবে চুক্তি সাক্ষরিত হয়।

আগামী সেপ্টেম্বর থেকে বেডফোর্ড ফুটবল স্টেডিয়ামের নাম হবে মোহাম্মদ কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ব্রাইট ম্যানেজমেনট ফুটবল স্টেডিয়াম’। এ স্টেডিয়ামে এক সাথে প্রায় পাঁচ হাজার দর্শক খেলা দেখতে পারবেন।

ব্যবসায়ী কবির জানিয়েছেন, ব্রিটিশ-বাংলাদেশী ও বাংলাদেশের প্রতিভাবান তরুণদের খেলাধুলার প্রতি আগ্রহী ও পেশাদার ফুটবলার তৈরী করার জন্য এ স্টেডিয়াম কিনেছেন।

এ প্রসেঙ্গ তিনি বলেন, ‘আগামীতে এখানে বাংলাদেশ ও ব্রিটেনের তরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হবে।’

জানা গেছে, গেল কয়েক বছর ধরে ফুটবল নিয়ে কাজ করছেন মোহাম্মদ কবির। ব্রিটেনে ‘সকার লীগ’ নামে তাঁর একটি ফুটবল দলও আছে। এবার স্টেডিয়াম কিনে নিয়ে ফুটবলের সাথে তিনি আরো বেশি সম্পৃক্ত হলেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ২৭৪ বার

আপনার মন্তব্য