যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 06:41pm

|   লন্ডন - 01:41pm

|   নিউইয়র্ক - 08:41am

  সর্বশেষ :

  লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল   ৪ জুলাই ক্যালিফোর্নিয়ায় যা বন্ধ থাকবে   লস এঞ্জেলেস স্কুল পুলিশ প্রধানের পদত্যাগ   লাল-কমলা-হলুদ-সবুজ অঞ্চলে ভাগ হচ্ছে লস এঞ্জেলেস   করোনার মধ্যেই ক্যালিফোর্নিয়ায় ফের বৃদ্ধি পেলো গ্যাস-ট্যাক্স   ওয়েস্ট হলিউডে মাস্ক না পড়লে জরিমানা ৩০০ ডলার   করোনা বেড়ে যাওয়ার নিউইয়র্কে রেস্টুরেন্টে বসে খাওয়ায় নিষেধাজ্ঞা   করোনা বেড়ে যাওয়ায় মিশিগানে বারে বসা বন্ধ   যুক্তরাষ্ট্রে একদিনে সর্বোচ্চ করোনা শনাক্ত   যুক্তরাষ্ট্রে করোনা আক্রান্ত দিনে ১ লাখ ছাড়াবে; অ্যান্টনি ফাউসি

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইংল্যান্ডে স্টেডিয়াম কিনলেন বাংলাদেশি ব্যবসায়ী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৫ ১৪:৪৯:৪৮

নিউজ ডেস্ক: ইংল্যান্ডের বেডফোর্ড টাউন ফুটবল স্টেডিয়ামের মালিকানা বদল হয়েছে। আগামী পাঁচ বছরের জন্য এই স্টেডিয়াম কিনে নিয়েছেন ব্রিটিশ-বাংলাদেশী ব্যবসায়ী সিলেটের মোহাম্মদ কবির।

এপ্রিলের শেষ দিকে কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ব্রাইট ম্যানেজমেন্ট কোম্পানির সাথে বেডফোর্ড টাউন এফসি’র আনুষ্ঠানিকভাবে চুক্তি সাক্ষরিত হয়।

আগামী সেপ্টেম্বর থেকে বেডফোর্ড ফুটবল স্টেডিয়ামের নাম হবে মোহাম্মদ কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ব্রাইট ম্যানেজমেনট ফুটবল স্টেডিয়াম’। এ স্টেডিয়ামে এক সাথে প্রায় পাঁচ হাজার দর্শক খেলা দেখতে পারবেন।

ব্যবসায়ী কবির জানিয়েছেন, ব্রিটিশ-বাংলাদেশী ও বাংলাদেশের প্রতিভাবান তরুণদের খেলাধুলার প্রতি আগ্রহী ও পেশাদার ফুটবলার তৈরী করার জন্য এ স্টেডিয়াম কিনেছেন।

এ প্রসেঙ্গ তিনি বলেন, ‘আগামীতে এখানে বাংলাদেশ ও ব্রিটেনের তরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হবে।’

জানা গেছে, গেল কয়েক বছর ধরে ফুটবল নিয়ে কাজ করছেন মোহাম্মদ কবির। ব্রিটেনে ‘সকার লীগ’ নামে তাঁর একটি ফুটবল দলও আছে। এবার স্টেডিয়াম কিনে নিয়ে ফুটবলের সাথে তিনি আরো বেশি সম্পৃক্ত হলেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪১৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর