যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:07am

|   লন্ডন - 08:07pm

|   নিউইয়র্ক - 03:07pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইংল্যান্ডে স্টেডিয়াম কিনলেন বাংলাদেশি ব্যবসায়ী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-০৫ ১৪:৪৯:৪৮

নিউজ ডেস্ক: ইংল্যান্ডের বেডফোর্ড টাউন ফুটবল স্টেডিয়ামের মালিকানা বদল হয়েছে। আগামী পাঁচ বছরের জন্য এই স্টেডিয়াম কিনে নিয়েছেন ব্রিটিশ-বাংলাদেশী ব্যবসায়ী সিলেটের মোহাম্মদ কবির।

এপ্রিলের শেষ দিকে কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ব্রাইট ম্যানেজমেন্ট কোম্পানির সাথে বেডফোর্ড টাউন এফসি’র আনুষ্ঠানিকভাবে চুক্তি সাক্ষরিত হয়।

আগামী সেপ্টেম্বর থেকে বেডফোর্ড ফুটবল স্টেডিয়ামের নাম হবে মোহাম্মদ কবিরের মালিকানাধীন প্রতিষ্ঠান ‘ব্রাইট ম্যানেজমেনট ফুটবল স্টেডিয়াম’। এ স্টেডিয়ামে এক সাথে প্রায় পাঁচ হাজার দর্শক খেলা দেখতে পারবেন।

ব্যবসায়ী কবির জানিয়েছেন, ব্রিটিশ-বাংলাদেশী ও বাংলাদেশের প্রতিভাবান তরুণদের খেলাধুলার প্রতি আগ্রহী ও পেশাদার ফুটবলার তৈরী করার জন্য এ স্টেডিয়াম কিনেছেন।

এ প্রসেঙ্গ তিনি বলেন, ‘আগামীতে এখানে বাংলাদেশ ও ব্রিটেনের তরুণ খেলোয়াড়দের প্রশিক্ষণ দেওয়া হবে।’

জানা গেছে, গেল কয়েক বছর ধরে ফুটবল নিয়ে কাজ করছেন মোহাম্মদ কবির। ব্রিটেনে ‘সকার লীগ’ নামে তাঁর একটি ফুটবল দলও আছে। এবার স্টেডিয়াম কিনে নিয়ে ফুটবলের সাথে তিনি আরো বেশি সম্পৃক্ত হলেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৩২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর