আপডেট :

        ধর্ষণ মামলায় হার্ভকে দোষী সাব্যস্ত করে ২০২০ সালে দেওয়া রায় বাতিল

        ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয়

        ট্রাম্পের বিচার নিয়ে বিভক্ত যুক্তরাষ্ট্রের সুপ্রিম কোর্ট

        যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ইসরায়েলবিরোধী বিক্ষোভ দমনে মারমুখী পুলিশ

        ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র, গ্রেফতার শতাধিক

        পশ্চিম ভারত মহাসাগর অঞ্চলে মাদক পাচার এবং মাদকদ্রব্যের অপব্যবহার বিষয়ক মন্ত্রী পর্যায়ের সম্মেলনে

        গাজা উপকূলে অস্থায়ী বন্দর যুক্তরাষ্ট্রের !

        রেলের কর্মকর্তা-কর্মচারীদের ঢিলেঢালা পোশাক পরিধান করার নির্দেশ

        জাতীয় নেতা শেরে বাংলা এ কে ফজলুল হকের অবদান কখনোই ভুলবার নয়

        ৮৮ আসনে দুপুর পর্যন্ত কত ভোট পড়লো

        ২৬ জেলার ওপর তাপপ্রবাহ

        চুয়াডাঙ্গায় সর্বোচ্চ রেকর্ড ৪২.৭ ডিগ্রি তাপমাত্রা

        চুয়াডাঙ্গায় সর্বোচ্চ রেকর্ড ৪২.৭ ডিগ্রি তাপমাত্রা

        কেন্দ্রীয় কি ঋণখেলাপি ও অর্থপাচারের সুরক্ষা নিশ্চিতে কাজ করছে, প্রশ্ন টিআইবির

        ইসরায়েল বিরোধী বিক্ষোভে অংশ নেওয়ায় শিক্ষার্থী গ্রেপ্তার

        বিমান হামলায় নিহত এক নারীর গর্ভ থেকে প্রসব হওয়া সন্তানটি মারা গেছে

        ফেনীতে ডাকাতির প্রস্তুতিকালে কিশোর গ্যাং গ্রেফতার

        তাপ্প্রবাহে ভাঙল ৭৬ বছরের রেকর্ড

        তিন দিনের সফরে বর্তমানে চীনে রয়েছেন মার্কিন পররাষ্ট্রমন্ত্রী অ্যান্টনি ব্লিংকেন

        ভারতীয় দলে হার্দিক পাণ্ডিয়া ও বিরাট কোহলি নেই

বিয়ানীবাজার সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটি ঘোষণা

বিয়ানীবাজার সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটি ঘোষণা

বাংলাদেশ বিয়ানীবাজার সামাজিক ও সাংস্কৃতিক সমিতির ইউএসএ ইনক’র দ্বি-বার্ষিক (২০১৮-২০১৯) নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মোস্তফা কামাল সভাপতি ও মুহিবুর রহমান রুহুল সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে রুহুল পুন: নির্বাচিত হলেন। সমিতির নির্বাচন কমিশন (ইসি) ঘোষিত মনোনয়নপত্র দাখিলের দিন ১৯ সদস্যের কার্যকরী পরিষদের সকল পদে একটি করে মনোনয়নপত্র জমা পড়ে এবং মনোনয়নপত্রগুলো যাচাই-বাছাই করে ইসি তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারীভাবে নির্বাচিত ঘোষণা করেন। 

গত ১ জানুয়ারী সোমবার ওজনপার্কের মতিন স্পাইসি এন্ড সুইটস রেষ্টুরেন্টে আযোজিত এক অনুষ্ঠানে প্রধান নিবাচন কমিশনার আব্দুস শহীদ নতুন কমিটির নাম ঘোষণা করেন। এসময় নিবাচন কমিশনার শামসুল হক বেবুল, মিসবাহ আহমদ ও কমর উদ্দিন উপস্থিত ছিলেন। খবর ইউএনএ’র।

সমিতির নবনির্বাচিত কমিটির কর্মকর্তারা হলেন: সভাপতি- মোহাম্মদ মোস্তফা কামাল, সহ সভাপতি- আবুল কালাম, সাধারণ সম্পাদক- মুহিবুর রহমান রহুল, সহ সাধারণ সম্পাদক- শহিদ আহমদ, কোষাধ্যক্ষ- কাউসার হক, সাংগঠনিক সম্পাদক- মোহাম্মদ আমিনুল হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক- মোহাম্মদ এ আলিম, দপ্তর সম্পাদক- রেজাউল হক,  প্রচার সম্পাদক- মোহাম্মদ জাকির হোসেন, ক্রীড়া সম্পাদক- নজরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক- মোহাম্মদ জয়নুল হক, মহিলা সম্পাদক- ফাহমিদা আক্তার, সদস্য-শামীম আহমদ, আহমেদ মস্তোফা (বাবুল), আব্দুল বাছিত, মোহাম্মদ আই জহিরুল, নরুল ইসলাম, মোহাম্মদ আতিকুল রহমান (হেলাল) ও মোহাম্মদ এন জামান।

এসময় অনান্যদের মধ্যে বাংলাদেশ সোসাইটি ইনক’র সভাপতি কামাল আহমেদ, বিয়ানীবাজার সমিতির সভাপতি মাসুদ হক ছানু, উপদেষ্টা আজিজুর রহমান সাবু, সমির উদ্দিন ও গৌস খান, সাবেক সভাপতি আব্দুর রাজ্জাক, আজিমুর রহমান বুরহান, মাসুকুল ইসলাম খান, সাবেক উপদেষ্টা মকবুল রহিম চুনই, মুক্তিযোদ্ধা আব্দুল জলিল, কোষাধ্যক্ষ হেলিম উদ্দিন সহ সাহব উদ্দিন, আলিম উদ্দিন উপস্থিত ছিলেন।

নির্বাচিত ঘোষণার পর নয়া সভাপতি মোস্তফা কামাল সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বলেন, সবার সহযোগিতায় নতুন দায়িত্ব পেলাম। এই দায়িত্ব পালনে সাধ্যমত চেষ্টা করার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, আমার প্রথম এবং প্রধান লক্ষ্য ও কাজ থাকবে বিয়ানীবাজার সমিতির ভবন ঋণমুক্ত করার পাশাপাশি প্রবাসী বিয়ানীবাজারবাসীর জন্য কমিউনিটি সেন্টার প্রতিষ্ঠা।

এছাড়াও সমিতির অন্যান্য কর্মকর্তা তাদের দায়িত্ব পালনে সবার সহগযোগিতা কামনা করেন এবং সাবেক কর্মকর্তাগণ তাদেরকে সকল প্রকাশ সহগযোগিতা দানের আশ্বাস দিয়ে বলেন, বিয়ানীবাজার সমিতি প্রবাসের সনামধন্য সংগঠন। দেশ ও প্রবাসে এই সমিতির সুনাম ও ঐতিহ্য রয়েছে। কাউকে সেই সুনাম নষ্ট করতে দেয়া হবে না। বক্তারা সমিতিকে শক্তিশালী করতে সবাইকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
 
উল্লেখ্য, সমিতির নির্বাচন ঘিরে ইতিপূর্বে মামলা হওয়ায় মাননীয় আদালতের নির্দেশে নির্বাচন স্থগিত হয়ে যায় এবং পরবর্তীতে মামলায় বিবাদীরা জয়ী হলে আদালত মামলাটি খারিজ করে দেন। মামলা খারিজের পর ইসি পূর্বের নির্বাচনী তফসীল সংশোধন করে পুনরায় তফসীল ঘোষণা করে এবং মনোনয়নপত্র দাখিলের দিন ১ জানুয়ারী একটি প্যানেল থেকে মনোনয়নপত্র জমা পড়লে তাদেরকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। ২১ জানুয়ারী ভোট গ্রহণের কথা ছিলো।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

শেয়ার করুন

পাঠকের মতামত

এ বিভাগের আরো খবর