যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 10:37pm

|   লন্ডন - 04:37pm

|   নিউইয়র্ক - 12:37pm

  সর্বশেষ :

  নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ   যুক্তরাষ্ট্রে ৯ মিনিটে ৬ সন্তান প্রসব করে রেকর্ড   কবি আল মাহমুদ কর্মগুণে বাংলা সাহিত্যে অমর হয়ে থাকবেন: স্মরণ সভায় অধ্যাপক মতিউর রহমান

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুবদল ইতালী শাখার নতুন কমিটি ঘোষণা

সভাপতি মাহামুদুল হাসান, সাধারণ সম্পাদক সিরাজ উল্লাহ পঞ্চায়েত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০২ ১৪:০৪:০৫

নিউজ ডেস্ক: ‘দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ স্লোগানে গঠিত হলো যুবদল ইতালী শাখার নতুন কমিটি। মাহামুদুল হাসানকে সভাপতি এবং সিরাজ উল্লাহ পঞ্চায়েতকে সাধারন সম্পাদক করে যুবদল ইতালী শাখার এ নতুন কমিটি ঘোষনা করা হয়।
এসময় ইতালী বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা হাজি লকিয়ত উল্লাহ সহ ইতালী জাতীয়তাবাদী দলের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে নূরুজ্জামান লাকি, জিয়াউল হক জিয়া, মো সেলিম, নূরুল আবছার, জুয়েল আহমেদ জুয়েল, পাভেল আহম্মেদ তুহিন ও আমির হোসেন সহ অনেকেই সভায় উপস্থিত ছিলেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রোমের তরপিনাত্তারায় শফিকুর ইসলাম শফি কর্তৃক ঘোষনায় নব গঠিত কার্যকরী কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে রহুল আমিন রাহুল, আনোয়ার হোসেন, আলী আহম্মেদ খোকন, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন জীবন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মুকুল, সহ সাংগঠনিক সম্পাদক শিমুল আহম্মেদ ও প্রচার সম্পাদক খান রবিনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও অন্যান্য সকল সম্পাদক ও সদস্যের নাম পরবর্তিতে প্রচার করা হবে জানান।
নব গঠিত যুবদলের নেতৃবৃন্দ বলেন, সকল নাগরিকের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর।
তারা আরও বলেন আমাদের প্রত্যাশা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং স্থানীয় সিনিয়র নেতাদের সুপরামর্শে দেশের নিখোঁজ গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এই কার্যকারী কমিটি কাজ করে যাবে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৯৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর