যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৯ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:51am

|   লন্ডন - 12:51am

|   নিউইয়র্ক - 07:51pm

  সর্বশেষ :

  গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস   চার টেকনোক্র্যাট মন্ত্রীকে অব্যাহতি দিয়ে প্রজ্ঞাপন   চট্টগ্রামে ফের ফ্লাইট সেবা চালু করছে ফ্লাইদুবাই   রোমে সাংবাদিকদের বিজয় ফুল কর্মসূচি   ভিকারুননিসার শিক্ষক হাসনা হেনার জামিন   সরকারের হুকুমেই খালেদার মনোনয়ন বাতিল : রিজভী   নৌকা প্রতীকে নির্বাচন করবেন ইনু   হীরার তৈরি বিমান!   প্রবাসীরা যেভাবে ভোট দেবেন   ১০ বছরে দেশের ব্যাংক খাতে লোপাট ২২ হাজার ৫০২ কোটি টাকা   কানাডায় হুয়াওয়ের শীর্ষ কর্মকর্তা গ্রেফতার, চীন-মার্কিন বাণিজ্যযুদ্ধ চরমে   স্বতন্ত্র প্রার্থীদের ‘বিশেষ অনুরোধ’ জানিয়ে শেখ হাসিনার চিঠি

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুবদল ইতালী শাখার নতুন কমিটি ঘোষণা

সভাপতি মাহামুদুল হাসান, সাধারণ সম্পাদক সিরাজ উল্লাহ পঞ্চায়েত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৬-০২ ১৪:০৪:০৫

নিউজ ডেস্ক: ‘দুর্নীতি দুঃশাসন হবেই শেষ, গণতন্ত্রের বাংলাদেশ’ স্লোগানে গঠিত হলো যুবদল ইতালী শাখার নতুন কমিটি। মাহামুদুল হাসানকে সভাপতি এবং সিরাজ উল্লাহ পঞ্চায়েতকে সাধারন সম্পাদক করে যুবদল ইতালী শাখার এ নতুন কমিটি ঘোষনা করা হয়।
এসময় ইতালী বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান প্রধান উপদেষ্টা হাজি লকিয়ত উল্লাহ সহ ইতালী জাতীয়তাবাদী দলের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে নূরুজ্জামান লাকি, জিয়াউল হক জিয়া, মো সেলিম, নূরুল আবছার, জুয়েল আহমেদ জুয়েল, পাভেল আহম্মেদ তুহিন ও আমির হোসেন সহ অনেকেই সভায় উপস্থিত ছিলেন।

গতকাল শুক্রবার সন্ধ্যায় রোমের তরপিনাত্তারায় শফিকুর ইসলাম শফি কর্তৃক ঘোষনায় নব গঠিত কার্যকরী কমিটিতে সিনিয়র সহ সভাপতি পদে রহুল আমিন রাহুল, আনোয়ার হোসেন, আলী আহম্মেদ খোকন, যুগ্ম সাধারন সম্পাদক মোজাম্মেল হোসেন জীবন, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মুকুল, সহ সাংগঠনিক সম্পাদক শিমুল আহম্মেদ ও প্রচার সম্পাদক খান রবিনের নাম উল্লেখ করা হয়। এছাড়াও অন্যান্য সকল সম্পাদক ও সদস্যের নাম পরবর্তিতে প্রচার করা হবে জানান।
নব গঠিত যুবদলের নেতৃবৃন্দ বলেন, সকল নাগরিকের অধিকার পূর্ণ সংরক্ষণ করা এবং জাতীয় ঐক্য ও সংহতি সুদৃঢ় করে শহীদ জিয়াউর রহমানের স্বয়ং সম্পূর্ণ স্বপ্নের স্বনির্ভর বাংলাদেশ গড়তে প্রবাস থেকে ভূমিকা রাখতে আমরা বদ্ধপরিকর।
তারা আরও বলেন আমাদের প্রত্যাশা, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এবং স্থানীয় সিনিয়র নেতাদের সুপরামর্শে দেশের নিখোঁজ গণতন্ত্রকে ফিরিয়ে আনতে এই কার্যকারী কমিটি কাজ করে যাবে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৪৭ বার

আপনার মন্তব্য