যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 08:17am

|   লন্ডন - 03:17am

|   নিউইয়র্ক - 10:17pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   বিনোদন

রবিবার ফেসবুক ও ইস্টাগ্রাম লাইভে আসছেন পাপী মনা

সুবীর কাস্মীর পেরেরা

 প্রকাশিত: ২০২০-০৬-০৪ ১০:৩২:৩৯

সুবীর কাস্মীর পেরেরা : এ প্রজন্মদের তরুণ সঙ্গীত শিল্পী পাপী মনা লাইভ আসছেন আগামী রবিবার। ফেসবুক ও ইস্টগ্রামে লাইভ প্রচার করা হবে আগামী রবিবার ৭ জুন সকাল ৯:৩০ মিনিট নিউ ইয়র্ক সময়। জনপ্রিয় খ্যাতিমান অভিনেতা শহিদুল আলম সাচ্চুর সঞ্চালনে পাপী মনা গল্পচ্ছলে গাইবেন গান। অভিনেতা শহিদুল আলম সাচ্চ্চু নাটক ও বাংলা সিনেমার জনপ্রিয় ও শক্তিমান একজন অভিনেতা। তিনি এপার ওপর বাংলা সিনেমা জগতের পরিচিত ও বেশ জনপ্রিয় একজন।

এই বিষয়ে পাপী মনা বলেন, সারা বিশ্বের বাংলা ভাষাভাষী মানুষের জন্য এই প্রয়াস। বর্তমান সময়ে করোনার প্রভাবে গৃহবন্দী মানুষের বিনোদনের কথা মাথায় রেখে এই প্রয়াসে সবাইকে আমন্ত্রণ জানানো হচ্ছে।

ইতোমধ্যে পাপী মনা করোনা নিয়ে ইংরেজী গান 'গার্ডেন অব ডেথ' গেয়ে প্রশংসা কুড়িয়েছেন। নিউ ইয়র্ক প্রবাসী তিন তরুণ এসজে আহমেদ, পাপী মনা এবং আশরাফুল আলম এর গানটি তাদের ভেরিফাইড ইউটিউব,ইষ্টগ্রাম সহ অনলাইনে শোনা যাচ্ছে। গান লেখার পাশাপাশি গানে কণ্ঠ দিয়েছেন পাপী মনা, এসজে আহমেদ ও আশরাফুল আলম। গানটির ভিডিও পরিচালনা করেছেন পাপী মনা ও এসজে আহমেদ।

পাপী মনা জানান, ফেসবুক ও ইষ্টগ্রামের লাইভ সম্প্রচারিত হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাত ঘটিকায়। এছাড়া নিয়ে ইয়র্ক ও কানাডা সময় রবিবার সকাল ৯:৩০ মিনিটে, লন্ডন ও লিসবন সময় দুপুর ২:৩০ মিনিট, প্যারিস,বার্লিন ও রোম বিকাল ৩:৩০ মিনিট, কুয়েত ও দোহা সময় বিকাল ৪:৩০ মিনিট দুবাই বিকাল ৫:৩০ মিনিট টোকিও রাত ১০:৩০ মিনিট ও সিডনি রাত ১১:৩০ মিনিট।

লিংক সমূহ: https://www.facebook.com/followpapimona
              www.instagram.com%2Fpapimonaofficial%3Ffbclid%3DIwAR3u



এই খবরটি মোট পড়া হয়েছে ৩২৪ বার

আপনার মন্তব্য