যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:47pm

|   লন্ডন - 06:47pm

|   নিউইয়র্ক - 01:47pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বিনোদন

‘ওয়ান্ডার ওম্যান’ সিক্যুয়ালে এমা স্টোন!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০২ ১১:০৯:৩০

নিউজ ডেস্ক: প্যাটি জেনকিনসের পরিচালনায় আবারো ওয়ান্ডার ওম্যানের পোশাক গায়ে চড়াচ্ছেন গল গাডট। এই বসন্তেই শুরু হচ্ছে ‘ওয়ান্ডার ওম্যান টু’র শুটিং। আর এটাই ভালো সময় সিনেমাটি নিয়ে নতুন নতুন গুঞ্জন ছড়ানোর।

দ্য হ্যাসট্যাগ শো জানাচ্ছে, সিনেমাটিতে যুক্ত হতে যাচ্ছেন একাডেমি অ্যাওয়ার্ডজয়ী হলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী এমা স্টোন।

শোনা যাচ্ছে, সুপারহিরোইন সিনেমাটিতে ভিলেন হিসেবে হাজির থাকবে ভয়াল চরিত্র ডক্টর বারবারা অ্যান মিনের্ভা ওরফে চিতা।

প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রস ও পরিচালক জেনকিনস চান, ভিলেন চরিত্রে অভিনয় করুন হলিউডের প্রথম সারির কোনো নায়িকা। আর তাই ডিসি কমিকসের ওই চরিত্রে ভাবা হচ্ছে ‘দ্য অ্যামাইজিং স্পাইডার-ম্যান’ ও ‘লা লা ল্যান্ড’-খ্যাত এমা স্টোনকে। তবে এ নিয়ে বিস্তারিত জানা যায়নি।

‘ওয়ান্ডার ওম্যান’ কমিকসে ১৯৮৭ সালে প্রথমবার চিতা চরিত্রটি দেখা যায়। বারবারা অ্যান মিনের্ভা মূলত ব্রিটিশ প্রত্নবিদ। ঘটনাচক্রে বিশেষ ক্ষমতা প্রাপ্ত হয় সে। এরপরই মুখোমুখি হয় ওয়ান্ডার ওম্যানের।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ১১২৯ বার

আপনার মন্তব্য