যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:01pm

|   লন্ডন - 10:01am

|   নিউইয়র্ক - 05:01am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   বিনোদন

‘ওয়ান্ডার ওম্যান’ সিক্যুয়ালে এমা স্টোন!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৩-০২ ১১:০৯:৩০

নিউজ ডেস্ক: প্যাটি জেনকিনসের পরিচালনায় আবারো ওয়ান্ডার ওম্যানের পোশাক গায়ে চড়াচ্ছেন গল গাডট। এই বসন্তেই শুরু হচ্ছে ‘ওয়ান্ডার ওম্যান টু’র শুটিং। আর এটাই ভালো সময় সিনেমাটি নিয়ে নতুন নতুন গুঞ্জন ছড়ানোর।

দ্য হ্যাসট্যাগ শো জানাচ্ছে, সিনেমাটিতে যুক্ত হতে যাচ্ছেন একাডেমি অ্যাওয়ার্ডজয়ী হলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী এমা স্টোন।

শোনা যাচ্ছে, সুপারহিরোইন সিনেমাটিতে ভিলেন হিসেবে হাজির থাকবে ভয়াল চরিত্র ডক্টর বারবারা অ্যান মিনের্ভা ওরফে চিতা।

প্রযোজনা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রস ও পরিচালক জেনকিনস চান, ভিলেন চরিত্রে অভিনয় করুন হলিউডের প্রথম সারির কোনো নায়িকা। আর তাই ডিসি কমিকসের ওই চরিত্রে ভাবা হচ্ছে ‘দ্য অ্যামাইজিং স্পাইডার-ম্যান’ ও ‘লা লা ল্যান্ড’-খ্যাত এমা স্টোনকে। তবে এ নিয়ে বিস্তারিত জানা যায়নি।

‘ওয়ান্ডার ওম্যান’ কমিকসে ১৯৮৭ সালে প্রথমবার চিতা চরিত্রটি দেখা যায়। বারবারা অ্যান মিনের্ভা মূলত ব্রিটিশ প্রত্নবিদ। ঘটনাচক্রে বিশেষ ক্ষমতা প্রাপ্ত হয় সে। এরপরই মুখোমুখি হয় ওয়ান্ডার ওম্যানের।


এলএবাংলাটাইমস//এলআরটি 

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৭৫ বার

আপনার মন্তব্য