যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:01am

|   লন্ডন - 08:01pm

|   নিউইয়র্ক - 03:01pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ক্যালিফোর্নিয়ায় হ্যালোইন পার্টিতে গুলি, নিহত ৫

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১১-০৩ ১৪:৫৪:৪০

নিউজ ডেস্ক: যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় হ্যালোইন পার্টিতে গুলিবর্ষণের ঘটনায় ঘটনাস্থলে তিনজন এবং হাসপাতালে আরও দুজন প্রাণ হারিয়েছেন।

এয়ারবন্ব নামে একটি প্রতিষ্ঠান ভাড়া বাসায় প্রাইভেট পার্টির আয়োজন করছিল। সেখানে শতাধিক মানুষ হেলোইন পার্টিতে অংশ নেয়। খবর বিবিসির।

প্রতিষ্ঠানটির সিইও ব্রায়ান চেসকি বলেন, এ ধরনের পার্টির আয়োজন করা তাদের ঠিক হয়নি। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

প্রথমে একটি ছোট গ্রুপ বাসাটি পার্টির জন্য ভাড়া নিয়েছিল। পরে এখানে জমকালো হ্যালোইন পার্টির আয়োজন করা হচ্ছে বলে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বহু মানুষের সমাগম ঘটে।

একপর্যায়ে বিশৃঙ্খলা সৃষ্টি হলে ওই গোলাগুলির ঘটনা ঘটে। এখন পর্যন্ত এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ। নিহতদের সবার বয়সই ৩০-এর নিচে বলে জানিয়েছে পুলিশ। বাসা ভাড়া নিয়ে এ ধরনের পার্টি আয়োজন নিষিদ্ধ করেছে পুলিশ।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৬৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত