যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 08:29pm

|   লন্ডন - 03:29pm

|   নিউইয়র্ক - 10:29am

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবক আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-৩১ ০৮:৩৭:৩২

 আপডেট: ২০১৮-১০-৩১ ১৪:০০:২০

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবকদের একটি দলকে আটক করেছে এলএপিডি। অনুমতি ছাড়া চার্চের ভেতরে শ্যুটিংয়ের দায়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত ২৯ অক্টোবর লস এঞ্জেলেসের ইস্ট হলিউডের একটি চার্চে ভুয়া অস্ত্র নিয়ে ভিডিও শ্যুটিং করছিল একদল তরুণ-যুবক। তখন স্থানীয়রা পুলিশ ডাকলে পুলিশ এসে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে বাংলাদেশি আমেরিকান যুবকও রয়েছে।

পুলিশ জানায়, উক্ত চার্চে অনুমতি ছাড়া ভুয়া বন্দুক নিয়ে ভিডিও শুটিং চলাকালীন এলাকার মধ্যে ভীতির সৃষ্টি হয়। এরপর এলএপিডি পুরো এলাকা ঘেরাও করে এবং সবাইকে গ্রেফতার করে।
খবরটি ফলাও করে প্রচার করছে বিভিন্ন গণমাধ্যম ও টেলিভিশন।

পুলিশ বলছে, গত সপ্তাহে আমেরিকায় ইহুদিদের উপাসনালয়ে হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। সে জন্য প্রতিবেশীরা এই দৃশ্য দেখে ভয় পায় এবং পুলিশকে খবর দেয়।

স্থানীয় প্রবাসী ও কমিউনিটির বিজ্ঞজনেরা জানান, কমিউনিটি প্রত্যেক অভিভাবকদের উচিত তাদের সন্তানদের উপর নজর রাখা। তাদের আইন মোতাবেক চলার পরামর্শ প্রদান করা। একই সঙ্গে সন্তানদের গতিবিধির উপর সব সময় নজর রাখা। তা না হলে এমন আরও অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৩৩৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর