যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 08:36pm

|   লন্ডন - 03:36pm

|   নিউইয়র্ক - 10:36am

  সর্বশেষ :

  নিউজার্সিরতে বাংলাদেশের নামে সড়ক উদ্বোধন   সড়কের পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগও বন্ধ   কুলাউড়ায় ট্রেন খালে: ৪ জনের লাশ উদ্ধার, আহত আড়াই শতাধিক   ‘মুরসির রক্তের প্রতিটি ফোটা আমাদের নতুনভাবে উজ্জীবিত করবে’   সরকারি দলে থাকতে না পেরে সুলতান মনসুরের আফসোস   ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার অঙ্গীকার: দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা   মেনন গ্রুপ বঙ্গবন্ধুর বিরোধিতা করত: শেখ সেলিম   জুলাই থেকে ভারতে দেখা যাবে বিটিভি   ইথিওপিয়ার সেনাপ্রধান ও রাজ্যপ্রধানকে গুলি করে হত্যা   ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি আরব   যুক্তরাষ্ট্রের পক্ষে গুপ্তচরবৃত্তির দায়ে সাবেক কর্মীর ফাঁসি কার্যকর করেছে ইরান   নাসায় ফ্যালকন-নাইন স্পেস শাটলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছে বাংলাদেশ   দক্ষিণ ইংল্যান্ডে ঘণ্টায় এক হাজার বজ্রপাত!   সৌদি আরবের কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট   ঢাকা-সিলেট সড়ক যোগাযোগ বন্ধ, বিকল্প সড়কে ভাঙন

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবক আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-৩১ ০৮:৩৭:৩২

 আপডেট: ২০১৮-১০-৩১ ১৪:০০:২০

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবকদের একটি দলকে আটক করেছে এলএপিডি। অনুমতি ছাড়া চার্চের ভেতরে শ্যুটিংয়ের দায়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত ২৯ অক্টোবর লস এঞ্জেলেসের ইস্ট হলিউডের একটি চার্চে ভুয়া অস্ত্র নিয়ে ভিডিও শ্যুটিং করছিল একদল তরুণ-যুবক। তখন স্থানীয়রা পুলিশ ডাকলে পুলিশ এসে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে বাংলাদেশি আমেরিকান যুবকও রয়েছে।

পুলিশ জানায়, উক্ত চার্চে অনুমতি ছাড়া ভুয়া বন্দুক নিয়ে ভিডিও শুটিং চলাকালীন এলাকার মধ্যে ভীতির সৃষ্টি হয়। এরপর এলএপিডি পুরো এলাকা ঘেরাও করে এবং সবাইকে গ্রেফতার করে।
খবরটি ফলাও করে প্রচার করছে বিভিন্ন গণমাধ্যম ও টেলিভিশন।

পুলিশ বলছে, গত সপ্তাহে আমেরিকায় ইহুদিদের উপাসনালয়ে হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। সে জন্য প্রতিবেশীরা এই দৃশ্য দেখে ভয় পায় এবং পুলিশকে খবর দেয়।

স্থানীয় প্রবাসী ও কমিউনিটির বিজ্ঞজনেরা জানান, কমিউনিটি প্রত্যেক অভিভাবকদের উচিত তাদের সন্তানদের উপর নজর রাখা। তাদের আইন মোতাবেক চলার পরামর্শ প্রদান করা। একই সঙ্গে সন্তানদের গতিবিধির উপর সব সময় নজর রাখা। তা না হলে এমন আরও অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১২৬৫ বার

আপনার মন্তব্য