যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 09:20am

|   লন্ডন - 03:20am

|   নিউইয়র্ক - 10:20pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবক আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-৩১ ০৮:৩৭:৩২

 আপডেট: ২০১৮-১০-৩১ ১৪:০০:২০

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবকদের একটি দলকে আটক করেছে এলএপিডি। অনুমতি ছাড়া চার্চের ভেতরে শ্যুটিংয়ের দায়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত ২৯ অক্টোবর লস এঞ্জেলেসের ইস্ট হলিউডের একটি চার্চে ভুয়া অস্ত্র নিয়ে ভিডিও শ্যুটিং করছিল একদল তরুণ-যুবক। তখন স্থানীয়রা পুলিশ ডাকলে পুলিশ এসে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে বাংলাদেশি আমেরিকান যুবকও রয়েছে।

পুলিশ জানায়, উক্ত চার্চে অনুমতি ছাড়া ভুয়া বন্দুক নিয়ে ভিডিও শুটিং চলাকালীন এলাকার মধ্যে ভীতির সৃষ্টি হয়। এরপর এলএপিডি পুরো এলাকা ঘেরাও করে এবং সবাইকে গ্রেফতার করে।
খবরটি ফলাও করে প্রচার করছে বিভিন্ন গণমাধ্যম ও টেলিভিশন।

পুলিশ বলছে, গত সপ্তাহে আমেরিকায় ইহুদিদের উপাসনালয়ে হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। সে জন্য প্রতিবেশীরা এই দৃশ্য দেখে ভয় পায় এবং পুলিশকে খবর দেয়।

স্থানীয় প্রবাসী ও কমিউনিটির বিজ্ঞজনেরা জানান, কমিউনিটি প্রত্যেক অভিভাবকদের উচিত তাদের সন্তানদের উপর নজর রাখা। তাদের আইন মোতাবেক চলার পরামর্শ প্রদান করা। একই সঙ্গে সন্তানদের গতিবিধির উপর সব সময় নজর রাখা। তা না হলে এমন আরও অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৫১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর