যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:50pm

|   লন্ডন - 10:50am

|   নিউইয়র্ক - 05:50am

  সর্বশেষ :

  অভিবাসীদের আশ্রয় : ট্রাম্পের নিষেধাজ্ঞা আদালতে স্থগিত   বিএনপি নেতা রফিকুল ইসলাম মিয়ার ৩ বছর কারাদণ্ড   কুখ্যাত রানা-বদিদেরও বাদ দিচ্ছে না আ.লীগ, একজনের বাবা আরেকজনের স্ত্রীকে মনোনয়ন   পর্যবেক্ষকরা ‘মূর্তির মতো দাঁড়িয়ে থেকে’ পর্যবেক্ষণ করতে হবে : ইসি সচিব   তারেক রহমানের ভিডিও কনফারেন্স ঠেকাতে স্কাইপি বন্ধ করল সরকার   শিকাগোতে হাসপাতালে গুলি, নিহত ৪   নিউইয়র্কে বাংলাদেশী গ্রোসারীতে ডাকাতি ॥ একজন গুলিবিদ্ধ   মিশিগান প্রবাসী স্ত্রীকে লাইভে রেখে সিলেটে স্বামীর আত্মহত্যা, তোলপাড়   প্রতিষ্ঠা বার্ষিকী পালন করল যুক্তরাষ্ট্র যুবলীগ   ইতালিতে আরেক প্রবাসীর মৃত্যু   ইতালি‌র পা‌র্কে প্রবাসীর ঝুলন্ত লাশ   খালেদার যথাযথ চিকিৎসার ব্যবস্থা নিতে নির্দেশ হাইকোর্টের   তারেক রহমানের ভিডিও কনফারেন্স আচরণবিধি লঙ্ঘন নয় : ইসি   নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার পূর্ণাঙ্গ রায় প্রকাশ   নজরদারিতে ঐক্যফ্রন্ট ও বিএনপি জোটের নেতারা

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবক আটক

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-৩১ ০৮:৩৭:৩২

 আপডেট: ২০১৮-১০-৩১ ১৪:০০:২০

নিউজ ডেস্ক: লস এঞ্জেলেসে ভুয়া বন্দুক নিয়ে শ্যুটিংকালে বাংলাদেশি আমেরিকান যুবকদের একটি দলকে আটক করেছে এলএপিডি। অনুমতি ছাড়া চার্চের ভেতরে শ্যুটিংয়ের দায়ে তাদের আটক করা হয় বলে জানিয়েছে পুলিশ।

জানা যায়, গত ২৯ অক্টোবর লস এঞ্জেলেসের ইস্ট হলিউডের একটি চার্চে ভুয়া অস্ত্র নিয়ে ভিডিও শ্যুটিং করছিল একদল তরুণ-যুবক। তখন স্থানীয়রা পুলিশ ডাকলে পুলিশ এসে তাদের আটক করে। আটককৃতদের মধ্যে বাংলাদেশি আমেরিকান যুবকও রয়েছে।

পুলিশ জানায়, উক্ত চার্চে অনুমতি ছাড়া ভুয়া বন্দুক নিয়ে ভিডিও শুটিং চলাকালীন এলাকার মধ্যে ভীতির সৃষ্টি হয়। এরপর এলএপিডি পুরো এলাকা ঘেরাও করে এবং সবাইকে গ্রেফতার করে।
খবরটি ফলাও করে প্রচার করছে বিভিন্ন গণমাধ্যম ও টেলিভিশন।

পুলিশ বলছে, গত সপ্তাহে আমেরিকায় ইহুদিদের উপাসনালয়ে হত্যা কান্ডের ঘটনা ঘটেছে। সে জন্য প্রতিবেশীরা এই দৃশ্য দেখে ভয় পায় এবং পুলিশকে খবর দেয়।

স্থানীয় প্রবাসী ও কমিউনিটির বিজ্ঞজনেরা জানান, কমিউনিটি প্রত্যেক অভিভাবকদের উচিত তাদের সন্তানদের উপর নজর রাখা। তাদের আইন মোতাবেক চলার পরামর্শ প্রদান করা। একই সঙ্গে সন্তানদের গতিবিধির উপর সব সময় নজর রাখা। তা না হলে এমন আরও অনাকাঙ্খিত ঘটনা ঘটতে পারে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৯২৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর