যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 09:48pm

|   লন্ডন - 03:48pm

|   নিউইয়র্ক - 10:48am

  সর্বশেষ :

  পাকিস্তানে চীনের পরমাণু সাবমেরিন ঘাঁটি, চিন্তায় ভারত   উড়তে থাকা বার্সার অপরাজেয় যাত্রা থামলো   রাশিয়ায় তাপমাত্রা মাইনাস ৬৭ ডিগ্রি সেলসিয়াস!   অলিম্পিকে দুই কোরিয়ার ‘অভিন্ন পতাকা’   মৌলভীবাজার ডিষ্ট্রিক্ট এসোসিয়েশনের মতবিনিময়   রাখাইনে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ৭   বিশ্বের প্রথম ‘পানিহীন’ শহর!   মুসলিম শিশুদের মসজিদে যাওয়ায় নিষেধাজ্ঞা চীনের   ইউএনএইচসিআর ছাড়াই রোহিঙ্গা প্রত্যাবাসন উদ্বেগের : জাতিসঙ্ঘ   মুক্তিযোদ্ধা বিবেচনার ন্যূনতম বয়স সাড়ে ১২ বছর পুনঃনির্ধারণ   ডিএনসিসি’র মেয়র পদে উপনির্বাচন স্থগিত   এবার টরন্টোতে অনুষ্ঠিত হতে যাচ্ছে 'বিশ্ব সিলেট সম্মেলন'   জালালাবাদ এসোসিয়েশনের কালচারাল সেক্রেটারি লায়েক আহমেদের বোনের মৃত্যুতে শোক   বাংলাদেশে প্রবাহিত ৫৭টি নদীর বেশির ভাগই নাব্যতাহীন   ভোলার ভেদুরিয়ায় নতুন গ্যাসক্ষেত্রের সন্ধান

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উদযাপন

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৭-২৯ ০১:৪১:০৫

নিউজ ডেস্ক: ক্যালিফোর্নিয়া আওয়ামী লীগ, যুবলীগ ও সেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে বঙ্গবন্ধুর দৌহিত্র ও ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন পালন করা হয়েছে।

লস এঞ্জেলেসের আপন বাজার রেস্টুরেন্টে ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমানের সভাপতিত্বে   অনুষ্ঠানর শুরুত কুরআন তেলাওয়াত ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মিয়া আব্দুর রব। মোনাজাতে সজীব ওয়াজেদ জয়ের দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ক্যালিফোর্নিয়া স্টেট আওয়ামী লীগের সাবেক সভাপতি সোহেল রহমান বাদল, ক্যালিফোর্নিয়া যুবলীগের সভাপতি কামরুল হাসান, ক্যালিফোর্নিয়া স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শাহ আলম চৌধুরী, ঢাকা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদের সদস্য সাজেদা বেগম, সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আমির হোসেন সর্দার ও বীর মুক্তি যোদ্ধা আলাউদ্দিন।

সবশেষে জন্মদিনের স্লোগান দিয়ে কেক কাটা হয়। সবার মধ্যে কেক বিতরণের পর সভাপতি তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে এবং জয়ের সুস্থতা ও দীঘায়ু কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫৮ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর