যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:33am

|   লন্ডন - 02:33am

|   নিউইয়র্ক - 09:33pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   মধ্যপ্রাচ্য

মালয়েশিয়ায় ৪৬ বাংলাদেশি গ্রেপ্তার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-০৯-১৭ ১৪:২৮:০৫

নিউজ ডেস্ক: মালয়েশিয়ায় বৈধ কাগজপত্র না থাকায় ১১১জন বিদেশিকে গ্রেপ্তার করা হয়েছে। এদের মধ্যে ৪৬জন বাংলাদেশি। কর্মকর্তাদের বরাত দিয়ে মালয়েশিয়ার সংবাদমাধ্যম দ্য স্টার অনলাইন রোববার এ তথ্য জানিয়েছে।

দ্য স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, সিনাই শিল্পাঞ্চলে শ্রমিকদের হোস্টেলে ইমিগ্রেশন বিভাগ অভিযান চালিয়ে মোট ১১১জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে ৪৬ জন বাংলাদেশি, ২২জন মিয়ানমারের, ১৭জন নেপালের এবং ১১জন ইন্দোনেশিয়ার নাগরিক। এছাড়া ভিয়েতনামের চারজন এবং ফিলিপাইনের তিন নাগরিককে গ্রেপ্তার করা হয়েছে। অন্যরা ভারত, শ্রীলঙ্কা, চীন ও পাকিস্তানের নাগরিক।

ইমিগ্রেশন বিভাগের মহাপরিচালক দাতুক সিরি মুস্তাফার আলি রোববার এক বিবৃতিতে জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে ৪৮ বছরের এক বাংলাদেশি রয়েছেন, যাকে বিদেশি শ্রমিকদের দালাল বলে সন্দেহ করা হচ্ছে।

তিনি বলেন, ‘যখন অভিযান পরিচালনা করা হচ্ছিল, তখন ওই ব্যক্তি ঘটনাস্থলে উপস্থিত ছিল। ওই সময় সে যাদেরকে নিজের শ্রমিক বলে দাবি করেছে, তাদের মধ্যে পাসপোর্ট বিতরণ করছিল।’

সন্দেহভাজন ওই ব্যক্তির গাড়িসহ কয়েকটি পাসপোর্ট, জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থা ইউএনএইচসিআরের ভুয়া কার্ড ও একটি ল্যাপটপ জব্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ইমিগ্রেশন আইনে মামলা করা হয়েছে।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩০১ বার

আপনার মন্তব্য