যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৯ মার্চ, ২০১৯ ইং

|   ঢাকা - 02:37pm

|   লন্ডন - 08:37am

|   নিউইয়র্ক - 04:37am

  সর্বশেষ :

  রাঙামাটিতে নির্বাচনকর্মীদের উপর গুলিবর্ষণ: নিহত ৭   প্যাটারসন সিটির ইউ‌নিয়ন এ‌ভি‌নিউ-এর নাম এখন ‘বাংলা‌দেশ বুলেভার্ড’   নিজের জন্য সংগৃহীত ৪২ হাজার ডলার নিহতদের পরিবারে দান করছেন ‘এগ বয়’   অসুস্থতার কারণে আদালতে খালেদা জিয়াকে হাজির করেনি কারা কর্তৃপক্ষ   এই বিশ্বে ইসলামবিদ্বেষের কোনো স্থান নেই: কানাডার প্রধানমন্ত্রী   ‘মুজিব কোট’ পরে এসেছিল শিশুরা   ক্রাইস্টচার্চে সন্তানকে বাঁচাতে বন্দুকের সামনে বুক পাতেন বাবা!   সিনেটরের মাথায় ডিম ভেঙে রাতারাতি হিরো কনোলি   লাশ আনতে প্রতি পরিবারের একজন নিউজিল্যান্ডে যেতে পারবেন   আবারও ডাকসুর পুনর্নির্বাচন চাইলেন ভিপি নুর   ক্রাইস্টচার্চে হামলাকারীর মৃত্যুদণ্ড চাইলেন তার বোন   ইতালিতে সড়ক দুর্ঘটনায় প্রবাসীর মৃত্যু   ক্রাইস্টচার্চে বাংলাদেশি নিহতের সংখ্যা ৮ হতে পারে : পররাষ্ট্রমন্ত্রী   এবার অস্ট্রেলিয়ায় মসজিদে গাড়ি নিয়ে ঢুকে পড়লো উগ্রবাদী   বঙ্গবন্ধুর শততম জন্মদিন আজ

মূল পাতা   >>   স্বদেশ

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-০৯ ০২:০০:২৫

জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার। ফাইল ছবি

নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে ডিবি পরিচয়ে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর বনানী এলাকা থেকে একটি মাইক্রোবাসে করে ইসহাককে তুলে নিয়ে কূড়িল ফ্লাইওভার দিয়ে পূর্বাচলের দিকে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আমাদের সময় কে এই তথ্য নিশ্চিত করেছেন। রিজভী, অবিলম্বে ইসহাক সরকারকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানান।

 এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৪৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত