যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:46pm

|   লন্ডন - 06:46pm

|   নিউইয়র্ক - 01:46pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   স্বদেশ

ছাত্রদলের সাংগঠনিক সম্পাদককে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-০৯ ০২:০০:২৫

জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার। ফাইল ছবি

নিউজ ডেস্ক: জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারকে ডিবি পরিচয়ে জোর করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত সোয়া ১১টার দিকে রাজধানীর বনানী এলাকা থেকে একটি মাইক্রোবাসে করে ইসহাককে তুলে নিয়ে কূড়িল ফ্লাইওভার দিয়ে পূর্বাচলের দিকে নিয়ে যাওয়া হয়েছে বলে জানা গেছে।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আমাদের সময় কে এই তথ্য নিশ্চিত করেছেন। রিজভী, অবিলম্বে ইসহাক সরকারকে জনসম্মুখে হাজির করার জোর দাবি জানান।

 এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭৩ বার

আপনার মন্তব্য