যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:38pm

|   লন্ডন - 06:38pm

|   নিউইয়র্ক - 01:38pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   স্বদেশ

হামলার জেরে ছাত্রলীগের ৫ নেতাকর্মী বহিষ্কার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-২০ ১৭:২১:০৫

নিউজ ডেস্ক: বাংলাদেশ ছাত্রলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে ছাত্রলীগের পদবঞ্চিতদের ওপর হামলা ও মারধরের ঘটনায় ছাত্রলীগের পাঁচ নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে।

গত ১৩ মে সোমবার ইফতার পরবর্তী সময়ে সংগঠিত অনাকাঙ্খিত এবং অপ্রীতিকর ঘটনা তদন্ত করে ১৩ মে গঠিত ৩ সদস্য বিশিষ্ট কমিটির রিপোর্ট পর্যালোচনা করে চারজনকে সাময়িক ও একজনকে স্থায়ী বহিস্কার করা হয়েছে।

সোমবার (২০ মে) সংগঠনের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এদের মধ্যে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে জিয়া হল ছাত্রলীগের কর্মী সালমান সাদিককে।

সাময়িক বহিষ্কৃতরা হলেন- বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের সাধারণ সম্পাদক গাজী মুরসালিন অনু, জিয়া হল ছাত্রলীগের কর্মী সাজ্জাদুল কবির, কাজী সিয়াম ও সাবেক কেন্দ্রীয় সদস্য জারিন দিয়া।

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭ বার

আপনার মন্তব্য