যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:13am

|   লন্ডন - 08:13pm

|   নিউইয়র্ক - 03:13pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   স্বদেশ

রোজা রেখে দায়িত্ব পালনের সময় ঢাকায় ট্র্যাফিক কনস্টেবলের মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৫-২০ ১৭:২৩:২০

নিউজ ডেস্ক: ঢাকার বিজয় সরণিতে রোজা রেখে  দায়িত্ব পালনের সময় ট্র্যাফিক কনস্টেবল আজিজুল ইসলাম (৫২) হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার বাড়ি দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার নন্দনপুরে। তিনি ওই গ্রামের মৃত ওসিম উদ্দিনের ছেলে। তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। তিনি পরিবারসহ নগরীর যাত্রাবাড়ীর শনিআখড়ায় থাকতেন।

সোমবার দুপুরের ডিউটিতে আসেন আজিজুল ইসলাম। প্রচণ্ড গরমে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে স্থানীয় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

বড় ছেলে মেহেদি আযম সাংবাদিকদের জানান, আমার ছোটবোনের এইচএসসির প্রাকটিক্যাল পরীক্ষা মঙ্গলবার। ছোট ভাইটি সপ্তম শ্রেণিতে পড়ে। এখন আমি কী করব বুঝতে পারছি না।

পুলিশের ট্র্যাফিক পশ্চিম বিভাগের শেরেবাংলা নগর জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস বলেন, আজিজুল ইসলাম বিজয় সরণিতে দুপুরে ডিউটিতে আসেন। দুপুর সাড়ে ৩ টায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাৎক্ষণিক সোহরাওয়ার্দী হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৬৩ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত