যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:35pm

|   লন্ডন - 06:35pm

|   নিউইয়র্ক - 01:35pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   স্বদেশ

রূপগঞ্জে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ নিহত ৪

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-০৪ ০৫:৪৮:০৫

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছে। এ সময় আরো ১৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৯) ও পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকী দুজনের নাম পরিচয় এখনো জানা যায় নি।

কাচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ জানান, মঙ্গলবার ভোরে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একজন মারা যায়। এতে আমিন মিয়া, আকাশ মিয়া, আকলিমা বেগম ও রিংকুসহ ১৩ জন আহত হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনার চালক ও হেলপার পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের ঢাকা মেডিকেলসহ স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। মরদেহগুলো ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৬ বার

আপনার মন্তব্য