যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ০৬ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 03:14pm

|   লন্ডন - 10:14am

|   নিউইয়র্ক - 05:14am

  সর্বশেষ :

  রয়া চৌধুরীর কবিতা   বিশ্বখ্যাতদের এক ডজন বিচিত্র ঘটনা   দেশে সড়ক দুর্ঘটনায় জুন মাসে ৩৬১ জনের মৃত্যু   আগামী উপনির্বাচনে যাচ্ছে না বিএনপি   দেশে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৩ লাখ মানুষ   করোনার মধ্যেও শত শত মানুষের স্বাধীনতা দিবস উদযাপন   রক্ত দান ও ফ্লাইওভারে স্বাধীনতা দিবস উদযাপন নিক্সন লাইব্রেরি   সাউথ লস এঞ্জেলেসে এ্যাম্বুলেন্স চুরির ঘটনায় আটক ১   করোনায় মারা গেলেন লস এঞ্জেলেস পুলিশ কর্মকর্তা   ভিন্নরকম আয়োজনে যুক্তরাষ্ট্রের স্বাধীনতা দিবস   বর্ষসেরা চিকিৎসক হয়ে যুক্তরাজ্যের বিলবোর্ডে বাংলাদেশি ফারজানা   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ৩২৮৮   অরেঞ্জ সিটির আন্তর্জাতিক স্ট্রিট ফেয়ার হচ্ছে না   ক্যালিফোর্নিয়া পালন করবে ব্যতিক্রমী স্বাধীনতা দিবস   ক্যালিফোর্নিয়ার নাগরিকদের করোনা ভীতি কমছে

মূল পাতা   >>   স্বদেশ

রূপগঞ্জে বাস-লেগুনা মুখোমুখি সংঘর্ষ নিহত ৪

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-০৪ ০৫:৪৮:০৫

নিউজ ডেস্ক: নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাস-লেগুনার মুখোমুখি সংঘর্ষে নারীসহ চারজন নিহত হয়েছে। এ সময় আরো ১৩ জন আহত হয়েছে বলে জানা গেছে। মঙ্গলবার ভোরে উপজেলার তারাবো পৌরসভার কর্নগোপ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার সম্বুরপুর এলাকার আমিন মিয়ার স্ত্রী রিনা খাতুন (৩৯) ও পিরোজপুর এলাকার মিজান মিয়ার স্ত্রী আছমা বেগম। বাকী দুজনের নাম পরিচয় এখনো জানা যায় নি।

কাচপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুস সামাদ জানান, মঙ্গলবার ভোরে ঢাকা থেকে সিলেটগামী একটি বাসের সঙ্গে উল্টো দিক থেকে আসা একটি লেগুনার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তিনজনের মৃত্যু হয় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে একজন মারা যায়। এতে আমিন মিয়া, আকাশ মিয়া, আকলিমা বেগম ও রিংকুসহ ১৩ জন আহত হয়।

তিনি আরো জানান, দুর্ঘটনার চালক ও হেলপার পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহতদের ঢাকা মেডিকেলসহ স্থানীয় বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। মরদেহগুলো ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠনো হয়েছে।

এই খবরটি মোট পড়া হয়েছে ১৫৪ বার

আপনার মন্তব্য