যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২১ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:14am

|   লন্ডন - 08:14pm

|   নিউইয়র্ক - 03:14pm

  সর্বশেষ :

  ‘মৃত’ চিতাবাঘের ছবি তুলতে গিয়ে!   সিটি করপোরেশনের ওষুধ মশা সন্তান উৎপাদন করছে: রিজভী   গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না : তথ্যমন্ত্রী   ইহুদিরা অত্যন্ত আনুগত্যহীন: ট্রাম্প   কাশ্মীরে খুলে দেওয়া হয়েছে স্কুল, শিক্ষার্থী নেই   ঢাকায় ডেঙ্গু রোগী কমেছে ২ শতাংশ   মর্মে মর্ম ধ্বনি’-নিয়ে সুজিত মোস্তফা আসছেন সিডনীতে   মিয়ানমারে প্রচণ্ড সংঘর্ষ, নিহত ১৯ জন   বাংলাদেশ বুদ্ধিষ্ট সোসাইটি অফ ক্যালিফোর্নিয়ার নতুন কমিটি গঠিত   ওষুধে লাভ হয় না, আল্লাহ আমাদের বাঁচাচ্ছে: হাইকোর্ট   প্রধানমন্ত্রীকে ভারত সফরের আমন্ত্রণ মোদির   বুধবার ভয়াবহ গ্রেনেড হামলার ১৫তম বার্ষির্কী   হিন্দুদের নিয়ে মন্তব্য করে মালয়েশিয়ায় তোপের মুখে জাকির নায়েক   আমি একজন ভারতীয় হিসেবে গর্বিত নই, সাক্ষাৎকারে অমর্ত্য সেন   ইটালির প্রধানমন্ত্রীর পদত্যাগ

মূল পাতা   >>   স্বদেশ

‘মুক্তিযোদ্ধাদের নিরাপত্তা সম্বলিত ডিজিটাল পরিচয়পত্র হবে’

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৬-০৯ ১৫:১৯:০৩

নিউজ ডেস্ক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, শিগগিরই মুক্তিযোদ্ধাদের সকল নিরাপত্তা সম্বলিত ডিজিটাল পরিচয়পত্র প্রদান করা হবে।

রোববার রাজারবাগ পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশ অডিটরিয়ামে অবসরপ্রাপ্ত পুলিশ অফিসার্স কল্যাণ সমিতির সদস্য বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মহান মুক্তিযুদ্ধে পুলিশ বাহিনীর অবদানের কথা স্মরণ করে মন্ত্রী বলেন, বাংলাদেশ পুলিশ বাহিনীর অনেক সদস্য স্বাধীনতা যুদ্ধে শহীদ হয়েছেন। এই রাজারবাগ পুলিশ লাইন্সেই ২৫ মার্চ পুলিশ বাহিনীর সদস্যরা হানাদার বাহিনীকে প্রথম প্রতিরোধ করেছিলেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল মামুন বলেন, বীর মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের পুলিশ সদরদপ্তরের মাধ্যমে সব ধরনের সুযোগ সুবিধা প্রদান করা হচ্ছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে।

অবসরপ্রাপ্ত আইজিপি আবদুর রউফের সভাপতিত্বে অনুষ্ঠানে মুজিব নগর সরকারের গার্ড অব অনার প্রদানকারী বীরমুক্তিযোদ্ধা মাহবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা মমিনুল্লাহ পাটোয়ারী  বীর প্রতীক, কাজী জয়নাল আবেদীন বীর প্রতীক, বীর মুক্তিযোদ্ধা সাবেক (অব.) আইজিপি আব্দুল মাহবুবসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভার পর ১৫৮ জন বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা প্রদান করা হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫১ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত