যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 02:53pm

|   লন্ডন - 08:53am

|   নিউইয়র্ক - 03:53am

  সর্বশেষ :

  ৫৯ দেশে করোনাভাইরাস, বিশ্ব স্বাস্থ্য সংস্থার ‘সর্বোচ্চ সতর্কতা’   র‌্যাবের গুলিতে পা হারানো সেই লিমন এখন বিশ্ববিদ্যালয় শিক্ষক   করোনাভাইরাস : ইরানে নিহত ২১০   নিউইয়র্ক পুলিশের লেফটেন্যান্ট হলেন বাংলাদেশি সুমন   ভারত ছাড়ার নোটিশ: বাংলাদেশি শিক্ষার্থীকে আইনি সহায়তার ঘোষণা   থমথমে দিল্লী, নিহতের সংখ্যা বেড়ে ৪২   ১০ হাজার বাংলাদেশির ওমরাহ অনিশ্চিত, ক্ষতি ৫০ কোটি টাকা   মোদিবিরোধী বিক্ষোভে উত্তাল ঢাকা   বিদ্যুতের বর্ধিত মূল্য প্রত্যাহার না করলে জনগণ রাজপথে নামবে: ফখরুল   যুদ্ধাপরাধী-সন্ত্রাসীদের সিটিজেনশিপ কেড়ে নিতে যুক্তরাষ্ট্রে নয়া অফিস   দক্ষিণ কোরিয়ায় একদিনে ৫৭১ জন করোনায় আক্রান্ত   পাপিয়ার সহযোগীদেরও ধরা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   নাগরিকত্ব আইনের প্রতিবাদ, গ্রেপ্তারের মুখে ভারতীয় নায়িকা   চোখে অশ্রু নিয়ে দিল্লি ছাড়ছে আতঙ্কিত মুসলিমরা   দেশের বেকার সমস্যা সমাধানে বিদেশিকর্মী কমানোর দাবি ডাকসু ভিপির

মূল পাতা   >>   স্বদেশ

নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে লাশ হয়ে ফিললেন প্রবাসী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০১-১৯ ১২:৫৪:২৬

নিউজ ডেস্ক:
চট্টগ্রামের পটিয়া উপজেলার খরনা গ্রামের চৌধুরী বাড়ির ছেলে রায়হানুল ইসলাম চৌধুরী সবুজের(২৬) বিয়ে ঠিক ছিল আগামী শনিবার। তাই দাওয়াত দেওয়ার জন্য ঘর থেকে বের হয়েছিলেন। কিন্তু লাশ হয়ে ফিরতে হলো তাকে। আজ রোববার বাদ আছর জানাজা নামাজের পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

গত ১৭ জানুয়ারী শুক্রবার নগরীতে আত্মীয়স্বজনদের নিজের বিয়ের দাওয়াত দিতে গিয়ে রাত পৌনে ৯টা থেকে তার মোবাইল বন্ধ পাওয়া যায় এরপর থেকে তিনি নিখোঁজ হওয়ার পরে পরিবারের পক্ষ থেকে বাকলিয়া থানায় বিষয়টি লিখিতভাবে জানানো হয়। নিহত সজিব চৌধুরী বাড়ির আতাউর রহমান চৌধুরীর ৬ ছেলেমেয়ের মধ্যে সবার বড় ছিল।

এদিকে ১৮ জানুয়ারী বেলা সাড়ে ৩টায় কর্ণফূলী থানার শিকলবাহা সরওয়ার্দি জামে মসজিদের কবরস্থানের পাশ থেকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়। ময়না তদন্তের পর বিকালে তার লাশ গ্রামের বাড়িতে পৌঁছলে এক হদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নিহত সজিবের চাচা পটিয়া উপজেলা আওয়ামী লীগ নেতা শহিদুল আলী মনজু ও তার চাচাত ভাই মাওলানা আবদুর রহিম বলেন, কয়েক দিন আগে তার আকদ সম্পন্ন হয়। বিয়ে হওয়ার কথা আগামী শনিবার। তাই দাওয়াত দেওয়ার জন্য ঘর থেকে বের হয়ে আজ সে লাশ হয়ে ফিরলো।

এব্যপারে নিহত সজিবের বাবা কর্ণফূলী থানায় অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বলেন উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম দৈনিক নয়া দিগন্তকে বলেন, লাশ উদ্ধারের সময় লাশের গায়ে আঘাতের কোন দাগ ছিল না। ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৯৯ বার

আপনার মন্তব্য