যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 06:23pm

|   লন্ডন - 12:23pm

|   নিউইয়র্ক - 07:23am

  সর্বশেষ :

  জামায়াত বিলুপ্তির প্রস্তাব, যা বললেন ওবায়দুল কাদের   আইএসে যোগ দেওয়া ব্রিটিশ-বাংলাদেশিকে ফিরতে দেওয়া হবে না   পানি চুরি!   কাশ্মিরে যে কোনও পদক্ষেপ নিতে সেনাবাহিনীকে মোদির অনুমতি   আখেরি মোনাজাতে শেষ হল ইজতেমার প্রথম পর্ব   যুক্তরাষ্ট্রে শিকাগোর শিল্পাঞ্চলে বন্দুক হামলায় নিহত ৫   নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ৬৬ জন নিহত   সোনালী কাবিন’র কবি আল মাহমুদ আর নেই, বাদ জোহর জানাযা   ভাইরাল হতে গিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার   আর প্রধানমন্ত্রিত্ব চাই না: ডয়েচে ভেলেকে শেখ হাসিনা   কাশ্মিরে পুলিশ বাসে হামলায় নিহত ৪২   সোহরাওয়ার্দী মেডিকেলে ভয়াবহ অগ্নিকাণ্ড   তিনদিনের সফরে জার্মানিতে প্রধানমন্ত্রী   নির্বাচন চ্যালেঞ্জ করে ঐক্যফ্রন্টের ৭৪ প্রার্থীর মামলা   বাংলাদেশে ই-পাসপোর্ট আসছে জুনে

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

রোমে গোপালগঞ্জ জেলা আওয়ামী যুবলীগের সভাপতিকে সংবর্ধনা

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-০৩ ১৫:০৭:৪০

ইসমাইল হোসেন স্বপন, ইতালি থেকে: বাংলাদেশ আওয়ামী যুবলীগের গোপালগঞ্জ জেলার সভাপতি জি এম শাহাবুদ্দিন আজম ইটালী সফরে আসলে রোমে গোপালগঞ্জ জেলা সমিতি একটা ফুলেল সংবর্ধনার আয়োজন করে।

ইটালীর রাজধানী রোমের তরপিন্তারাস্থ সুন্দরবন রেস্টুরেন্টের হলরুমে আয়োজিত এই অনুষ্ঠানের সভাপতির দায়িত্ব পালন করেন ডক্টর সাইদুর রহমান লস্কর এবং পরিচালনা করেন হেকমত আলী সুজন।

বক্তারা প্রধান অতিথির কাছে গোপালগঞ্জ জেলা সমিতির সৃষ্টি লগ্ন থেকে এই পর্যন্ত বিভিন্ন কল্যাণ ময় কাজ ও রোমে অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের সেবা প্রদানের বিভিন্ন কার্যক্রম গুলো তুলে ধরেন। পাশা পাশি গোপালগঞ্জ সহ আশে পাশের এলাকার বিভিন্ন অংশের আরো বেশী উন্নয়নের কথা বলেন। বিশেষ করে সুপেয় পানির কষ্ট চলছে যুগের পর যুগ ধরে। যার সমাধান আজও গোপালগঞ্জ জেলার মানুষ পায়নি। অথচ এই গোপালগঞ্জেই ঘুমিয়ে আছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তারপরও এই জেলার প্রত্যন্ত অঞ্চল গুলো নাগরিক সুবিধা থেকে বঞ্চিত সেই সঙ্গে উন্নয়নের স্পর্শ থেকেও।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন " আপনারা গোপালগঞ্জ জেলার যারা রয়েছেন তারা ঐক্যবদ্ধ হয়ে নিজেদের উন্নয়নের পাশাপাশি  গোপালগঞ্জ জেলায় যেন সেই উন্নয়নের চিত্র দেখা যায়। তা যেন হয় একটি রোল মডেলের মতো। যেন আপনাদের দেখে অন্য সব প্রবাসী রাও তাদের নিজ এলাকার উন্নয়নের কাজে অংশ গ্রহণ করে।" তিনি আরো বলেন" প্রধান মন্ত্রী শেখ হাসিনা সমগ্র বাংলাদেশ কেই উন্নয়ন এবং আধুনিক জীবন যাপনের উপযোগী করে গড়ে তুলছেন  যা  বহিঃবিশ্বে ও একই সঙ্গে সমাদৃত হয়েছে। এখন আগামী নির্বাচনে যেন আওয়ামী লীগ আবারও  সরকার গঠন করতে পারে, সেই লক্ষ্যে পৌঁছানোর জন্য আপনারা যারা প্রবাসে থাকেন তারা কাজ করবেন।"

বিশেষ অতিথির বক্তব্য রাখেন গোপালগঞ্জ জেলা সমিতির মিজানুর রহমান( সভাপতি), বদরুজ্জামান তালুকদার ( সাধারণ সম্পাদক), শেখ তামজিদ ( যুগ্ম সাধারণ সম্পাদক), শহিদুল ইসলাম ( সাংগঠনিক সম্পাদক)। আরো বক্তব্য রাখেন মাহবুবুর রহমান, সোহাগ শেখ, সরদার আজাদ, কাজী মোস্তাফা, কাজী আলীম, নাসির উদ্দিন, পারভেজ মুন্সী, মনির কাজী, শরীফ মামুন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর