যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২৪ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 08:35pm

|   লন্ডন - 03:35pm

|   নিউইয়র্ক - 10:35am

  সর্বশেষ :

  নিউজার্সিরতে বাংলাদেশের নামে সড়ক উদ্বোধন   সড়কের পর সিলেটের সাথে সারাদেশের ট্রেন যোগাযোগও বন্ধ   কুলাউড়ায় ট্রেন খালে: ৪ জনের লাশ উদ্ধার, আহত আড়াই শতাধিক   ‘মুরসির রক্তের প্রতিটি ফোটা আমাদের নতুনভাবে উজ্জীবিত করবে’   সরকারি দলে থাকতে না পেরে সুলতান মনসুরের আফসোস   ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত দেশ গড়ার অঙ্গীকার: দলের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকীতে শেখ হাসিনা   মেনন গ্রুপ বঙ্গবন্ধুর বিরোধিতা করত: শেখ সেলিম   জুলাই থেকে ভারতে দেখা যাবে বিটিভি   ইথিওপিয়ার সেনাপ্রধান ও রাজ্যপ্রধানকে গুলি করে হত্যা   ওমরাহ ভিসা স্থগিত করেছে সৌদি আরব   যুক্তরাষ্ট্রের পক্ষে গুপ্তচরবৃত্তির দায়ে সাবেক কর্মীর ফাঁসি কার্যকর করেছে ইরান   নাসায় ফ্যালকন-নাইন স্পেস শাটলের উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নিচ্ছে বাংলাদেশ   দক্ষিণ ইংল্যান্ডে ঘণ্টায় এক হাজার বজ্রপাত!   সৌদি আরবের কাছে ট্রাম্পের অস্ত্র বিক্রি আটকে দিল মার্কিন সিনেট   ঢাকা-সিলেট সড়ক যোগাযোগ বন্ধ, বিকল্প সড়কে ভাঙন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

১৭তম নজরুল সম্মেলনে আজীবন সম্মাননা পেলেন ইকবাল বাহার চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১৯ ১৪:৩৩:১৪

নিউজ ডেস্ক: গত ১৫ ও ১৬ই সেপ্টেম্বর রোজ শনিবার ও রবিবার অনুষ্ঠিত হল উত্তর আমেরিকা নজরুল সম্মেলন-২০১৮। ভার্জিনিয়ার নোভা  কমিউনিটি কলেজের আর্ট সেন্টার মিলনায়তনে বিপুল দর্শক সমাগমে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বিখ্যাত শিল্পী , সাহিত্যিক, নৃত্যশিল্পী , অভিনেতা , অভিনেত্রীদের সমাগমে বিদ্রোহী কবি নজরুলের জীবন বৈচিত্রতা থেকে বিভিন্ন পর্বে অনুষ্ঠানকে ভাগ করা হয় ।

সম্মাননা প্রদান পর্বে ইকবাল বাহার চৌধুরী কে লাইফটাইম এচিভমেন্ট এওয়ার্ড তুলে দেন পিপল এন টেকের সম্মানিত প্রেসিডেন্ট ফারহানা হানিপ। সে সময় উপস্থিত ছিলেন পিপল এন টেকের সিইও প্রকৌশলী আবুবকর হানিপ। সংক্ষিপ্ত বক্তব্যে জনাব হানিপ বলেন, বাংলা সংস্কৃতি বিকাশে গ্রেটার ওয়াশিংটন ডিসিতে যেসকল সংগঠন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, তার মধ্যে বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইন্ক (বাই) এবং ধ্রুপদ ইন্ক অন্যতম ।

পিপল এন টেক এই মহতি অনুষ্ঠানের স্পন্সরে সহযোগিতা করে গর্বিত । আমরা আগেও আপনাদের সাথে ছিলাম , এখনও আছি, ভবিষ্যতে ও থাকব।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৯৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর