যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৫ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 03:58pm

|   লন্ডন - 09:58am

|   নিউইয়র্ক - 04:58am

  সর্বশেষ :

  ড. কামালের গাড়িতে হামলার তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী   সার্কের সভা থেকে ভারতীয় কূটনীতিকের ওয়াকআউট   হোয়াইট হাউজের ভারপ্রাপ্ত চিফ অব স্টাফ মুলভানে   ১৭ ডিসেম্বর রাষ্ট্রপতির সাক্ষাৎ চেয়ে ঐক্যফ্রন্টের চিঠি   জেরুজালেমকে ইসরায়েলের রাজধানীর স্বীকৃতি অস্ট্রেলিয়ার   স্বপ্নের সিনেমায় বাংলাদেশকে দেখবে   রোমে সিলেটী নাগরী বর্ণমালার আনুষ্ঠানিক মোড়ক উন্মোচন   সুষ্ঠু ভোটের জন্য সরকারকে চাপ দেওয়া উচিত : এইচআরডাব্লিউ   বেআইনি আদেশ মানবেন না: পুলিশকে ড. কামাল   জীবননগরে বিএনপির থানা কার্যালয়সহ ২০টি নির্বাচনী অফিসে অগ্নিসংযোগ!   জয়ে রাঙাল টাইগারদের বছরের শেষ ওয়ানডে   বিজয় দিবস উপলক্ষে বাফলার আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শনিবার   বুদ্ধিজীবী স্মৃতিসৌধে কামাল হোসেনের গাড়িবহরে যুবলীগের হামলা   লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর   রাষ্ট্রদূত মার্শার উপর হামলার জের: নানকের ভিসা বাতিল, সেনাপ্রধানের স্ত্রীর আবেদন প্রত্যাখান!

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

১৭তম নজরুল সম্মেলনে আজীবন সম্মাননা পেলেন ইকবাল বাহার চৌধুরী

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৯-১৯ ১৪:৩৩:১৪

নিউজ ডেস্ক: গত ১৫ ও ১৬ই সেপ্টেম্বর রোজ শনিবার ও রবিবার অনুষ্ঠিত হল উত্তর আমেরিকা নজরুল সম্মেলন-২০১৮। ভার্জিনিয়ার নোভা  কমিউনিটি কলেজের আর্ট সেন্টার মিলনায়তনে বিপুল দর্শক সমাগমে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের বিখ্যাত শিল্পী , সাহিত্যিক, নৃত্যশিল্পী , অভিনেতা , অভিনেত্রীদের সমাগমে বিদ্রোহী কবি নজরুলের জীবন বৈচিত্রতা থেকে বিভিন্ন পর্বে অনুষ্ঠানকে ভাগ করা হয় ।

সম্মাননা প্রদান পর্বে ইকবাল বাহার চৌধুরী কে লাইফটাইম এচিভমেন্ট এওয়ার্ড তুলে দেন পিপল এন টেকের সম্মানিত প্রেসিডেন্ট ফারহানা হানিপ। সে সময় উপস্থিত ছিলেন পিপল এন টেকের সিইও প্রকৌশলী আবুবকর হানিপ। সংক্ষিপ্ত বক্তব্যে জনাব হানিপ বলেন, বাংলা সংস্কৃতি বিকাশে গ্রেটার ওয়াশিংটন ডিসিতে যেসকল সংগঠন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে, তার মধ্যে বাংলাদেশ এসোসিয়েশন অব আমেরিকা ইন্ক (বাই) এবং ধ্রুপদ ইন্ক অন্যতম ।

পিপল এন টেক এই মহতি অনুষ্ঠানের স্পন্সরে সহযোগিতা করে গর্বিত । আমরা আগেও আপনাদের সাথে ছিলাম , এখনও আছি, ভবিষ্যতে ও থাকব।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১১৩৩ বার

আপনার মন্তব্য