যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 01:58am

|   লন্ডন - 07:58pm

|   নিউইয়র্ক - 02:58pm

  সর্বশেষ :

  আইএস বন্দীদের ইউরোপে পাঠানোর হুমকি তুরস্কের   অস্ট্রেলিয়ায় ভয়াবহ দাবানল: নিরাপদ আছেন বাংলাদেশিরা   চট্টগ্রামে যুবলীগের সম্মেলনে মারামারি   সৌদিতে নারী শ্রমিক না পাঠানোর অনুরোধ সংসদে, মন্ত্রীর সমালোচনা   ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত   লস এঞ্জেলেসে সাদেক হোসেন খোকার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত   লস এঞ্জেলেসে বিপ্লব ও সংহতি দিবস পালিত   কংগ্রেসম্যান ব্র্যাড শেরম্যানের সাথে ক্যালিফোর্নিয়া বিএনপি নেতৃবৃন্দের সাক্ষাৎ   ইতালীতে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন   শেখ হাসিনাকে কটাক্ষ করলে জনগণ ক্ষমা করবে না: কাদের   নিহত ব্যক্তিদের পরিবারকে ১ লাখ টাকা করে দেওয়া হবে: রেলমন্ত্রী   ব্রাহ্মণবাড়িয়ায় দুই ট্রেনের সংঘর্ষে নিহত ১৬   ‘বুলবুলে’র তাণ্ডব: ট্রলারডুবিতে নিখোঁজ ৯ জেলের লাশ উদ্ধার   নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন   ‘এলএ বাংলা টাইমস'-এর বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রী ও পরিকল্পনামন্ত্রীর শুভেচ্ছা

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

আগামী বছর মার্চে ইতালী আওয়ামী লীগের কাউন্সিল

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১০-২৭ ০৮:১৯:৪৮

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: দীর্ঘ ৮ বছর পর ইতালি আওয়ামী লীগ কাউন্সিল অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করেছে।২০২০ সালের মার্চ মাসে এ কাউন্সিল হতে পারে বলে ইতালী আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়া নির্বাচন পরিচালনার জন্য সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক হিসেবে জিএম কিবরিয়া এবং প্রধান নির্বাচন কমিশনার হিসেবে কে এম লোকমান হোসেনের নাম গৃহীত হয়েছে এই সভায়।
২৫ অক্টোবর শুক্রবার রোমের স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে কার্যকরী পরিষদের এই সভা অনুষ্ঠিত হয়।

কার্য নির্বাহী কমিটির এই সভায় সভাপতিত্ব করেন ইতালি আওয়ামী লীগের সভাপতি হাজী মোঃ ইদ্রিস ফরাজী ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক হাসান ইকবাল। আগামী তিনদিনের মধ্যে নির্বাচন কমিশন ও সম্মেলন প্রস্তুতি কমিটির অন্যান্য সদস্যের নাম ও সম্মেলনের চূড়ান্ত তারিখ ঘোষনা করা হবে।
কার্যনির্বাহী কমিটির এই সভায় উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি মুক্তিযোদ্ধা  মাহতাব হোসেন, সিনিয়র সহ সভাপতি আবু সাইদ খান,  হাবীব চৌধুরী, হাজী মোহাম্মদ জসিম উদ্দিন, ইকবাল হোসেন,রব ফকির, হাদিউল ইসলাম,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, আফতাব বেপারী, শোয়েব দেওয়ান, আবু তাহের সহ কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ।
সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, যারা অসাংগঠনিক ভাবে ইতালি আওয়ামী লীগকে দ্বিখন্ডিত করেছে তাদের আজীবন বহিষ্কারসহ যারা ঐ বিতর্কিত সংগঠনের পদ পদবী ব্যবহার করবে তাদের শোকজ নোটিশ পাঠানোর জন্য। শোকজ নোটিশের জবাব না দিলে ওই নোটিশই স্থায়ী বহিষ্কার হিসেবে গণ্য করা হবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর