যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ০৪ অগাস্ট, ২০২০ ইং

|   ঢাকা - 04:57am

|   লন্ডন - 11:57pm

|   নিউইয়র্ক - 06:57pm

  সর্বশেষ :

  করোনাভাইরাস: সংক্রমণের নতুন ধাপে প্রবেশ করতে যাচ্ছে যুক্তরাষ্ট্র   ডিজেলের ফেলে দেয়া কালিই ঘটায় অ্যাপল ফায়ার   মাস্ক নিয়ে লঙ্কাকাণ্ড ম্যানহাটন বিচে   যুক্তরাষ্ট্রে দ্বিতীয়ধাপের বেকারভাতা সর্বোচ্চ ১২০০ ডলার   বৈরুতে ভয়াবহ বিস্ফোরণ, হতাহত শতাধিক   মৃতের সংখ্যা কমলেও অর্থনীতি শিগগিরই চাঙ্গা হচ্ছে না ক্যালিফোর্নিয়ায়   স্বাস্থ্যবিধি তোয়াক্কা না করে পানশালায় পুলিশ অফিসারের পার্টি   দেশে বন্যায় এখন পর্যন্ত ১৪৫ জনের মৃত্যু   চীনা ভ্যাকসিন পরীক্ষায় সন্তোষজনক হলে বাংলাদেশে ট্রায়াল   পুরো কাশ্মীরকে অন্তর্ভুক্ত করে নতুন মানচিত্র প্রকাশ করল পাকিস্তান   বেভারলি ক্রেস্টে বন্দুক হামলায় নিহত ১, আহত ২   ৩০ বিলিয়ন ডলারে স্প্রিন্ট এবং টি মোবাইল একীভূত   ক্যালিফোর্নিয়ায় করোনা সংক্রমণ হ্রাসেও উদ্বেগ কমছে না   লস এঞ্জেলেসে দু সপ্তাহের মধ্যে খোলছে স্কুল   যুক্তরাষ্ট্রে চীনের সব সফটওয়্যার নিষিদ্ধ করতে যাচ্ছেন ট্রাম্প

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালীতে জানালা দিয়ে পড়ে গিয়ে ৩ বছরের শিশুর মৃত্যু

ইসমাইল হোসেন স্বপন, ইতালি

 প্রকাশিত: ২০১৯-১২-০৫ ১০:১৭:০৯

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালীর উত্তরের  জেনোভা শহরে বুধবার বিকাল ৫ টায়, জানালা দিয়ে পড়ে বাংলাদেশী ৩ বছরের আদিবা  এক শিশুর মৃত্যু হয়। ঘটনার সময় বাবা তার দোকানে ছিল এবং মা তাদের অন্য সন্তানকে স্কুল থেকে আনতে গেলে এই ঘটনাটি ঘটে।
প্রতক্ষ্যদর্ষীরা জানায় শিশুটি যখন পড়তেছিল ,  মা তা দেখে দৌড়ে গিয়েও রক্ষা করতে পারেনি । ঘটনার সাথে সাথে এম্বুলেন্সসহ বিভিন্ন সাহায্যকারী প্রতিষ্ঠান এগিয়ে আসে কিন্ত কোন কিছুই করার থাকে না। সন্তানের শোকে মুহ্যমান শিশুটির মা মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা শেষে মেয়েটির মা এখন বাসায় অবস্থান করছেন। জানা গেছে জেনোভা  প্রবাসী মনোয়ার হোসেন মুন্নার তিন সন্তান রয়েছে।দুই সন্তান স্কুলে ছিল এবং ছোট মেয়েকে বাসায় রেখে তার মা বাকি দুই সন্তানকে আনতে যায়।বাসার কাছাকাছি ফজলে মেয়েটি ৫ তলা থেকে নিচে পড়ে যায় ।এ সময় তার মা কাছাকাছি ছিল।পরে তার মা মেয়েটিকে নিয়ে তার বাবার দোকানে যান ।সেখানে থেকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।
মনোয়ার হোসেন বাংলাদেশের শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ অধিবাসী।

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৯২ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর