যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ১৭ জানুয়ারী, ২০২০ ইং

|   ঢাকা - 07:58am

|   লন্ডন - 01:58am

|   নিউইয়র্ক - 08:58pm

  সর্বশেষ :

  ইরানের হামলায় আহত ১১ মার্কিন সেনা   ইভিএমেও জাল ভোট দেওয়া সম্ভব: ইসি রফিকুল   সৌদি আরব থেকে ফিরলেন আরও ১০৯ বাংলাদেশি   সুইডেনে হিজাব পরেই অমুসলিমদের প্রতিবাদ   ভোটের তারিখ পরিবর্তনে সরকারের কোনো আপত্তি নেই: কাদের   ৩১ বাংলাদেশিকে দেশে ফেরত পাঠাল যুক্তরাষ্ট্র   পোশাক খাতকে ছাড়িয়ে যাবে আইটির আয় : জয়   সোলাইমানি হত্যার দায়ে ট্রাম্পের প্রাণদণ্ড হওয়া উচিত : মার্কিন সাংবাদিক   বিমানের সিটের হাতলে ২৪ কেজি সোনা   বিশ্বের সবচেয়ে বড় বরফ উৎসব   মোদির পিতার নাগরিকত্ব সনদ চাইলেন অনুরাগ কেশপ   সোলাইমানি হত্যার পর ইসরাইলে প্রথম রকেট হামলা   মিরপুর সড়কে গার্মেন্ট কর্মীরা, যানচলাচল বন্ধ   ২৪ বছর পর দেশে ফিরে সড়কে প্রাণ গেল আমেরিকা প্রবাসীর   এবার বলিউডে অভিনয় করবেন ব্রিটিশ অভিনেতা কিরণ রায়

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

ইতালীতে জানালা দিয়ে পড়ে গিয়ে ৩ বছরের শিশুর মৃত্যু

ইসমাইল হোসেন স্বপন, ইতালি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-১২-০৫ ১০:১৭:০৯

ইসমাইল হোসেন স্বপন, ইতালি: ইতালীর উত্তরের  জেনোভা শহরে বুধবার বিকাল ৫ টায়, জানালা দিয়ে পড়ে বাংলাদেশী ৩ বছরের আদিবা  এক শিশুর মৃত্যু হয়। ঘটনার সময় বাবা তার দোকানে ছিল এবং মা তাদের অন্য সন্তানকে স্কুল থেকে আনতে গেলে এই ঘটনাটি ঘটে।
প্রতক্ষ্যদর্ষীরা জানায় শিশুটি যখন পড়তেছিল ,  মা তা দেখে দৌড়ে গিয়েও রক্ষা করতে পারেনি । ঘটনার সাথে সাথে এম্বুলেন্সসহ বিভিন্ন সাহায্যকারী প্রতিষ্ঠান এগিয়ে আসে কিন্ত কোন কিছুই করার থাকে না। সন্তানের শোকে মুহ্যমান শিশুটির মা মানসিকভাবে ভেঙ্গে পড়েছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা শেষে মেয়েটির মা এখন বাসায় অবস্থান করছেন। জানা গেছে জেনোভা  প্রবাসী মনোয়ার হোসেন মুন্নার তিন সন্তান রয়েছে।দুই সন্তান স্কুলে ছিল এবং ছোট মেয়েকে বাসায় রেখে তার মা বাকি দুই সন্তানকে আনতে যায়।বাসার কাছাকাছি ফজলে মেয়েটি ৫ তলা থেকে নিচে পড়ে যায় ।এ সময় তার মা কাছাকাছি ছিল।পরে তার মা মেয়েটিকে নিয়ে তার বাবার দোকানে যান ।সেখানে থেকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়।
মনোয়ার হোসেন বাংলাদেশের শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ অধিবাসী।

এই খবরটি মোট পড়া হয়েছে ৩৭১ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর