যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 05:05am

|   লন্ডন - 12:05am

|   নিউইয়র্ক - 07:05pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

যুক্তরাজ্যে করোনা আক্রান্ত আরেক বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০২০-০৩-১৪ ০১:৫০:১৬

নিউজ ডেস্ক:
লন্ডনের বাঙালি অধ্যুষিত টাওয়ার হ্যামলেটসে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরেক ব্রিটিশ বাংলাদেশির মৃত্যু হয়েছে। হাসপাতালে ৮ দিন চিকিৎসাধীন থাকার পর স্থানীয় সময় শুক্রবার ভোরে পূর্ব লন্ডনের রয়েল লন্ডন হাসপাতালে মারা যান ৬৬ বছর বয়সী ওই ব্যক্তি। তিনি সিলেটের অধিবাসী।

ওই ব্যক্তির মরদেহ রয়েল লন্ডন হাসপাতালের মর্গে রাখা হয়েছে। মরদেহ স্বজনদের কাছে কিভাবে কখন হস্তান্তর করা হবে এবিষয়ে এখনও কোন সিদ্ধান্ত হয়নি।

নিহত ওই ব্যাক্তির নাম আফরোজ মিয়া। তার বয়স হয়েছিল ৬৬ বছর। বাংলাদেশে তার বাড়ি সিলেটের গোলাপগঞ্জের বাগিরঘাট গ্রামে। এদিকে রয়েল লন্ডন হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে এক বাংলাদেশির মৃত্যুর খবরে পূর্ব লন্ডনের বাঙালি পাড়ায় আতঙ্ক নেমে এসেছে।

এর আগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন ম্যানচেষ্টারে বসবাসরত এক বাংলাদেশি(৬০), যিনি ৫/৬ বছর আগে ইতালি থেকে এসে স্থায়ীভাবে বসবাস করছিলেন ব্রিটেনে।

শুক্রবার পর্যন্ত ব্রিটেনে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ১২জন। এর মধ্যে দুজন বাংলাদেশি। দেশটিতে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৯৮ জন।

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৬২ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত