যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৮ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 07:35am

|   লন্ডন - 02:35am

|   নিউইয়র্ক - 09:35pm

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

জেদ্দায় বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৬ ০৪:৫৯:২৯

নিউজ ডেস্ক: সৌদি আরবের জেদ্দায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম (৪০) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় গত বুধবার সকাল ৯ টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।
নুরুল ইসলামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের আলিপুর গ্রামে। নুরুল ইসলাম সৌদি আরবের জেদ্দায় 'ডক্টর ইরফান হাসপাতালে ড্রাইভার হিসেবে কাজ করতেন।
জেদ্দায় বাংলাদেশি জাফর আহমেদ জানান, জেদ্দা বাওয়াদি বদরউদ্দিন হাসপাতালের সামনে বুধবার ভারী বৃষ্টির দিনে সকাল ৯ টায় তার গাড়ি বন্ধ হয়ে যায়, গাড়িতে থেকে নামার সাথে সাথে সেখানে পড়ে থাকা বিদ্যুৎ এর তার স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
তিনি আরো জানান, প্রায় ১২ বছর ধরে সৌদি আরবে কাজ করছিলেন নুরুল ইসলাম । গত তিন বছর আগে তিনি বাংলাদেশ থেকে ছুটি কাটিয়ে পুনরায় সৌদি আরব আসেন। তার একটি কন্যা সন্তান রয়েছে।
বর্তমানে তার লাশ ডক্টরস ইরফান হাসপালের হিমাঘরে রাখা হয়েছে।নরুল ইসলামের মরদেহ দেশের নেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের সহযোগিতা চেয়েছেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর