যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:09pm

|   লন্ডন - 08:09am

|   নিউইয়র্ক - 03:09am

  সর্বশেষ :

  নজরদারিতে ঐক্যফ্রন্ট ও বিএনপি জোটের নেতারা   হাত-পাবিহীন একজন ‍আলোকচিত্রীর স্বপ্ন ছোঁয়ার গল্প   এত কিছু করেও শেষ রক্ষা পাচ্ছেন না নাজমুল হুদা!   সাভারে আগুনে অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই   আমাকে উৎখাত করলে ব্রেক্সিট সহজ হবে না : থেরেসা মে   কোমর ব্যথায় করণীয়   ‘বেগম খালেদা জিয়া : হার লাইফ, হার স্টোরি’ বইয়ের মোড়ক উন্মোচন   আলোচনায় ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার   ড. কামালের কাছে মনোনয়ন ফরম জমা দিলেন রেজা কিবরিয়া   ভিডিও কনফারেন্সে প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক, আ.লীগের অভিযোগ   দেশ ছাড়ছেন ভেনেজুয়েলার সুন্দরীরা   জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সজুড়ে বিক্ষোভ, নিহত ১   খাশোগি হত্যার পূর্ণাঙ্গ প্রতিবেদন ৪৮ ঘণ্টার মধ্যেই: ট্রাম্প   ‘একজনের কারণে তিস্তা চুক্তি হলো না’   চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালাস চেয়ে খালেদা জিয়ার আপিল

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

জেদ্দায় বিদ্যুৎস্পৃষ্টে বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-২৬ ০৪:৫৯:২৯

নিউজ ডেস্ক: সৌদি আরবের জেদ্দায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নুরুল ইসলাম (৪০) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যু হয়েছে। স্থানীয় সময় গত বুধবার সকাল ৯ টার দিকে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি মারা যান।
নুরুল ইসলামের বাড়ি চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর ইউনিয়নের আলিপুর গ্রামে। নুরুল ইসলাম সৌদি আরবের জেদ্দায় 'ডক্টর ইরফান হাসপাতালে ড্রাইভার হিসেবে কাজ করতেন।
জেদ্দায় বাংলাদেশি জাফর আহমেদ জানান, জেদ্দা বাওয়াদি বদরউদ্দিন হাসপাতালের সামনে বুধবার ভারী বৃষ্টির দিনে সকাল ৯ টায় তার গাড়ি বন্ধ হয়ে যায়, গাড়িতে থেকে নামার সাথে সাথে সেখানে পড়ে থাকা বিদ্যুৎ এর তার স্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই তিনি মারা যান।
তিনি আরো জানান, প্রায় ১২ বছর ধরে সৌদি আরবে কাজ করছিলেন নুরুল ইসলাম । গত তিন বছর আগে তিনি বাংলাদেশ থেকে ছুটি কাটিয়ে পুনরায় সৌদি আরব আসেন। তার একটি কন্যা সন্তান রয়েছে।
বর্তমানে তার লাশ ডক্টরস ইরফান হাসপালের হিমাঘরে রাখা হয়েছে।নরুল ইসলামের মরদেহ দেশের নেয়ার জন্য পরিবারের পক্ষ থেকে জেদ্দা বাংলাদেশ কনস্যুলেটের সহযোগিতা চেয়েছেন।

এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৩১৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর