যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:04pm

|   লন্ডন - 12:04pm

|   নিউইয়র্ক - 07:04am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

হবিগঞ্জ সদর সমিতি যুক্তরাষ্ট্র’র সভা অনুষ্ঠিত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-০৯ ১১:৪৮:৪৭

নিউজ ডেস্ক: গত ৭ই জানুয়ারি  রবিবার যুক্তরাষ্ট্র হবিগঞ্জ সদর সমিতি এর কার্যকারী কমিটি ও উপদেষ্টা মন্ডলীর যৌথ সভা জেকসন হাইটসের পার্টি হলে অনুষ্টিত হয়। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি-আজদু মিয়া তালুকদার ও সভা পরিচালনা করেন সমিতির সাধারণ সম্পাদক সুকান্ত দাশ হরে।

উক্ত সভায়  উপস্থিত ছিলেন অন্যতম উপদেষ্টা এটর্নী মঈন চৌধুরী,  মোজাহিদ আনসারী, সহ-সভাপতি অধ্যাপক  আব্দুর রহমান, মিয়া মো: আসকির,  শিমুল হাসান, সহ-সাধারন সম্পাদক -আকবর হোসেন স্বপন, ফয়ছল আহমেদ খান পারভেজ, সাংগঠনিক সম্পাদক -মাহমুদুল হাসান, প্রচার ও দপ্তর সম্পাদক-শুভ, আইন সম্পাদক-এডভোকেট রহিম শেখ, অন্যতম সদস্য-সুবাস দেব রায়,  সেলিম আজাদ, আবু সায়িদ চৌধুরী কুঠি,  আব্দুল ওয়াহেদ ও আবুল কালাম প্রমুখ ।খবর বাপসনিঊজ ।

সভায় ২০১৭ইং কার্যক্রমের উপর আলোচনা শেষে ২০১৮ইং কার্যক্রম গ্রহন করা হয় যা নি¤েœ সংক্ষিপ্ত আকারে দেয়া হল :
 (১)    বার্ষিক বনভোজন। ১লা জুলাই ২০১৮ইং (আহ্বায়ক, সাংবাদিক সেলিম আজাদ।
    সদস্য সচিব, মাহমুদুল হাসান প্রধান সমন্বয়কারী সুবাস দেব রায়)।
(২)    শিক্ষাবৃত্তি ২০১৮ (২০-২৫ জন)।
(৩)     হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট টুর্নামেন্টে স্পন্সর।
(৪)    ছাতার নিচে মাথা (গৃহ নির্মান প্রকল্প)।
(৫)    উপদেষ্টা মঈন চৌধুরীর পরামর্শক্রমে ফ্যামেলি গেট টুগেদার (পিঠা উৎসব)।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯১৬ বার

আপনার মন্তব্য