যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:34pm

|   লন্ডন - 06:34am

|   নিউইয়র্ক - 01:34am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

অস্ট্রেলিয়ায় বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত নিযুক্ত

অস্ট্রেলিয়া প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৬ ১১:৫৩:৪৪

অস্ট্রেলিয়া প্রতিনিধি: অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার জনাব মো: সুফিউর রহমান গত ২রা ফেব্রুয়ারি ২০১৮ অস্ট্রেলিয়ার গভর্নর জেনেরল, মাননীয় স্যার পিটার কসগ্রোভ এর কাছে তাঁর পরিচিতি-পত্র পেশ করেন। পরিচিতি-পত্র পেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যাডাম কসগ্রোভ, হাই কমিশনারের স্ত্রী মিসেস সামসিয়া বেগম, হাই কমিশনারের কর্মকর্তাবৃন্দ এবং অস্ট্রেলিয়া সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।
পরিচিতি-পত্র পেশ শেষে তাঁরা সংক্ষিপ্ত একান্ত আলোচনায় মিলিত হয়ে দ্বিপাক্ষিক ও আঞ্চলিক বিষয়ে আলোচনা করেন। গভর্নর জেনেরল হাইকমিশনারকে অভিনন্দন জানান এবং তাঁকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। হাইকমিশনার মাননীয় গভর্নর জেনেরলকে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের জনগণের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। একইভাবে গভর্নর জেনেরল বাংলাদেশ রাষ্ট্র ও সরকার প্রধানকে এবং জনগণকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অস্ট্রেলিয়াতে হাইকমিশনার নিযুক্ত হওয়ার আগে জনাব সুফিউর রহমান মিয়ানমার ও শ্রীলংকায় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫০৩ বার

আপনার মন্তব্য