যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ২২ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 05:21am

|   লন্ডন - 12:21am

|   নিউইয়র্ক - 07:21pm

  সর্বশেষ :

  দ্বিতীয় বিয়ে বাধ্যতামূলক যেখানে   চীনে মসজিদে মসজিদে জাতীয় পতাকা ওড়ানোর নির্দেশ   করাচিতে দাবদাহে হিট-স্ট্রোকে ৬৫ জনের মৃত্যু   যুদ্ধক্ষেত্রে সর্বাধুনিক এফ-৩৫ উড়িয়েছে ইসরায়েল   মিলানে ছাত্রলীগের আলোচনা সভা ও ইফতার মাহফিল   নিউজার্সিতে কুলাউড়া এসোসিয়েশনের ইফতার মাহফিল অনুষ্ঠিত   তথাকথিত ‘বন্দুকযুদ্ধে’ এবার ৯ জেলায় নিহত ১২   আর্জেন্টিনার চূড়ান্ত দল ঘোষণা   মাদকের আন্ডারওয়ার্ল্ডে ১৪১ গডফাদার   মদিনায় বিমান দুর্ঘটনা থেকে বাঁচলেন ১৫১ বাংলাদেশি   রাজীবের দুই ভাইকে কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ স্থগিত   বান্দরবানে পাহাড় ধসে ৪ শ্রমিক নিহত   ইবাদতের মৌসুম মাহে রমজান   শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

অস্ট্রেলিয়ায় বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত নিযুক্ত

অস্ট্রেলিয়া প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৬ ১১:৫৩:৪৪

অস্ট্রেলিয়া প্রতিনিধি: অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার জনাব মো: সুফিউর রহমান গত ২রা ফেব্রুয়ারি ২০১৮ অস্ট্রেলিয়ার গভর্নর জেনেরল, মাননীয় স্যার পিটার কসগ্রোভ এর কাছে তাঁর পরিচিতি-পত্র পেশ করেন। পরিচিতি-পত্র পেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যাডাম কসগ্রোভ, হাই কমিশনারের স্ত্রী মিসেস সামসিয়া বেগম, হাই কমিশনারের কর্মকর্তাবৃন্দ এবং অস্ট্রেলিয়া সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।
পরিচিতি-পত্র পেশ শেষে তাঁরা সংক্ষিপ্ত একান্ত আলোচনায় মিলিত হয়ে দ্বিপাক্ষিক ও আঞ্চলিক বিষয়ে আলোচনা করেন। গভর্নর জেনেরল হাইকমিশনারকে অভিনন্দন জানান এবং তাঁকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। হাইকমিশনার মাননীয় গভর্নর জেনেরলকে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের জনগণের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। একইভাবে গভর্নর জেনেরল বাংলাদেশ রাষ্ট্র ও সরকার প্রধানকে এবং জনগণকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অস্ট্রেলিয়াতে হাইকমিশনার নিযুক্ত হওয়ার আগে জনাব সুফিউর রহমান মিয়ানমার ও শ্রীলংকায় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৮৩ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর