যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:24pm

|   লন্ডন - 12:24pm

|   নিউইয়র্ক - 07:24am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

অস্ট্রেলিয়ায় বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত নিযুক্ত

অস্ট্রেলিয়া প্রতিনিধি, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০২-০৬ ১১:৫৩:৪৪

অস্ট্রেলিয়া প্রতিনিধি: অস্ট্রেলিয়ায় নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার জনাব মো: সুফিউর রহমান গত ২রা ফেব্রুয়ারি ২০১৮ অস্ট্রেলিয়ার গভর্নর জেনেরল, মাননীয় স্যার পিটার কসগ্রোভ এর কাছে তাঁর পরিচিতি-পত্র পেশ করেন। পরিচিতি-পত্র পেশ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যাডাম কসগ্রোভ, হাই কমিশনারের স্ত্রী মিসেস সামসিয়া বেগম, হাই কমিশনারের কর্মকর্তাবৃন্দ এবং অস্ট্রেলিয়া সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা।
পরিচিতি-পত্র পেশ শেষে তাঁরা সংক্ষিপ্ত একান্ত আলোচনায় মিলিত হয়ে দ্বিপাক্ষিক ও আঞ্চলিক বিষয়ে আলোচনা করেন। গভর্নর জেনেরল হাইকমিশনারকে অভিনন্দন জানান এবং তাঁকে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। হাইকমিশনার মাননীয় গভর্নর জেনেরলকে বাংলাদেশের মহামান্য রাষ্ট্রপতি, মাননীয় প্রধানমন্ত্রী এবং বাংলাদেশের জনগণের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন। একইভাবে গভর্নর জেনেরল বাংলাদেশ রাষ্ট্র ও সরকার প্রধানকে এবং জনগণকে শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অস্ট্রেলিয়াতে হাইকমিশনার নিযুক্ত হওয়ার আগে জনাব সুফিউর রহমান মিয়ানমার ও শ্রীলংকায় বাংলাদেশের রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করেন।


এলএবাংলাটাইমস/এএল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৯৪ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর