যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২০ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 05:23pm

|   লন্ডন - 12:23pm

|   নিউইয়র্ক - 07:23am

  সর্বশেষ :

  প্রত্যাশা পূরণে ব্যর্থ বাংলাদেশ সোসাইটি ইনক, অন্তর্দ্বন্দ্বে নির্বাচন স্থগিতের নির্দেশ আদালতের   তুরস্কে চলছে বিশ্বের সবচেয়ে ছোট কুরআন প্রদর্শনী   যেসব খাবারের সঙ্গে ক্যানসারের সম্পর্ক রয়েছে   মেসিকে ছাড়াই কোপার পরিকল্পনা আর্জেন্টিনার!   বিন সালমানের অপসারণ চাইলেন সৌদির ওলামা পরিষদ   ‘যত বার ওর অফিসে গিয়েছি, তত বারই চুমু খাওয়ার চেষ্টা করেছেন’   প্রতি দুইদিনে একজন বিলিয়নার তৈরি করে চীন   ভারতে নারীরাই তাদের অধিকারের বিরোধী!   বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার   ভারতে রাবণ বধ দেখতে গিয়ে ট্রেনে কাটা পড়ে নিহত ৫০   প্যাটারসনে বাংলাদেশ কমিউনিটি অব নিউজার্সির শোকসভা ও দোয়া মাহফিল   সিলেটের বিশিষ্ট আলেম প্রিন্সিপাল হাবীবুর রহমানের ইন্তেকাল   ইস্তাম্বুলের জঙ্গলে জামাল খাসোগির লাশ!   নিরাপত্তারক্ষীর গুলিতে কান্দাহারের গভর্নর-পুলিশপ্রধান-গোয়েন্দাপ্রধান নিহত   যুক্তরাজ্যসহ তিন দেশের সৌদি সম্মেলন বয়কট

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৮ ১৩:৫৯:০৬

কুমিল্লার চৌদ্দগ্রামে নিহতদের গ্রামের বাড়িতে আহাজারি

নিউজ ডেস্ক: মাত্র এক সপ্তাহের ব্যবধানে সৌদি আরবে আরেকটি দুর্ঘটনায় সাত বাংলাদেশির মৃত্যু হয়েছে। দেশটির হাইল প্রদেশের হোলাইফায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তাদের মৃত্যু হয়। বুধবার ভোরের এই ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

স্থানীয়দের মাধ্যমে নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তার হলেন ফেনী সদর উপজেলার বিরিঞ্জি গ্রামের রাশেদ খান, কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের দুই সহোদর এমরানুল হক সোহেল, ইমামুল হক মুন্না এবং গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের মো. সোহেল, লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করইতোলা বাজার সংলগ্ন চর লরেঞ্চ গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন এবং তার ছোট ভাই মো. ইব্রাহিম। তবে কুমিল্লার একজন আছেন বলে জানা গেছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তাদের মৃত্যু হয়।

প্রসঙ্গত, গত সপ্তাহে রিয়াদের দাখেল মাহদুদ এলাকায় প্রিন্স নুরা ইউনিভার্সিটির শ্রমিকদের আবাসিক ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আট বাংলাদেশি নিহত হন। এই নিয়ে এক সপ্তাহে সৌদিতে ১৫ জনের মৃত্যু হলো।

নিহতদের বাড়িতে আহাজারি
নিহতদের তিনজন কুমিল্লার চৌদ্দগ্রামের। মৃত্যুর খবর শুনে দুপুর থেকেই তাদের স্বজনরা আহাজারি করছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতেন এমরানুল হক, মুন্না ও সোহেল। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতের খাবার শেষে একই রুমে সাত বাংলাদেশি ঘুমিয়ে পড়েন। হঠাৎ করে বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


এই খবরটি মোট পড়া হয়েছে ৬৭৬ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর