যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ১৯ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 05:58pm

|   লন্ডন - 12:58pm

|   নিউইয়র্ক - 07:58am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   প্রবাসী কমিউনিটি

সৌদিতে আবার সিলিন্ডার বিস্ফোরণে সাত বাংলাদেশির মৃত্যু

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১৮ ১৩:৫৯:০৬

কুমিল্লার চৌদ্দগ্রামে নিহতদের গ্রামের বাড়িতে আহাজারি

নিউজ ডেস্ক: মাত্র এক সপ্তাহের ব্যবধানে সৌদি আরবে আরেকটি দুর্ঘটনায় সাত বাংলাদেশির মৃত্যু হয়েছে। দেশটির হাইল প্রদেশের হোলাইফায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তাদের মৃত্যু হয়। বুধবার ভোরের এই ঘটনায় আহত হয়েছেন আরও সাতজন।

স্থানীয়দের মাধ্যমে নিহতদের মধ্যে ছয়জনের নাম জানা গেছে। তার হলেন ফেনী সদর উপজেলার বিরিঞ্জি গ্রামের রাশেদ খান, কুমিল্লার চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের বসন্তপুর গ্রামের দুই সহোদর এমরানুল হক সোহেল, ইমামুল হক মুন্না এবং গুণবতী ইউনিয়নের দক্ষিণ শ্রীপুর গ্রামের মো. সোহেল, লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার করইতোলা বাজার সংলগ্ন চর লরেঞ্চ গ্রামের নেছার আহম্মদের ছেলে জসিম উদ্দিন এবং তার ছোট ভাই মো. ইব্রাহিম। তবে কুমিল্লার একজন আছেন বলে জানা গেছে। তবে তার পরিচয় এখনও জানা যায়নি।

স্থানীয়দের ভাষ্যমতে, বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তাদের মৃত্যু হয়।

প্রসঙ্গত, গত সপ্তাহে রিয়াদের দাখেল মাহদুদ এলাকায় প্রিন্স নুরা ইউনিভার্সিটির শ্রমিকদের আবাসিক ভবনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আট বাংলাদেশি নিহত হন। এই নিয়ে এক সপ্তাহে সৌদিতে ১৫ জনের মৃত্যু হলো।

নিহতদের বাড়িতে আহাজারি
নিহতদের তিনজন কুমিল্লার চৌদ্দগ্রামের। মৃত্যুর খবর শুনে দুপুর থেকেই তাদের স্বজনরা আহাজারি করছেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, সৌদি আরবের হাইল জেলার হোলাইফা শহর এলাকায় চাকরি করতেন এমরানুল হক, মুন্না ও সোহেল। প্রতিদিনের মতো মঙ্গলবার রাতের খাবার শেষে একই রুমে সাত বাংলাদেশি ঘুমিয়ে পড়েন। হঠাৎ করে বুধবার ভোরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।


এই খবরটি মোট পড়া হয়েছে ৬২৯ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর