যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২০ অগাস্ট, ২০১৮ ইং

|   ঢাকা - 03:00pm

|   লন্ডন - 10:00am

|   নিউইয়র্ক - 05:00am

  সর্বশেষ :

  স্তন্যপান করিয়ে বিপন্ন শিশুকে বাঁচালেন আর্জেন্টিনার পুলিশ কর্মকর্তা   হজের আনুষ্ঠানিকতা শুরু   সরকার কোনো আন্দোলনকে দানা বেঁধে উঠতে দেবে না : এরশাদ   বিয়ের আনুষ্ঠানিক ঘোষণা দিলেন প্রিয়াঙ্কা-নিক   ফিলিস্তিনিদের ঘরে ফেরার আন্দোলনে নিহত ১৬৬   প্রধানমন্ত্রী হিসেবে শপথ নিলেন ইমরান খান   ফাইনালে পারল না বাংলাদেশি মেয়েরা   মুক্তিযোদ্ধা ছাড়া সব কোটা বাতিল হচ্ছে : নাসিম   জাতিসংঘের সাবেক মহাসচিব কফি আনান আর নেই   সবচেয়ে বেশি আয় স্কারলেট জোহানসনের   শিক্ষার্থীদের নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি ড. কামালের   ছাত্র আন্দোলনে ‘গুজব’ ছড়ানোর অভিযোগে কফিশপের মালিক ফারিয়া রিমান্ডে   এবার ট্রাম্পের পুত্রবধূর বিরুদ্ধে অভিযোগ   যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে হামলার প্রস্তুতি নিচ্ছে চীন!   হ্যান্ডশেক না করা সেই সুইডিশ তরুণী মামলায় জিতলেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

সৌদিতে সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৭-২০ ০৯:৫৯:১১

 আপডেট: ২০১৮-০৭-২০ ১০:০০:২৩

নিউজ ডেস্ক: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশি শ্রমিক নিহত হয়েছে।

শুক্রবার বিকেলে নিহত মীর মো. মোবারক উল্যাহর (৪১) ছোট ভাই হোসেন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শুক্রবার রাতে সৌদি আরবের রিয়াদে রাস্তা পারাপারের সময় দুর্ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পড়লে নিহতের পরিবার ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তারা দ্রুত মরদেহ দেশে ফিরিয়ে আনার দাবি জানান।

নিহত মোবারক লক্ষ্মীপুরের সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহাম্মদনগর গ্রামের মীর বাড়ির মৃত মীর হাফিজ উল্যার বড় ছেলে। সংসারে তার স্ত্রী ও এক ছেলে সন্তান রয়েছে। তিনি রিয়াদে বিস্কুট তৈরির কারখানায় শ্রমিকের কাজ করতেন।

হোসেন আহমেদ জানান, বড় ভাই মোবারক ও মেজ ভাই মনির সৌদি আরবের রিয়াদের দামামা এলাকায় থাকে। কারখানায় বিস্কুট তৈরির কাজ শেষে বাসায় যাচ্ছিলেন মোবারক। রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী গাড়ি তাকে চাপা দেয়। এক পর্যায়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৪৮৭ বার

আপনার মন্তব্য