যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 10:45am

|   লন্ডন - 05:45am

|   নিউইয়র্ক - 12:45am

  সর্বশেষ :

  পুড়ে যাওয়া বস্তি যেন দর্শনীয় স্থান!   ডেঙ্গু: চব্বিশ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬   আসামের এনআরসি ও কাশ্মিরের স্বায়ত্তশাসন বাতিল: নেপথ্যে মোদির মুসলিমবিদ্বেষ   কাশ্মীর ইস্যুতে আরব দেশগুলোর নীরবতার নেপথ্য কারণ কী?   কাবুলে বিয়ের অনুষ্ঠানে হামলা, নিহত ৬৩   মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলমগীর সোহেল’র ইন্তেকাল   ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি   রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত   বঙ্গবন্ধু ছাড়া বাংলাদেশ কল্পনা করা যায় না: মুক্তিযোদ্বা ডা: সিরাজুল ইসলাম   ঈদযাত্রায় সড়ক দুর্ঘটনায় নিহত ২২৪   কাশ্মীরে বিধি-নিষেধ দ্রুত তুলে দেওয়ার আহ্বান ওআইসির   অরল্যানডোতে বঙ্গবন্ধুর প্রতি সর্বস্তরের মানুষের শ্রদ্ধা   আ.ন.ম শফিকুল হকের মৃত্যুতে আনোয়ার শাহদাতের শোক   মনের সুখই আসল সুখ   পাইলট যেভাবে বিমানটিকে ভুট্টা ক্ষেতে নামালেন

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

আগুন থেকে বাঁচতে ১৯ তলা বেয়ে নামলেন 'স্পাইডারম্যানে'র মতো!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৭-২০ ১৩:৪৮:৪৫

নিউজ ডেস্ক: বহুতল ভবনে আগুন লেগেছে। আগুনের শিখা থেকে বাঁচতে যে যেভাবে পারছেন চেষ্টা করছেন বাঁচতে। এর মধ্যে ভবনটির ১৯ তলায় আটকে থাকা একজন জীবন বাঁচাতে ভবন বেয়ে নামলেন সত্যিকারের স্পাইডারের মতো। কোনও রকম সুরক্ষা ব্যবস্থা ছাড়াই সবাইকে অবাক করে নামলেনও তিনি সেখান থেকে। স্পাইডারম্যানের ভঙ্গীতে তার সেই নীচে নামার দৃশ্য এরই মধ্যে সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়েছে।

সম্প্রতি আগুন লাগার এ ঘটনাটি ঘটেছে আমেরিকার পশ্চিম ফিলাডেলফিয়াতে। ওই ব্যক্তির ভবন থেকে নামার দৃশ্য ক্যামেরাবন্দী করা হয়েছে স্থানীয় এক টিভি চ্যানেলের হেলিকপ্টার থেকে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৯ টার দিকে বহুতল ভবনটিতে হঠাৎ করে আগুন লাগে। মুহূর্তে তা ছড়িয়ে ভবনের বিভিন্ন ফ্লোরে।এই সময় ভবনের বাসিন্দারা যে যেভাবে পারেন নিজেকে সুরক্ষা করতে ব্যস্ত ছিলেন। কেউ কেউ প্রতিবেশীর সাহায্যে নিরাপদ স্থানে যাওয়ার চেষ্টা করছিলেন। চলে এসেছিল ফায়ার সার্ভিসের কর্মীরাও। কিন্তু তারা আসার আগেই ১৯ তলা থেকে একজন বাসিন্দা ওপর থেকে নামতে শুরু করেন।

আগুন লাগার ঘটনায় কোনও হতাহতের ঘটনা ঘটেনি। তবে ভবনের ৪ জন বাসিন্দা ও ৩ জন পুলিশ আহত হয়েছেন। সূত্র : ইনডিপেনডেন্ট

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৫ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর