যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯ ইং

|   ঢাকা - 05:33am

|   লন্ডন - 12:33am

|   নিউইয়র্ক - 07:33pm

  সর্বশেষ :

  মিয়ানমার কারও কথা শোনে না : পররাষ্ট্রমন্ত্রী   পরীক্ষা ছাড়া ভর্তিকে কেন্দ্র করে ঢাবিতে শিক্ষার্থীদের সঙ্গে ছাত্রলীগের হাতাহাতি   ১৮টি অমুসলিম উপাসনালয়ের অনুমোদন দিচ্ছে আরব আমিরাত   দেশে দুর্নীতি মহামারী আকার ধারণ করেছে : মওদুদ   লাইবেরিয়ায় ধর্মীয় স্কুলে আগুন, নিহত ৩০   ১৮ দিনেও খালেদা জিয়ার সাক্ষাৎ পাননি স্বজনরা, উদ্বেগ   নিউইয়র্কে ইন্টারন্যাশনাল সীরাত কনভেনশন শনিবার   নিউইয়র্কে বিয়ানীবাজার এডুকেশন এন্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের ক্রিকেট টুনার্মেন্ট সম্পন্ন   ওয়াশিংটন ডিসিতে শুদ্ধ উচ্চারণ ও আবৃত্তি সংগঠন ‘সমস্বর’-এর আত্মপ্রকাশ   বাফলা চ্যারিটির ফান্ড রাইজিং ডিনার রবিবার   দক্ষিণ কোরিয়ার রাজনীতিবিদরা মাথা ন্যাড়া করছেন   বিভিন্ন প্রতিষ্ঠানে আরো ভাগাভাগি হচ্ছে, গণমাধ্যমে আসছে না: আরেফিন সিদ্দিক   ‘জাবির অর্থ কেলেঙ্কারি ফাঁসকারী ছাত্রলীগ নেতারা হুমকির সম্মুখীন’   খালেদা কিছুই দেননি, হাসিনা আমাদের সম্মানিত করেছেন: আল্লামা শফী   রাখাইনে আরও ৬ লাখ রোহিঙ্গা গণহত্যার চরম ঝুঁকিতে : জাতিসংঘ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

ইসরায়েলি ড্রোন ভূপাতিত করল হিজবুল্লাহ

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৯-০৯ ১৩:৩৪:১৮

নিউজ ডেস্ক: আকাশসীমা লঙ্ঘন করে লেবাননে ঢুকে পড়া একটি ইসরায়েলি ড্রোন ভূপাতিত করেছে হিজবুল্লাহ। ড্রোনটি এখন তাদের হাতে আছে বলেও দাবি করেছে ওই মিলিশিয়া বাহিনী।

ডেইলি সাবাহ জানায়, এক সপ্তাহ আগে দুই চিরশত্রুর মধ্যে সীমান্তে পাল্টাপাল্টি হামলার পর নতুন করে এ ড্রোন ভূপাতিত করার ঘটনা ঘটল।

এক বিবৃতিতে ইসরায়েলি সেনাবাহিনী বলেছে, রুটিন অপারেশনের সময় তাদের একটি ড্রোন লেবাননের দক্ষিণ সীমান্তের অভ্যন্তরে গিয়ে পড়ে।

তবে কী কারণে ড্রোনটি বিধ্বস্ত হয়েছে তা উল্লেখ না করে এতে আরও বলা হয়, ওই ড্রোন থেকে তথ্য হাতিয়ে নেওয়ার মতো উদ্বেগ নেই।

হিজবুল্লাহ জানিয়েছে, লেবাননের দক্ষিণাঞ্চলীয় শহর রামইয়াহ’র দিকে আসার সময় ‘যথোপযুক্ত অস্ত্র’ দিয়ে ওই ড্রোনটিকে বাধা দেওয়া হয় এবং শহরের উপকণ্ঠে এটিকে ভূপাতিত করা হয়।

এর আগে বৈরুতের উপকণ্ঠে হিজবুল্লাহ নিয়ন্ত্রিত এলাকায় ইসরায়েলের ড্রোন হামলার জবাবে সীমান্তে ইসরায়েলি সাঁজোয়া যানে হামলা চালায় হিজবুল্লাহ যোদ্ধারা। জবাবে পাল্টা গোলাবর্ষণ করে ইসরায়েলি বাহিনী।

এই খবরটি মোট পড়া হয়েছে ১০৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর