যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 01:40am

|   লন্ডন - 07:40pm

|   নিউইয়র্ক - 02:40pm

  সর্বশেষ :

  ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   আরো আবেদনময়ী হতে চান আনুশকা   পাকিস্তানে শিশু ধর্ষণ ও হত্যাকারীর মৃত্যুদণ্ড   ডিসেম্বরে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী   মিয়ানমার জেনারেলের ওপর কানাডার নিষেধাজ্ঞা, রোহিঙ্গারা এখনও নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্ট   মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ, ১৩ রুশ অভিযুক্ত   নাইজেরিয়ায় তিন আত্মঘাতীর হামলায় নিহত ১৮   ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ সংগ্রহে বিরত থাকার সিদ্ধান্ত স্থানীয় সাংবাদিকদের   পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা   ভারতকে সাবধান করে দিলো চীন   দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের পদত্যাগ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে ৮ কর্মকর্তাসহ প্রিন্স নিহত

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৬ ১০:১১:২২

নিউজ ডেস্ক: ইয়েমেন সীমান্তবর্তী দক্ষিণপশ্চিমের আসর অঞ্চল পরিদর্শনের সময় হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে সৌদি প্রিন্স মুনসুর বিন মুকরিনসহ দেশটির আটজন ঊর্ধ্বতন সরকারি কর্মকর্তা নিহত হয়েছেন।
স্থানীয় সময় গত রবিবার (৫ নভেম্বর) এই দুর্ঘটনা ঘটে। এ সময় হেলিকপ্টারে থাকা আটজন আরোহীর সবাই নিহত হয়েছে। এর আগে রোববার বিকালে হেলিকপ্টারটির রাডার যোগাযোগ বিচ্ছিন্ন হয়।
নিহত প্রিন্স মুনসুর আসেরের দক্ষিণ প্রদেশের ডেপুটি গভর্নর ছিলেন। তিনি মুহাম্মদ বিন আব্দুল আজিজ আল সউদের ছেলে। ২০১৫ সালের জানুয়ারি থেকে এপ্রিল পর্যন্ত সংক্ষিপ্ত সময়ের জন্য তিনি সৌদি আরবের মুকুটধারী প্রিন্স ছিলেন।
এদিকে নিহতদের মরদেহ উদ্ধারের খবর জানিয়ে সৌদি নিউজ ৫০ রোববার দুর্ঘটনার পর উদ্ধার অভিযানের ভিডিও প্রকাশ করেছে।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮২ বার

আপনার মন্তব্য