যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 02:08pm

|   লন্ডন - 08:08am

|   নিউইয়র্ক - 03:08am

  সর্বশেষ :

  নজরদারিতে ঐক্যফ্রন্ট ও বিএনপি জোটের নেতারা   হাত-পাবিহীন একজন ‍আলোকচিত্রীর স্বপ্ন ছোঁয়ার গল্প   এত কিছু করেও শেষ রক্ষা পাচ্ছেন না নাজমুল হুদা!   সাভারে আগুনে অর্ধশতাধিক ঘর পুড়ে ছাই   আমাকে উৎখাত করলে ব্রেক্সিট সহজ হবে না : থেরেসা মে   কোমর ব্যথায় করণীয়   ‘বেগম খালেদা জিয়া : হার লাইফ, হার স্টোরি’ বইয়ের মোড়ক উন্মোচন   আলোচনায় ইলিয়াস আলীর ছেলে ব্যারিস্টার আবরার   ড. কামালের কাছে মনোনয়ন ফরম জমা দিলেন রেজা কিবরিয়া   ভিডিও কনফারেন্সে প্রার্থীদের সাক্ষাৎকার নিচ্ছেন তারেক, আ.লীগের অভিযোগ   দেশ ছাড়ছেন ভেনেজুয়েলার সুন্দরীরা   জ্বালানির মূল্যবৃদ্ধির প্রতিবাদে ফ্রান্সজুড়ে বিক্ষোভ, নিহত ১   খাশোগি হত্যার পূর্ণাঙ্গ প্রতিবেদন ৪৮ ঘণ্টার মধ্যেই: ট্রাম্প   ‘একজনের কারণে তিস্তা চুক্তি হলো না’   চ্যারিটেবল ট্রাস্ট মামলায় খালাস চেয়ে খালেদা জিয়ার আপিল

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মালয়েশিয়ায় বন্যা : বাংলাদেশিসহ নিহত ৭

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৬ ১০:২১:১৩

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাং প্রদেশে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যায় এক বাংলাদেশিসহ ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ ছাড়া এক এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলেও জানা গেছে। মৃত ও নিখোঁজ বাংলাদেশির পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

দেশটির সহকারী পুলিশ কমিশনার নুজাইনি মোহাম্মদ নূরের বরাত দিয়ে স্থানীয় পত্রিকাগুলো জানিয়েছে।, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে প্রদেশটির সেবারাং পেরাই উতারা এলাকায় ওই বাংলাদেশির মৃত্যু হয়।

পুলিশ কমিশনার নুজাইনি জানিয়েছেন, প্রচণ্ড ঝড়ে একটি গাছ উপড়ে পাশেই থাকা কাঠের তৈরি বাড়ির উপর পড়ে। এতে বাড়িটি ধসে পড়ে এবং তার ভেতর থেকে অজ্ঞাতনামা ওই বাংলাদেশের লাশ উদ্ধার করা হয়।

শনিবার দুপুর ২টা থেকে অব্যাহত বৃষ্টিতে পেনাং শহরের অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে বলেও দেশটির সংবাদ সংস্থা বারনামাকে জানায় কর্তৃপক্ষ।

নিখোঁজ ব্যক্তির খোঁজে অনুসন্ধান চলছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।

পেনাং প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এ পর্যন্ত চারটি জেলার দেড় হাজারেরও বেশি মানুষকে বন্যা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২১৭ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত