যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২২ নভেম্বর, ২০১৭ ইং

|   ঢাকা - 08:17pm

|   লন্ডন - 02:17pm

|   নিউইয়র্ক - 09:17am

  সর্বশেষ :

  ইতালিতে বাংলাদেশ সমাজ কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন   ধর্ম অবমাননা নিয়ে রংপুরে সহিংসতা, আদালতে টিটু রায়ের স্বীকারোক্তি   টিকাতেই নিরাময় হবে ক্যান্সার   মিয়ানমারে রোহিঙ্গারা ‘জাতিগত বৈষম্যের’ শিকার : অ্যামনেস্টি   ঢাবির ভর্তি পরীক্ষায় প্রশ্নপত্র জালিয়াতি, আটক ৮   নাইজেরিয়ায় মসজিদে বোমা বিস্ফোরণে নিহত ৫০   রোহিঙ্গাদের ফেরাতে চলতি সপ্তাহে সমঝোতার আশা সু চি’র   জানুয়ারি থেকে সব বাহিনীর মুক্তিযোদ্ধাদের বিশেষ ভাতা: প্রধানমন্ত্রী   আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসে সেরা হলেন যারা   পদত্যাগ নয়, জাতির উদ্দেশে ভাষণ দিলেন মুগাবে   কেন সৌদি আরব এমন করছে?   মরক্কোয় ত্রাণ নেওয়ার সময় পদদলিত হয়ে নিহত ১৫   ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা চেয়ে হাইকোর্টে রিট   শাহজালালের মাজারের কুপের পানিকে জমজমের পানি বলে প্রতারণা : তদন্তের নির্দেশ আদালতের   এলপিজি আমদানির জাহাজ কিনলো বেক্সিমকো পেট্রোলিয়াম

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মালয়েশিয়ায় বন্যা : বাংলাদেশিসহ নিহত ৭

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৬ ১০:২১:১৩

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাং প্রদেশে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যায় এক বাংলাদেশিসহ ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ ছাড়া এক এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলেও জানা গেছে। মৃত ও নিখোঁজ বাংলাদেশির পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

দেশটির সহকারী পুলিশ কমিশনার নুজাইনি মোহাম্মদ নূরের বরাত দিয়ে স্থানীয় পত্রিকাগুলো জানিয়েছে।, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে প্রদেশটির সেবারাং পেরাই উতারা এলাকায় ওই বাংলাদেশির মৃত্যু হয়।

পুলিশ কমিশনার নুজাইনি জানিয়েছেন, প্রচণ্ড ঝড়ে একটি গাছ উপড়ে পাশেই থাকা কাঠের তৈরি বাড়ির উপর পড়ে। এতে বাড়িটি ধসে পড়ে এবং তার ভেতর থেকে অজ্ঞাতনামা ওই বাংলাদেশের লাশ উদ্ধার করা হয়।

শনিবার দুপুর ২টা থেকে অব্যাহত বৃষ্টিতে পেনাং শহরের অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে বলেও দেশটির সংবাদ সংস্থা বারনামাকে জানায় কর্তৃপক্ষ।

নিখোঁজ ব্যক্তির খোঁজে অনুসন্ধান চলছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।

পেনাং প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এ পর্যন্ত চারটি জেলার দেড় হাজারেরও বেশি মানুষকে বন্যা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১৮ বার

আপনার মন্তব্য