যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ২১ মে, ২০১৮ ইং

|   ঢাকা - 10:28pm

|   লন্ডন - 05:28pm

|   নিউইয়র্ক - 12:28pm

  সর্বশেষ :

  শান্তিনিকেতনে শুক্রবার হাসিনা-মোদি-মমতার সাক্ষাৎ   ইরানের ওপর ‘ইতিহাসের বড় নিষেধাজ্ঞা’ দিচ্ছে যুক্তরাষ্ট্র   অ্যান্ড্রয়েড ফোন কিনতে মন্ত্রী-সচিবরা পাচ্ছেন ৭৫ হাজার টাকা   কক্ষপথে পৌঁছে কাজ শুরু করেছে বঙ্গবন্ধু স্যাটেলাইট   কেনো এই বিচার বহির্ভূত হত্যাকাণ্ড : এরশাদ   বাংলাদেশে ৭০ লাখ মাদকসেবী   ৭ জেলায় ‘ক্রসফায়ারে’ ৯ জন নিহত   ইতালির মিলানে ফ্রেন্ডস ফোরামের ইফতার মাহফিল অনুষ্ঠিত   দেশে যানজটে বছরে ক্ষতি ৩৭ হাজার কোটি টাকা   হ্যারি-মেগানের বিয়ে উপলক্ষ্যে বিশেষ কনডম   নিউ ইয়র্ক পুলিশে পাগড়ি পরা নারী পুলিশ   কিউবায় বিধ্বস্ত বিমানের ব্ল্যাক বাক্সের সন্ধান, নিহত ১১০   বিশ্বের ষষ্ঠ ধনী দেশ ভারত   এতো সুষ্ঠু নির্বাচন বাংলাদেশে কবে হয়েছে? খুলনা সিটি নির্বাচন নিয়ে শেখ হাসিনা   তুমব্রু সীমান্তে ফের উত্তেজনা, রোহিঙ্গারা আতঙ্কে

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মালয়েশিয়ায় বন্যা : বাংলাদেশিসহ নিহত ৭

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৬ ১০:২১:১৩

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাং প্রদেশে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যায় এক বাংলাদেশিসহ ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ ছাড়া এক এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলেও জানা গেছে। মৃত ও নিখোঁজ বাংলাদেশির পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

দেশটির সহকারী পুলিশ কমিশনার নুজাইনি মোহাম্মদ নূরের বরাত দিয়ে স্থানীয় পত্রিকাগুলো জানিয়েছে।, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে প্রদেশটির সেবারাং পেরাই উতারা এলাকায় ওই বাংলাদেশির মৃত্যু হয়।

পুলিশ কমিশনার নুজাইনি জানিয়েছেন, প্রচণ্ড ঝড়ে একটি গাছ উপড়ে পাশেই থাকা কাঠের তৈরি বাড়ির উপর পড়ে। এতে বাড়িটি ধসে পড়ে এবং তার ভেতর থেকে অজ্ঞাতনামা ওই বাংলাদেশের লাশ উদ্ধার করা হয়।

শনিবার দুপুর ২টা থেকে অব্যাহত বৃষ্টিতে পেনাং শহরের অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে বলেও দেশটির সংবাদ সংস্থা বারনামাকে জানায় কর্তৃপক্ষ।

নিখোঁজ ব্যক্তির খোঁজে অনুসন্ধান চলছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।

পেনাং প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এ পর্যন্ত চারটি জেলার দেড় হাজারেরও বেশি মানুষকে বন্যা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ১২৫ বার

আপনার মন্তব্য