যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 01:40am

|   লন্ডন - 07:40pm

|   নিউইয়র্ক - 02:40pm

  সর্বশেষ :

  ভক্তদের ভালবাসা জানালেন শাহানা কাজী   বাংলাদেশ ক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাল্টা যাচ্ছে ইতালির রত্না-অর্পিতা   মানবতাবিরোধী অপরাধে অভিযুক্ত হতে পারেন সু চি   শরীরের ভেতরের যেসব অঙ্গ ছাড়াও আপনি বাঁচতে পারবেন   দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী   আরো আবেদনময়ী হতে চান আনুশকা   পাকিস্তানে শিশু ধর্ষণ ও হত্যাকারীর মৃত্যুদণ্ড   ডিসেম্বরে অবসরে যাওয়ার ঘোষণা দিলেন অর্থমন্ত্রী   মিয়ানমার জেনারেলের ওপর কানাডার নিষেধাজ্ঞা, রোহিঙ্গারা এখনও নৃশংসতার ঝুঁকিতে : ইউরোপীয় পার্লামেন্ট   মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ, ১৩ রুশ অভিযুক্ত   নাইজেরিয়ায় তিন আত্মঘাতীর হামলায় নিহত ১৮   ইতালীস্থ বাংলাদেশ দূতাবাসের সংবাদ সংগ্রহে বিরত থাকার সিদ্ধান্ত স্থানীয় সাংবাদিকদের   পারিশ্রমিক না পেয়ে চটেছেন প্রিয়াঙ্কা   ভারতকে সাবধান করে দিলো চীন   দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্টের পদত্যাগ

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

মালয়েশিয়ায় বন্যা : বাংলাদেশিসহ নিহত ৭

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-০৬ ১০:২১:১৩

নিউজ ডেস্ক: মালয়েশিয়ার পেনাং প্রদেশে টানা বৃষ্টিতে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। বন্যায় এক বাংলাদেশিসহ ৭ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

এ ছাড়া এক এক বাংলাদেশি নিখোঁজ রয়েছেন বলেও জানা গেছে। মৃত ও নিখোঁজ বাংলাদেশির পরিচয় সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।

দেশটির সহকারী পুলিশ কমিশনার নুজাইনি মোহাম্মদ নূরের বরাত দিয়ে স্থানীয় পত্রিকাগুলো জানিয়েছে।, শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে প্রদেশটির সেবারাং পেরাই উতারা এলাকায় ওই বাংলাদেশির মৃত্যু হয়।

পুলিশ কমিশনার নুজাইনি জানিয়েছেন, প্রচণ্ড ঝড়ে একটি গাছ উপড়ে পাশেই থাকা কাঠের তৈরি বাড়ির উপর পড়ে। এতে বাড়িটি ধসে পড়ে এবং তার ভেতর থেকে অজ্ঞাতনামা ওই বাংলাদেশের লাশ উদ্ধার করা হয়।

শনিবার দুপুর ২টা থেকে অব্যাহত বৃষ্টিতে পেনাং শহরের অধিকাংশ এলাকা প্লাবিত হয়েছে বলেও দেশটির সংবাদ সংস্থা বারনামাকে জানায় কর্তৃপক্ষ।

নিখোঁজ ব্যক্তির খোঁজে অনুসন্ধান চলছে বলে জানিয়েছেন স্থানীয় পুলিশ।

পেনাং প্রদেশের মুখ্যমন্ত্রী জানিয়েছেন, এ পর্যন্ত চারটি জেলার দেড় হাজারেরও বেশি মানুষকে বন্যা কবলিত এলাকা থেকে উদ্ধার করা হয়েছে।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭৫ বার

আপনার মন্তব্য