যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 11:47pm

|   লন্ডন - 06:47pm

|   নিউইয়র্ক - 01:47pm

  সর্বশেষ :

  ডিসেম্বর থেকে লন্ডন-ঢাকা রুটে বাড়ছে বাংলাদেশ বিমানের ফ্লাইট   এরদোগানের প্রশংসায় জাতিসংঘ মহাসচিব   চীনের সেনাবাহিনীর ওপর যুক্তরাষ্ট্রের অবরোধ   ডিজিটাল নিরাপত্তা আইন পুনঃসংশোধনের দাবি সুজনের   চট্টগ্রামের অস্ত্রধারী সেই ছাত্রলীগ নেতার অস্ত্র উদ্ধার   ইরানে সামরিক কুচকাওয়াজে হামলা, নিহত ২৪   ক্ষমতা জনগণের কাছে ফিরিয়ে দেয়ার লক্ষ্যেই জাতীয় ঐক্য : ড. কামাল   মালয়েশিয়ায় ৫৫ অবৈধ বাংলাদেশি আটক   আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

কিম আমাকে বুড়ো বলে অপমান করেছে : ট্রাম্প

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-১২ ০৯:৫৬:১৮

নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন তাকে ‘বুড়ো’ বলে অপমান করেছে। তবে তিনি কখনো কিমকে ‘বেটে ও মোটা’ বলবেন না।

রোববার এক টুইটারবার্তায় তিনি এ মন্তব্য করেছেন।

ট্রাম্প তাই টুইটার ওয়ালে লিখেছেন, ‘কিম জং উন আমাকে বুড়ো বলে কেন অপমান করেছে, যেখানে আমি তাকে কখনো মোটা ও বেটে বলিনি? ভালো, আমি তার বন্ধু হওয়ার জন্য অনেক চেষ্টা করেছি। হয়তো কোনো একদিন সেটা সম্ভব হবে।’

এর আগে কিম জং উনকে ‘ক্ষুদে রকেটম্যান’ বলেছিলেন ট্রাম্প। এর জবাবে কিম ট্রাম্পকে বলেছিলেন, ‘মানসিকভাবে অসুস্থ মার্কিন ভীমরতিগ্রস্থ বৃদ্ধ’। একইসঙ্গে কিম যুক্তরাষ্ট্রকে আগুনের গোলায় পরিণত করার হুমকিও দিয়েছিলেন।

রোববার পৃথক টুইটার বার্তায় উত্তর কোরিয়ার ঘনিষ্ঠ মিত্র চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের প্রশংসা করেছেন ট্রাম্প। তিনি লিখেছেন, উত্তর কোরিয়ার পারমাণবিক ও ক্ষেপণাস্ত্র পরীক্ষার জবাবে দেশটির ওপর নিষেধাজ্ঞার পরিধি বাড়াতে কাজ করেছেন শি জিনপিং।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২২৩ বার

আপনার মন্তব্য