যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 06:08pm

|   লন্ডন - 12:08pm

|   নিউইয়র্ক - 07:08am

  সর্বশেষ :

  প্রতীক বরাদ্দ, একাদশ সংসদ নির্বাচনে ৩শ আসনে ১৮৪১ প্রার্থী   সিডনিতে বিজয় দিবস উদযাপন শুরু   ধানের শীষকে জয়যুক্ত করে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে : রোমে বিএনপির সভা   নিউইয়র্কে তিন দিনব্যাপী ফোবানা কনভেনশন ৩০-৩১ আগস্ট ও ১ সেপ্টেম্বর ২০১৯   আন্দোলনকারীদের সঙ্গে বসবেন ম্যাক্রো, না থামলে কড়া পদক্ষেপ   ইইউর অনুমতি ছাড়াই ব্রেক্সিট বাতিল করতে পারবে যুক্তরাজ্য : ইসিজি   বন্ধ ৫৮টি অনলাইন নিউজ পোর্টাল খুলে দিয়েছে বিটিআরসি   নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানালেন সাকিব   ধানের শীষের প্রচারের নেতৃত্বে ড. কামাল   ট্রাম্পকন্যা দাবি এক পাকিস্তানি তরুণীর!   নির্বাচন সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য করতে ইইউ'র আহ্বান   গৃহশিক্ষকের চোখে প্রিন্স মোহাম্মদ বিন সালমানের শৈশব   সোমবার প্রতীক বরাদ্দ   প্রার্থিতা ফিরে পেতে খালেদা জিয়ার রিট   ভারতে ইভিএম নিয়ে বাড়ছে সন্দেহ ও অবিশ্বাস

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

কিম আমাকে বুড়ো বলে অপমান করেছে : ট্রাম্প

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১১-১২ ০৯:৫৬:১৮

নিউজ ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন তাকে ‘বুড়ো’ বলে অপমান করেছে। তবে তিনি কখনো কিমকে ‘বেটে ও মোটা’ বলবেন না।

রোববার এক টুইটারবার্তায় তিনি এ মন্তব্য করেছেন।

ট্রাম্প তাই টুইটার ওয়ালে লিখেছেন, ‘কিম জং উন আমাকে বুড়ো বলে কেন অপমান করেছে, যেখানে আমি তাকে কখনো মোটা ও বেটে বলিনি? ভালো, আমি তার বন্ধু হওয়ার জন্য অনেক চেষ্টা করেছি। হয়তো কোনো একদিন সেটা সম্ভব হবে।’

এর আগে কিম জং উনকে ‘ক্ষুদে রকেটম্যান’ বলেছিলেন ট্রাম্প। এর জবাবে কিম ট্রাম্পকে বলেছিলেন, ‘মানসিকভাবে অসুস্থ মার্কিন ভীমরতিগ্রস্থ বৃদ্ধ’। একইসঙ্গে কিম যুক্তরাষ্ট্রকে আগুনের গোলায় পরিণত করার হুমকিও দিয়েছিলেন।

রোববার পৃথক টুইটার বার্তায় উত্তর কোরিয়ার ঘনিষ্ঠ মিত্র চীনের প্রেসিডেন্ট শি জিনপিংয়ের প্রশংসা করেছেন ট্রাম্প। তিনি লিখেছেন, উত্তর কোরিয়ার পারমাণবিক ও ক্ষেপণাস্ত্র পরীক্ষার জবাবে দেশটির ওপর নিষেধাজ্ঞার পরিধি বাড়াতে কাজ করেছেন শি জিনপিং।

এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ২৬১ বার

আপনার মন্তব্য