যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৬ অক্টোবর, ২০১৮ ইং

|   ঢাকা - 04:48pm

|   লন্ডন - 11:48am

|   নিউইয়র্ক - 06:48am

  সর্বশেষ :

  আইসিসি মিয়ানমারে এলে বন্দুক ধরবো : উইরাথু   ২০ বছর পর পার্লামেন্টে ফিরলেন আনোয়ার ইব্রাহিম   নিষেধাজ্ঞা আরোপ করলে পাল্টা ব্যবস্থার হুমকি সৌদির   চার দিনের সফরে সৌদি আরব যাচ্ছেন প্রধানমন্ত্রী   একাদশ সংসদ নির্বাচনের জন্য ৭০০ কোটি টাকা অনুমোদন   খাশোগি নিখোঁজের ‘বিশ্বাসযোগ্য তদন্ত’ চায় যুক্তরাজ্য-ফ্রান্স-জার্মানি   গ্রামের একটি তৃণমূল বীরের বাদ্যযন্ত্র নিয়ে কাহিনী   অনুভবে নজরুল: জ্যাকসন হাইটসে শতদলের মনোজ্ঞ অনুষ্ঠান   হলিউডে দুর্গাপূজা আগামী ১৯, ২০ ও ২১ অক্টোবর   প্র‌তিভার সন্ধা‌নে ইতা‌লীতে শুরু হ‌চ্ছে দি রাইজিং স্টার   এবার মুম্বাইয়ে বাংলাদেশিদের বিরুদ্ধে রাজনৈতিক অবস্থান   ড. ইউনুসের কারণে পদ্মা সেতুতে অর্থায়ন করেনি বিশ্বব্যাংক : শেখ হাসিনা   অবশেষে বিএনপিকে নিয়ে ‘জাতীয় ঐক্য ফ্রন্ট’র আত্মপ্রকাশ, বিকল্পধারা আউট   খালেদা জিয়ার অনুপস্থিতিতেও বিচার চলবে   চট্টগ্রামে পাহাড় ও দেয়াল ধসে ৪ জনের মৃত্যু

মূল পাতা   >>   বহিঃ বিশ্ব

এক চোরের পেছনে শতাধিক পুলিশ!

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০৪-১২ ০৬:৫৫:২৪

নিউজ ডেস্ক: জাপানে কারাগার থেকে পালানো এক চোরকে খুঁজতে মাঠে নেমেছে শতাধিক পুলিশ। ব্যাপক তল্লাশির কারণে হিরোশিমার কাছে অবস্থিত একটি দ্বীপে রীতিমতো দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।

বার্তা সংস্থা অ্যাসোসিয়েটেড প্রেস জানিয়েছে, গত রোববার এহিম কারাগার থেকে পালিয়ে যায় ২৭ বছরের তাতসুমা হিরাও। চুরির অভিযোগে সে সাড়ে পাঁচ বছর সাজা খাটছিল। পুলিশের সন্দেহ সে কারাগার থেকে পালানোর পর চুরি করা একটি গাড়ি নিয়ে সেতু পার হয়ে কাছেরই মুকাইশিমা দ্বীপে চলে গেছে।

১৬ হাজার বাসিন্দার ওই দ্বীপটিতে পুলিশ তাতসুমাকে খুঁজতে ঘরে ঘরে তল্লাশি চালাচ্ছে। কোনো খালি বাড়ি বা কুড়েঘরও তারা বাদ দিচ্ছে না। ইতিমধ্যে এক হাজার বাড়িতে তল্লাশি অভিযান চালিয়েছে পুলিশ। সড়কের বিভিন্ন পয়েন্টে গাড়ি থামিয়ে তল্লাশি চালানো হচ্ছে। এর ফলে শুনশান শহরটিতে রীতিমতো বিরল যানজট দেখা দিয়েছে।


এলএবাংলাটাইমস/আই/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৪৯ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর