যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৫ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 06:47am

|   লন্ডন - 01:47am

|   নিউইয়র্ক - 08:47pm

  সর্বশেষ :

  সুপ্রিম কোর্টের বিচারক হতে চেয়েছিলেন জর্জ ফ্লয়েড   বিক্ষোভে বৃদ্ধকে পুলিশের ধাক্কা, উত্তপ্ত নিউ ইয়র্ক   দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩০, আক্রান্ত ২৮২৮   চার হাসপাতালে ঘুরে বিনা চিকিৎসায় সিলেটে বিশিষ্ট ব্যবসায়ীর মৃত্যু   বিশ্বব্যাপী আক্রান্ত ৬৭ লাখ, মৃত তিন লাখ ৯৩ হাজার   লস এঞ্জেলেসে বন্দুক হামলায় নিহত ১   বর্ণবাদবিরোধী আন্দোলনে অংশ নিচ্ছে বাংলাদেশিরা   কৃষ্ণাঙ্গরা কি মানুষ না!   বর্ণবাদ দূরীকরণে সহায়তা দিচ্ছে ব্যাংক অব আমেরিকা   টেক্সাসের সান অ্যান্তিনিওতে পরিবারের ৬ জনের মৃতদেহ উদ্ধার   রক্তবর্ণ নদী, রাশিয়ায় জরুরি অবস্থা জারি   করোনায় একদিনে গেল আরও ৪৪ প্রাণ, আক্রান্ত ৫৯ হাজার ৬৫০   দেশে ১০ জেলায় বজ্রপাতে ২২ জনের মৃত্যু   লস এঞ্জেলেস কাউন্টিতে বৃহস্পতিবার কারফিউ থাকছে না: শেরিফ   জর্জ ফ্লয়েড হত্যা: বিক্ষোভে ট্রাম্পের মেয়ের সমর্থন

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর

নিজস্ব প্রতিবেদন

 প্রকাশিত: ২০১৮-১২-১৪ ১০:০৮:১২

নিজস্ব প্রতিবেদন: ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে প্রবাসী বাংলাদেশিদের ঐতিহ্যবাহী বিজয় বহর অনুষ্ঠিত হবে আগামী ১৬ ডিসেম্বর রবিবার। বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছর আয়োজন করা হয় এই বহরের। এবারও এই বহর ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’। 
দিনব্যাপী এই আয়োজন সফল করতে শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন আয়োজকরা। 

আয়োজকদের সূত্রে জানা গেছে, ঐদিন সকাল ১১টা থেকে প্যারেডের আনুষ্ঠানিকতা শুরু হবে। প্যারেড শুরু হবে দুপুর ২টায়। বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত শ্যাটু রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পীরাও গান এবং নৃত্য পরিবেশন করবেন। 
অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত। কোনো প্রবেশ ফি নেই। 
সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের উদ্যোগে দুটি সেমিনার অনুষ্ঠিত হবে। 
এবারের আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘এলএ বাংলা টাইমস’।
আমাদের জাতীয় গৌরবময় দিবসকে সামনে রেখে আয়োজিত এই অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’ কর্তৃপক্ষ। 


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৬৩ বার

আপনার মন্তব্য