যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৯ অগাস্ট, ২০১৯ ইং

|   ঢাকা - 01:16am

|   লন্ডন - 08:16pm

|   নিউইয়র্ক - 03:16pm

  সর্বশেষ :

  পদ্মা সেতু নির্মাণের মেয়াদ ও ব্যয় দুটোই বাড়ছে   ডেঙ্গুতে আরো ৫ জনের মৃত্যু   ৩০ বছরে তলিয়ে যেতে পারে জাকার্তা   গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী   গ্রীনল্যান্ড বিক্রির প্রস্তাব হাস্যকর : ড্যানিশ প্রধানমন্ত্রী   ভার্জিনিয়াতে প্রবাসী বাংলাদেশিদের বিনা মূল্যে স্বাস্থ্যসেবা   গভীর চক্রান্তে হজ্জ, মুসলিম সেজে বোরকা পরে মদিনায় মহিলা সেকশনে পুরুষ ই’হুদী চর   পুড়ে যাওয়া বস্তি যেন দর্শনীয় স্থান!   ডেঙ্গু: চব্বিশ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬   আসামের এনআরসি ও কাশ্মিরের স্বায়ত্তশাসন বাতিল: নেপথ্যে মোদির মুসলিমবিদ্বেষ   কাশ্মীর ইস্যুতে আরব দেশগুলোর নীরবতার নেপথ্য কারণ কী?   কাবুলে বিয়ের অনুষ্ঠানে হামলা, নিহত ৬৩   মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আলমগীর সোহেল’র ইন্তেকাল   ভারতের পরমাণু অস্ত্রভাণ্ডার এখন ফ্যাসিস্ট মোদির হাতে : ইমরান খানের হুঁশিয়ারি   রাঙ্গামাটিতে সন্ত্রাসীদের সাথে গুলি বিনিময়ে এক সেনাসদস্য নিহত

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর

নিজস্ব প্রতিবেদন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-১৪ ১০:০৮:১২

নিজস্ব প্রতিবেদন: ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে প্রবাসী বাংলাদেশিদের ঐতিহ্যবাহী বিজয় বহর অনুষ্ঠিত হবে আগামী ১৬ ডিসেম্বর রবিবার। বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছর আয়োজন করা হয় এই বহরের। এবারও এই বহর ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’। 
দিনব্যাপী এই আয়োজন সফল করতে শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন আয়োজকরা। 

আয়োজকদের সূত্রে জানা গেছে, ঐদিন সকাল ১১টা থেকে প্যারেডের আনুষ্ঠানিকতা শুরু হবে। প্যারেড শুরু হবে দুপুর ২টায়। বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত শ্যাটু রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পীরাও গান এবং নৃত্য পরিবেশন করবেন। 
অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত। কোনো প্রবেশ ফি নেই। 
সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের উদ্যোগে দুটি সেমিনার অনুষ্ঠিত হবে। 
এবারের আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘এলএ বাংলা টাইমস’।
আমাদের জাতীয় গৌরবময় দিবসকে সামনে রেখে আয়োজিত এই অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’ কর্তৃপক্ষ। 


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬৬৪ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত

সাম্প্রতিক খবর