যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৭ Jun, ২০১৯ ইং

|   ঢাকা - 11:30pm

|   লন্ডন - 06:30pm

|   নিউইয়র্ক - 01:30pm

  সর্বশেষ :

  নিউজিল্যান্ডে উড়োজাহাজের সংঘর্ষে ২ পাইলট নিহত   কী কথা হলো মোদি-ইমরানের?   ঢাকায় বস্তিতে সাড়ে ৬ লাখ মানুষের বাস   দুর্ঘটনায় মৃত্যু নয়, সীমান্তে বাংলাদেশিদের হত্যা করা হয় : মির্জা ফখরুল   উজবেকিস্তান পৌঁছেছেন রাষ্ট্রপতি   মোহাম্মদ বিন সালমানের বোন ফ্রান্সে বিচারের মুখোমুখি   ‘ইমরান খান ধর্মের প্রতি আন্তরিক’   দুর্নীতি ও অর্থ পাচার নিয়ে সংসদে পাল্টাপাল্টি অভিযোগ   প্রধানমন্ত্রীর বক্তব্যে বাবুনগরীর প্রতিবাদ   চট্টগ্রামে ১০ হাজার ইয়াবাসহ পুলিশের এসআই আটক   নিজেকে নির্দোষ দাবি করলেন ক্রাইস্টচার্চে হামলাকারী   ওমান উপসাগরে ট্যাংকারে হামলায় ইরান দায়ী: মার্কিন সামরিক বাহিনী   আবারও সৌদি বিমানবন্দরে হুতিদের হামলা   ঋণনির্ভর বাজেট জনগণের পকেট কাটবে: ফখরুল   প্রয়োজনেই বড় বাজেট: প্রধানমন্ত্রী

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে ১৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী বিজয় বহর

নিজস্ব প্রতিবেদন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১২-১৪ ১০:০৮:১২

নিজস্ব প্রতিবেদন: ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেসে প্রবাসী বাংলাদেশিদের ঐতিহ্যবাহী বিজয় বহর অনুষ্ঠিত হবে আগামী ১৬ ডিসেম্বর রবিবার। বাংলাদেশের মহান বিজয় দিবস উপলক্ষে প্রতি বছর আয়োজন করা হয় এই বহরের। এবারও এই বহর ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’। 
দিনব্যাপী এই আয়োজন সফল করতে শেষ মুহূর্তের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন আয়োজকরা। 

আয়োজকদের সূত্রে জানা গেছে, ঐদিন সকাল ১১টা থেকে প্যারেডের আনুষ্ঠানিকতা শুরু হবে। প্যারেড শুরু হবে দুপুর ২টায়। বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত শ্যাটু রিক্রিয়েশন সেন্টারে অনুষ্ঠিত হবে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে প্রখ্যাত শিল্পীদের পাশাপাশি নতুন প্রজন্মের শিল্পীরাও গান এবং নৃত্য পরিবেশন করবেন। 
অনুষ্ঠান সবার জন্য উন্মুক্ত। কোনো প্রবেশ ফি নেই। 
সাংস্কৃতিক অনুষ্ঠানের আগে বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত লস এঞ্জেলেস পুলিশ ডিপার্টমেন্ট ও বাংলাদেশ মেডিক্যাল এসোসিয়েশনের উদ্যোগে দুটি সেমিনার অনুষ্ঠিত হবে। 
এবারের আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ‘এলএ বাংলা টাইমস’।
আমাদের জাতীয় গৌরবময় দিবসকে সামনে রেখে আয়োজিত এই অনুষ্ঠানে সবাইকে আমন্ত্রণ জানিয়েছেন ‘বাংলার বিজয় বহর’ ও ‘লিটল বাংলাদেশ’ কর্তৃপক্ষ। 


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৬১৮ বার

আপনার মন্তব্য