যুক্তরাষ্ট্রে আজ মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯ ইং

|   ঢাকা - 02:00am

|   লন্ডন - 09:00pm

|   নিউইয়র্ক - 04:00pm

  সর্বশেষ :

  বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, নতুন নিয়মে বুধবার ৩১ আশ্বিন   এ পি জে আবদুল কালাম: কিংবদন্তি হয়ে ওঠার গল্প   পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন   আবরার হত্যা: অভিযুক্তদের স্থায়ী বহিষ্কারাদেশ না আসা পর্যন্ত ক্লাসে ফিরবে না শিক্ষার্থীরা   তুহিনকে বাবার কোলে পরিবারের সদস্যরা হত্যা করেছে : পুলিশ   ফতুল্লায় শিশু সন্তানকে ছাদ থেকে ফেলে মারল মা   মেক্সিকোতে বন্দুকধারীদের অতর্কিত হামলায় ১৪ পুলিশ নিহত   আবরার হত্যার প্রতিবাদে ওয়াশিংটনে বাংলাদেশীদের বিক্ষোভ   চাকরি করেন স্ত্রী, ৩ বছর ধরে অফিস করেন স্বামী   দারিদ্র্য বিমোচনের গবেষণায় অর্থনীতির নোবেল   রাসূলুল্লাহ (সা.) এর ৫ গুরুত্বপূর্ণ উপদেশ   জেরুসালেমের গভর্নরকে ধরে নিয়ে গেছে ইসরাইলি পুলিশ   সীমান্তে স্থলমাইন স্থাপনের তথ্য অস্বীকার করেছে মিয়ানমার   দেশ থেকে ৯ লাখ কোটি টাকা বিদেশে পাচার হয়েছে : মেনন   ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১২ জন নিহত

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

নিউজিল্যান্ডে হামলার ঘটনায় বাফলার নিন্দা ও শোক, প্রবাসীদের সতর্ক থাকার অনুরোধ

নিজস্ব প্রতিবেদন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৯-০৩-১৫ ০৮:০৪:৪৬

নিজস্ব প্রতিবেদন: নিউজিল্যান্ডে দুটি মসজিদে হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ ইউনিটি ফেডারেশন অব লস এঞ্জেলেস (বাফলা) নেতৃবৃন্দ।

বাফলার পাবলিক রিলেশন সেক্রেটারি আব্দুস সামাদের পাঠানো এক শোক বার্তায় প্রেসিডেন্ট নজরুল আলম ও সেক্রেটারি ইঞ্জিনিয়ার শহিদ আলম মসজিদে গুলিবর্ষণে অনেক লোকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

সেই সাথে আজ শুক্রবার লস এঞ্জেলেসের সকল প্রবাসীদের সতর্কতার সাথে মসজিদে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে।

শুক্রবার জুমার নামাজের সময় একাধিক হামলায় এই প্রাণহানির ঘটনা ঘটেছে। প্রধানমন্ত্রী জাসিন্দা অর্ডেন এই ঘটনাকে ‘নিউজিল্যান্ডের অন্ধকারতম দিন’ হিসেবে বর্ণনা করেছেন।

হামলার সময় সেন্ট্রাল ক্রাইস্টচার্চের মসজিদ আল-নূরে মুসল্লিদের ভিড় ছিল। ক্রাইস্টচার্চের উপ-শহর লিনউডে দ্বিতীয় আরেকটি মসজিদেও হামলা চালানো হয়েছে।

এখন পর্যন্ত এই হামলায় ৪৯ জনের মৃত্যুর খবর নিশ্চিত করেছে দেশটির কর্তৃপক্ষ।


এলএবাংলাটাইমস/এলএ/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৯৮০ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর