যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ০৭ Jun, ২০২০ ইং

|   ঢাকা - 11:09am

|   লন্ডন - 06:09am

|   নিউইয়র্ক - 01:09am

  সর্বশেষ :

  ঢাকায় করোনা আক্রান্ত সাড়ে ৭ লাখের বেশি: ইকোনমিস্ট   নাসিমের অবস্থা সংকটাপন্ন, ৫ সদস্যের মেডিকেল বোর্ড গঠন   সিলেট সিটির সাবেক মেয়র কামরান করোনায় আক্রান্ত   দেশে প্রতি পাঁচজনের নমুনা পরীক্ষায় একজনের করোনা   ত্বক ফর্সা ক্রিমের বিজ্ঞাপনের পাশাপাশি বর্ণবাদ বিরোধী পোস্ট, সমালোচনায় প্রিয়াঙ্কা   চট্টগ্রামে বিএসআরএম কারখানায় বিস্ফোরণে নিহত ১, দগ্ধ ৪   বাংলাদেশের করোনা শনাক্ত নিয়ে সন্দেহ বিশেষজ্ঞদের   তাহলে কি ট্রাম্পকে ডুবাচ্ছে করোনা আর বর্ণবাদ   বিক্ষোভের মুখেই জার্মানি থেকে সেনা প্রত্যাহার করল ট্রাম্প   এবার বন্ধ হল পুলিশের হাঁটু দিয়ে গলা চেপে ধরা   ট্রাম্পের পেশীশক্তির জবাব দিলেন ওয়াশিংটন মেয়র   লস এঞ্জেলেস পুলিশ প্রধান মাইকেল মুরের পদত্যাগ দাবি   অনলাইন ক্লাশ করতে পারেন যেভাবে   যুক্তরাষ্ট্রে ১৫৪টিসহ মোট ২৬৯টি দোকান বন্ধ করবে ওয়ালমার্ট   করোনায় একদিনে গেল আরও ৩৬ প্রাণ, আক্রান্ত ৬১ হাজার ৪৫

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

করোনায় একদিনে গেল আরও ৪৭ প্রাণ, আক্রান্ত ৩৬ হাজার ২৫৯

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৫-১৫ ১৭:৩০:১৮

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:

প্রাণঘাতী করোনাভাইরাসে লস অ্যাঞ্জেলেস কাউন্টিতে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন আরও ৪৭ জন। আর এতে করে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১,৭৫৫ জনে। ভাইরাসটিতে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৩৬ হাজার ২৫৯ জন। 


এর মধ্যে লং বীচ এলাকায় আক্রান্তের সংখ্যা ১১৫৭ জন। প্রাণঘাতী ভাইরাসটিতে লং বীচে মারা যায় ৫৪ জন। পাসাডেনা এলাকায় আক্রান্তের সংখ্যা ৬৬২ জন। আর মৃতের সংখ্যা ৬৯ জন।

আজ শুক্রবার কাউন্টির ভাইরাস সংক্রমণের সর্বশেষ তথ্য প্রকাশ করে স্বাস্থ্য পরিচালক বারবারা ফেরার। ভাইরাসটিতে বাংলাদেশি অধ্যুষিত ‘লিটল বাংলাদেশ’ এলাকায় এখনো পর্যন্ত আক্রান্ত ১০৪ জন। প্রাণঘাতী এই ভাইরাসটিতে এই এলাকায় গতকাল নতুন শনাক্ত হয়েছেন ২ জন।

পুরো ক্যালিফোর্নিয়াতে করোনাভাইরাসে এখনো পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ৭৬ হাজার ২৯৭ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় শুধু নতুন করে আক্রান্ত হয় ১,৫১২ জন। ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মারা যান মোট ৩ হাজার ১৩০ জন। আজকে নতুন করে মারা যান ৮২ জন।

যুক্তরাষ্ট্রে মোট আক্রান্তের সংখ্যা ১৪ লক্ষ ৮০ হাজার ২৪৮ জন। আর মোট মৃতের সংখ্যা ৮৮ হাজার ২৮৯ জন।

সুপ্রিয় পাঠক, প্রতিবেদনটি লেখার আগ পর্যন্ত সর্বশেষ তথ্য নিয়ে এই সংবাদ প্রকাশ করা হয়ে থাকে। প্রতিনিয়ত লাইভ আপডেটের জন্য আপনারা চোখ রাখতে পারেন আমাদের করোনা ট্র্যাকিং টুলে।


/এলএ বাংলা টাইমস/এন/এইচ


এই খবরটি মোট পড়া হয়েছে ৩৯৩ বার

আপনার মন্তব্য