যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ০৩ Jul, ২০২০ ইং

|   ঢাকা - 09:09am

|   লন্ডন - 04:09am

|   নিউইয়র্ক - 11:09pm

  সর্বশেষ :

  করোনা উপসর্গ নিয়ে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এম এ হকের মৃত্যু   সিলেটের গোইয়ানঘাট সীমান্তে ভারতীয় খাসিয়ার গুলিতে আরেক বাংলাদেশি নিহত   এমপির মেয়ে তাই ১০ বছর বিদেশে থেকেও চাকরিতে বহাল   দেশে একদিনে ৪২ জনের মৃত্যু, শনাক্ত ৩১১৪   ভ্যাকসিন আবিস্কারে কান্না ছুঁয়ে গেছে দেশবাসীকে; কে এই আসিফ মাহমুদ   ‘পিক-আপ’ সেবা চালু করলো লস এঞ্জেলেস পাবলিক লাইব্রেরি   ১১.১ শতাংশ কর্মহীন হওয়ায় নতুন আরও ৪.৮ মিলিয়ন চাকুরির সুযোগ সৃষ্টি   করোনায় মৃত্যু প্রকাশিত সংখ্যার চেয়ে ২৮ শতাংশ বেশি   সান্তা মোনিকায় মাস্ক না পড়লে সর্বোচ্চ ১০০০ ডলার জরিমানা   লস এঞ্জেলেসে জিমনিশিয়ামেও পড়তে হবে মাস্ক ও গ্লাভস   করোনায় একদিনে গেল আরও ৫৫ প্রাণ, আক্রান্ত ১ লাখ ৭ হাজার ৬৬৭   মিয়ানমারে খনিতে ধস, নিহত ১১৩   লস এঞ্জেলেস পুলিশের বাজেট হ্রাস পেলো ১৫০ মিলিয়ন ডলার   দেশে আক্রান্তের সংখ্যা দেড় লাখ ছাড়াল, ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮   বন্ধ হয়ে গেল রাষ্ট্রায়ত্ত সব পাটকল

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

ভেনচারা কাউন্টিতে সমুদ্রে ভেসে তিনজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ২০২০-০৬-২৬ ০৩:০০:২৬

ছবিঃ এলএ বাংলা টাইমস

নিজস্ব প্রতিবেদক:
পাথরের সঙ্গে ধাক্কা খেয়ে ও সমুদ্রে ভেসে পয়েন্ট মগুর কাছে তিনজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার প্যাসেফিক ওশানে এই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছে কর্তৃপক্ষ।


উদ্ধারকারী দল বিকেল সাড়ে ৪টার দিকে প্যাসেফিক কোস্ট হাইওয়েতে ডিয়ার ক্রিক রোডের পাশে অভিযান চালায়। ভেনচারা কাউন্টি ফায়ার ডিপার্টমেন্ট জানায়, এ পর্যন্ত তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

ক্যাপ্টেন ব্রেইন ম্যাকগ্রেথ বলেন, যখন আমরা ঘটনাস্থলে পৌঁছাই, নিশ্চিত হই পরিবারের তিনজন নিখোঁজ। তারা আটজন মাছ ধরছিলেন। চূড়ায় বসে। তিনজন নিখোঁজ হন।

দ্রুত অভিযান চালানো হয় পানিতে ও তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়। হেলিকপ্টার দিয়ে লাশগুলো টেনে তোলা হয়। তাদের বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করা হয়েছিল।

কর্তৃপক্ষ প্রথমে তিনজনকে গুরুতর আহত বলে জানালেও পরবর্তীতে মৃত বলে ঘোষণা দেন। এ বিষয়ে তদন্ত চলছে। তাৎক্ষণিকভাবে বিস্তারিত জানা যায়নি।


এলএ/বাংলা টাইমস/এন/এইচ



এই খবরটি মোট পড়া হয়েছে ২২৩ বার

আপনার মন্তব্য