যুক্তরাষ্ট্রে আজ সোমবার, ১৮ Jun, ২০১৮ ইং

|   ঢাকা - 01:39pm

|   লন্ডন - 08:39am

|   নিউইয়র্ক - 03:39am

  সর্বশেষ :

  খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে সরকার সময়ক্ষেপন করছে : মির্জা ফখরুল   রেমিট্যান্সে ভ্যাট আরোপ হয়নি : এনবিআর   নিউজিল্যান্ডে সুন্দরী প্রতিযোগিতায় প্রথমবারের মতো হিজাবি তরুণী   নাম পরিবর্তন করল মেসিডোনিয়া   ২০২৬ বিশ্বকাপের আয়োজক যুক্তরাষ্ট্র-মেক্সিকো-কানাডা   ফ্লোরিডায় ৪ সন্তানকে হত্যার পর বাবার আত্মহত্যা   তিন সিটি নির্বাচনের তফসিল ঘোষণা করে প্রজ্ঞাপন জারি   পাকিস্তানিদের গোলায় জম্মু ও কাশ্মীরে ৪ বিএসএফ নিহত   নাপলি আওয়ামীলীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত   ইমরানের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় শতবর্ষী নারী!   নিয়মিত রোজা রাখেন ১১৮ বছরের বৃদ্ধ   বাংলাদেশে পালিত হচ্ছে শবে কদর   জাতীয় পার্টি মহাজোটে নেই, আর কখনও মহাজোটে থাকবেও না : এরশাদ   কারাগারে জীর্ণশীর্ণ খালেদা জিয়া!   বঙ্গবন্ধু মেডিকেলে নয় ইউনাইটেডে চিকিৎসা নিতে চান খালেদা জিয়া

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

১৩ বছর পর ভাগ্য খুলছে লস এঞ্জেলেসে বাসকারীদের

আবাসন সহযোগিতা কার্যক্রম সেকশন-৮

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১০-১৪ ১২:৫৫:৪০

নিউজ ডেস্ক: দীর্ঘ  ১৩ বছর  পর  আগামী ১৬ অক্টোবর আবার শুরু হচ্ছে সরকারি আবাসন সহযোগিতা কার্যক্রম সেকশন আট। সরকারি এ কার্যক্রমের মাধ্যমে বাসা ভাড়ার একটি অংশ সহযোগিতা করা  হয় । এর জন্য আবেদন করতে হবে  ১৬ অক্টোবর থেকে  ২৯ অক্টোবরের  মধ্যে ।

লস এঞ্জেলেসে বাসা ভাড়া  বেড়ে  যাওয়ায় অনেকেই বাসা ভাড়া দিতে  গিয়ে  হিমশিম খাচ্ছেন। ফলে দীর্ঘদিন পর সরকারি  এ আবাসন  কার্যক্রম  একটি  ভালো সুযোগ  নিয়ে এসেছে । এর জন্য আবেদন করতে হবে  অনলাইনে। অতঃপর লটারিতে জিতলে  ওয়েটিং তালিকায়  নাম  নিবন্ধিত  হবে।

সেকশন ৮ কার্যক্রমে আবেদনের জন্য যাদের  সহযোগিতা প্রয়োজন,  তারা আগামী  ১৬ অক্টোবর  সকাল ১০ টা -দুপুর ২টা ও বিকাল ৪টা -৭টা পর্যন্ত  আপনবাজার গ্রোসারি এন্ড রেস্টুরেন্টে যোগাযোগ করতে পারেন। এখানে ভোটার নিবন্ধন ও হালনাগাদের জন্যও সহযোগিতা  নিতে পারবেন।  এছাড়া মুনা অফিস, বাংলাবাজার এন্ড রেস্টুরেন্ট,  স্বদেশ রেস্টুরেন্ট, আলাদীন রেস্টুরেন্ট ও দেশী রেস্টুরেন্টে বিনামূল্যে  সহযোগিতা  পাবেন।

কমিউনিটি এক্টিভিস্টি ও ‘গিভিং হেল্প’র প্রতিষ্ঠাতা মারুফ ইসলাম জানান, বিভিং হেল্প ইতোমধ্যে এই সেকশন আট প্রোগ্রাম নিয়ে কমিউনিটিতে ব্যাপক প্রচারণা চালিয়েছে। এবং আবেদনকারীদের সহযোগিতার জন্য তাদের একটি ইউনিট ১৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৭টা পর্যন্ত বিনামূল্যে অনলাই ফরম ফিল-আপ করতে সহযোগিতা করবে।

এদিকে লস এঞ্জেলেসে বেশ ক’জন প্রবাসীও নিজ উদ্যোগে বিনামূল্যে অনলাই ফরম ফিল-আপ করতে সহযোগিতা করবেন বলে জানা গেছে। ঐদিন তারা লস এঞ্জেলেসের ডাউন টাউনে অবস্থিত বাংলাদেশি দোকান গুলোতে অবস্থান করবেন।

কোথায় এপ্লাই করবেন : HACLA.HCVLIST.ORG

কখন এপ্লাই করবেন : সোমবার October 16, 2017 সকাল ৬টা থেকে রবিবার October 29, 2017 বিকেল ৫টা পর্যন্ত (Pacific time)।

কীভাবে এপ্লাই করবেন : স্মার্টফোন, মোবাইল ডিভাইস অথবা কম্পিউটারের সাথে ইন্টারনেট সংযোগ থাকতে হবে।
ব্যক্তি, ফ্যাক্স, ই-মেইল বা মেইলে আবেদন গ্রহণ হবে না।


এই খবরটি মোট পড়া হয়েছে ২৫৯৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর