যুক্তরাষ্ট্রে আজ শনিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৮ ইং

|   ঢাকা - 12:07pm

|   লন্ডন - 07:07am

|   নিউইয়র্ক - 02:07am

  সর্বশেষ :

  আলোচনায় চেয়ে মোদিকে ইমরানের চিঠি   অন্তর্জ্বালা থেকে মনগড়া ও ভুতুড়ে কথা বলেছেন সিনহা : কাদের   ফিলিপাইনে ভূমিধস, ১২ জনের মৃত্যু   বিশ্বে প্রতি ৫ সেকেন্ডে ১ শিশু মারা যায়   ঢাকায় পুলিশের লাঠিপেটায় বাম জোটের ঘেরাও কর্মসূচি পণ্ড   বাংলাদেশে বছরে একলাখ লোক ক্যান্সারে মারা যায়   রোহিঙ্গাদের জন্য বিশ্বব্যাংকের ৪১০ কোটি টাকা সহায়তা   অনুপস্থিতিতেই বিচার চলবে খালেদা জিয়ার   বাংলা প্রেসক্লাব ইতালির সংবর্ধনায় সুন্দর সমাজ গঠনে সাংবাদিকদের প্রতি আহ্বান   ১৭তম নজরুল সম্মেলনে আজীবন সম্মাননা পেলেন ইকবাল বাহার চৌধুরী   ভারতে এবার বিক্রি হবে গোবর, গো-মূত্রের সাবান   নাজিব রাজাক গ্রেপ্তার   মুক্তি পেলেন নওয়াজ শরিফ   দুর্ভিক্ষের ঝুঁকিতে ইয়েমেনের ৫২ লাখ শিশু   কওমির দাওরায়ে হাদিস সনদকে মাস্টার্সের সমমান প্রদান

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

১৩ বছর পর ভাগ্য খুলছে লস এঞ্জেলেসে বাসকারীদের

আবাসন সহযোগিতা কার্যক্রম সেকশন-৮

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৭-১০-১৪ ১২:৫৫:৪০

নিউজ ডেস্ক: দীর্ঘ  ১৩ বছর  পর  আগামী ১৬ অক্টোবর আবার শুরু হচ্ছে সরকারি আবাসন সহযোগিতা কার্যক্রম সেকশন আট। সরকারি এ কার্যক্রমের মাধ্যমে বাসা ভাড়ার একটি অংশ সহযোগিতা করা  হয় । এর জন্য আবেদন করতে হবে  ১৬ অক্টোবর থেকে  ২৯ অক্টোবরের  মধ্যে ।

লস এঞ্জেলেসে বাসা ভাড়া  বেড়ে  যাওয়ায় অনেকেই বাসা ভাড়া দিতে  গিয়ে  হিমশিম খাচ্ছেন। ফলে দীর্ঘদিন পর সরকারি  এ আবাসন  কার্যক্রম  একটি  ভালো সুযোগ  নিয়ে এসেছে । এর জন্য আবেদন করতে হবে  অনলাইনে। অতঃপর লটারিতে জিতলে  ওয়েটিং তালিকায়  নাম  নিবন্ধিত  হবে।

সেকশন ৮ কার্যক্রমে আবেদনের জন্য যাদের  সহযোগিতা প্রয়োজন,  তারা আগামী  ১৬ অক্টোবর  সকাল ১০ টা -দুপুর ২টা ও বিকাল ৪টা -৭টা পর্যন্ত  আপনবাজার গ্রোসারি এন্ড রেস্টুরেন্টে যোগাযোগ করতে পারেন। এখানে ভোটার নিবন্ধন ও হালনাগাদের জন্যও সহযোগিতা  নিতে পারবেন।  এছাড়া মুনা অফিস, বাংলাবাজার এন্ড রেস্টুরেন্ট,  স্বদেশ রেস্টুরেন্ট, আলাদীন রেস্টুরেন্ট ও দেশী রেস্টুরেন্টে বিনামূল্যে  সহযোগিতা  পাবেন।

কমিউনিটি এক্টিভিস্টি ও ‘গিভিং হেল্প’র প্রতিষ্ঠাতা মারুফ ইসলাম জানান, বিভিং হেল্প ইতোমধ্যে এই সেকশন আট প্রোগ্রাম নিয়ে কমিউনিটিতে ব্যাপক প্রচারণা চালিয়েছে। এবং আবেদনকারীদের সহযোগিতার জন্য তাদের একটি ইউনিট ১৬ অক্টোবর সকাল ১০টা থেকে বিকেল ৭টা পর্যন্ত বিনামূল্যে অনলাই ফরম ফিল-আপ করতে সহযোগিতা করবে।

এদিকে লস এঞ্জেলেসে বেশ ক’জন প্রবাসীও নিজ উদ্যোগে বিনামূল্যে অনলাই ফরম ফিল-আপ করতে সহযোগিতা করবেন বলে জানা গেছে। ঐদিন তারা লস এঞ্জেলেসের ডাউন টাউনে অবস্থিত বাংলাদেশি দোকান গুলোতে অবস্থান করবেন।

কোথায় এপ্লাই করবেন : HACLA.HCVLIST.ORG

কখন এপ্লাই করবেন : সোমবার October 16, 2017 সকাল ৬টা থেকে রবিবার October 29, 2017 বিকেল ৫টা পর্যন্ত (Pacific time)।

কীভাবে এপ্লাই করবেন : স্মার্টফোন, মোবাইল ডিভাইস অথবা কম্পিউটারের সাথে ইন্টারনেট সংযোগ থাকতে হবে।
ব্যক্তি, ফ্যাক্স, ই-মেইল বা মেইলে আবেদন গ্রহণ হবে না।


এই খবরটি মোট পড়া হয়েছে ২৬৫৭ বার

আপনার মন্তব্য

সাম্প্রতিক খবর