যুক্তরাষ্ট্রে আজ শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ইং

|   ঢাকা - 12:31pm

|   লন্ডন - 06:31am

|   নিউইয়র্ক - 01:31am

  সর্বশেষ :

  গভীর শ্রদ্ধা ও ভালবাসায় উত্তর আমেরিকায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন   মিলানে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত   ভারতীয় সেনাপ্রধানের মুসলিমবিরোধী বক্তব্যে তোলপাড়   পেরুতে দ্বিতল বাস খাদে পড়ে নিহত ৪৪   বিনোদনে ৬৪০০ কোটি ডলার বিনিয়োগ করবে সৌদি আরব   খালেদা জিয়ার অর্থদণ্ড স্থগিত, জামিন শুনানি রোববার   স্কুলে হামলা ঠেকাতে শিক্ষকদের অস্ত্র দেওয়ার প্রস্তাব ট্রাম্পের   বাংলাদেশে দুর্নীতির মাত্রা অধিক ও উদ্বেগজনক : টিআইবি   বাংলাকে জাতিসংঘের দাপ্তরিক ভাষা করার দাবি   আজ বিশ্ব স্কাউট দিবস   নিউইয়র্কে কুষ্টিয়া জেলা সমিতির পক্ষ থেকে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন   রোমে প্রথম প্রহরে একুশ উদযাপন   আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে সিডনীতে বইমেলা   বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্রে পরিণত করার ষড়যন্ত্র চলছে : নিউইয়র্কে প্রবাসী নাগরিক সমাজের মুক্ত আলোচনা   ফ্রান্স আওয়ামীযুবলীগের সভা অনুষ্ঠিত

মূল পাতা   >>   লস এঞ্জেলেস

লস এঞ্জেলেসে পিঠা উৎসব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদন, নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-০১-১৮ ১৬:১৩:০৩

নিজস্ব প্রতিবেদন: লস এঞ্জেলেসে বেঙ্গলি আমেরিকান হিন্দু সোসাইটির উদ্যোগে প্রথমবারের মতো পৌষ সংক্রান্তি পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। গত রবিবার দুপুর ১২টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভেননাইস সিটির উডলি পার্কে এই উৎসবে নারী-পুরুষ, শিশুসহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রবাসীরা অংশ নেন।

প্রবাসী মহিলারা নানা ধরণের পিঠা নিয়ে উৎসবে অংশ গ্রহণ করেন। পরে সবার মধ্যে ফ্রি পিঠা পরিবেশন করা হয়।


উৎসবের মূল উদ্যোক্তা ছিলেন সুখেন্দ্র পাল ও রত্না পাল। সহযোগিতায় ছিলেন ওমর হালদার ও পঙ্কজ দাস।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট আইনজীবি এমি ঘোষ। পরিচালনা করেন লস এঞ্জেলেসের জনপ্রিয় উপস্থাপক মিঠুন চৌধুরী।
 

দেশি বিভিন্ন স্বাদের পিঠা নিয়ে উৎসবে অংশগ্রহণ করেন লায়লা, রত্না, জয়া সরকার, শান্তনা, বিলকিস, চামেলী ও রিনা প্রমুখ।

আয়োজকরা জানান, আগামী বছর আরও পরিসরে এই উৎসব আয়োজন করা হবে।


উৎসবের শেষের দিকে খেলাধুলা ও আনন্দ আয়োজন করা হয়। এতে পুরুষ, মহিলা ও শিশুদের জন্য পৃথক খেলা অনুষ্ঠিত হয়। পরে বিজয়ীদের মাঝে পুরস্কারও বিতরণ করেন আয়োজকরা। সবার জন্য ডিনারের ব্যবস্থাও ছিল পিঠা উৎসেবে।


এলএবাংলাটাইমস/এল/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৫৪৭ বার

আপনার মন্তব্য