যুক্তরাষ্ট্রে আজ রবিবার, ২১ এপ্রিল, ২০১৯ ইং

|   ঢাকা - 11:09am

|   লন্ডন - 06:09am

|   নিউইয়র্ক - 01:09am

  সর্বশেষ :

  এবার ফেরদৌস সম্পর্কে কথা বললেন মোদি!   নুসরাত হত্যা: খাল থেকে বোরকা উদ্ধার   সাপের ভয়ে অফিসে যেতে পারছেন না লাইবেরিয়ার প্রেসিডেন্ট   খালেদা জিয়ার মুক্তির সাথে শপথের সম্পর্ক কী : আমীর খসরু   মোকাব্বিরকে শোকজ করলো গণফোরাম   বাংলাদেশিসহ ৫৯ জন অভিবাসী গ্রিসে আটক   ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ   আয়ারল্যান্ডে নারী সাংবাদিককে গুলি করে হত্যা   ফ্লোরিডায় আন্তর্জাতিক বাণিজ্য মেলায় পররাষ্ট্রমন্ত্রীকে আমন্ত্রণ   জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন   আমেরিকারপ্রেসিডেন্ট নির্বাচনে রাশিয়ার হস্তক্ষেপের প্রমাণ মিলেছে   খালেদা জিয়ার মুক্তি ছাড়া শপথ নেয়ার প্রশ্নই আসে না: মওদুদ   তারেক-জোবাইদার ব্রিটেনের ৩ ব্যাংক হিসাব জব্দের নির্দেশ দিল ঢাকার আদালত   ভারতের নির্বাচনে বাংলাদেশে যে প্রভাব পড়তে পারে   নুসরাত হত্যা : আ.লীগ নেতা রুহুল আমিন আটক

মূল পাতা   >>   স্বদেশ

বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১৯ ১৪:৩৫:২৪

নিউজ ডেস্ক: বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে শৃঙ্খলাভঙ্গের দায়ে দল থেকে অব্যাহতি দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নুরুল আমীন বেপারীকে সভাপতি ও দলের সহসভাপতি অ্যাডভোকেট শাহ আহমেদ বাদলকে মহাসচিব করে দলটি নতুন কমিটি ঘোষণা করেছে। শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের এ কথা জানান নুরুল আমীন ও বাদল।

নতুন সভাপতি নুরুল আমীন বেপারী বলেন, দু-একদিনের মধ্যেই তলবিসভা ডেকে নতুন কমিটি ঘোষণা করা হবে। আমরা জাতীয় ঐক্যফ্রন্টের সাথে আছি এবং থাকব। আমরা গভীরভাবে বিশ্বাস করি, দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে সকল দলের অংশগ্রহণে নির্বাচন জাতীয় ঐক্যফ্রন্ট সফলভাবে নেতৃত্ব দিতে সক্ষম হবে।

নতুন মহাসচিব শাহ আহমদ বাদল বলেন, সংবাদ সম্মেলনের জন্য আমরা প্রেসক্লাবের কনফারেন্স রুমে বুকিং দিয়েছিলাম। কিন্তু একটি অদৃশ্য শক্তির হস্তক্ষেপে আমাদের বরাদ্দ বাতিল করা হয়েছে। আর সে কারণে প্রেসক্লাবের সামনেই নতুন কমিটি ঘোষণা করতে হলো। এ ছাড়া সংবাদ সম্মেলন না করার জন্য আমাকে মোবাইলে হুমকিও দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, বি-চৌধুরী ও মাহী বি চৌধুরী জাতীয় আকাঙ্খা প্রতিফলনে ব্যর্থ হয়েছে। একটি সংবাদ সম্মেলন করে ঐক্যফ্রন্টকে প্রশ্নবিদ্ধ করেছে। জাতির সঙ্গে প্রতারণা করেছে। সরকারের দালালি করেছে। শিগগিরি আমরা পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করব। সময় সুযোগ বুঝে কাউন্সিল অধিবেশন ডাকব।

বিকল্পধারার প্রেসিডেন্ট বি. চৌধুরী ও মান্নান, মাহী বি চৌধুরী গত ১৪ বছর ধরে বিকল্পধারাকে কুক্ষিগত করে রেখেছে, কোনো কাউন্সিল ঘোষণা করেনি, বলেও অভিযোগ করেন শাহ আহমেদ বাদল।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৯০ বার

আপনার মন্তব্য