যুক্তরাষ্ট্রে আজ বুধবার, ২৩ জানুয়ারী, ২০১৯ ইং

|   ঢাকা - 07:29am

|   লন্ডন - 01:29am

|   নিউইয়র্ক - 08:29pm

  সর্বশেষ :

  নিউইয়র্কে নববর্ষ উপলক্ষে সাংবাদিকদের সাথে জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনের শুভেচ্ছা বিনিময়   প্যারেডের থ্রিডি প্রদর্শনীর মাধ্যমে বাফলার ফান্ডরাইজিং অনুষ্ঠিত   নিউ ইয়র্কে মুসলমানদের বিরুদ্ধে ষড়যন্ত্র, গ্রেপ্তার ৪   আরব আমিরাতে অবৈধ অভিবাসীকে আশ্রয় দিলে এক লাখ দিরহাম জরিমানা   টয়লেট টিস্যুতে ‘আল্লাহ’, বিক্ষুব্ধ যুক্তরাজ্যের মুসলিমরা   ১১ মার্চ ডাকসু নির্বাচন   বিশ্বের শীর্ষ ১০০ চিন্তাবিদের তালিকায় শেখ হাসিনা   শান্তি ও মানবাধিকারের অনন্য আশ্রয়ভূমি ফ্রান্স   কারাগারে ‘মারা গেছেন’ মসজিদে নববীর এক ইমাম   ক্যালিফোর্নিয়ায় বাংলাদেশি খুদে শিক্ষার্থীর চমক, ৯ বছরেই কলেজে   আইসিসির বর্ষসেরা ওয়ানডে দলে মোস্তাফিজ   সালমান খানকে প্রত্যাখ্যান করেছিলেন তিনি   কৃষ্ণ সাগরে দুই জাহাজে আগুন, নিহত ১০   প্যাটারসন সিটির পাবলিক স্কুলে হালাল ফুড   আর্জেন্টাইন ফুটবলারসহ দুজনকে নিয়ে বিমান নিখোঁজ

মূল পাতা   >>   স্বদেশ

বিকল্পধারা থেকে বি. চৌধুরী ও মাহী চৌধুরীকে বহিষ্কার

নিউজ ডেস্ক

 প্রকাশিত: ২০১৮-১০-১৯ ১৪:৩৫:২৪

নিউজ ডেস্ক: বিকল্পধারা বাংলাদেশের সভাপতি ডা. একিউএম বদরুদ্দোজা চৌধুরী, মহাসচিব মেজর (অব.) মান্নান ও যুগ্ম মহাসচিব মাহী বি চৌধুরীকে শৃঙ্খলাভঙ্গের দায়ে দল থেকে অব্যাহতি দিয়েছে বিকল্পধারা বাংলাদেশ।

বিকল্পধারা বাংলাদেশের সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক নুরুল আমীন বেপারীকে সভাপতি ও দলের সহসভাপতি অ্যাডভোকেট শাহ আহমেদ বাদলকে মহাসচিব করে দলটি নতুন কমিটি ঘোষণা করেছে। শুক্রবার বেলা ১১টায় প্রেসক্লাবের সামনে সাংবাদিকদের এ কথা জানান নুরুল আমীন ও বাদল।

নতুন সভাপতি নুরুল আমীন বেপারী বলেন, দু-একদিনের মধ্যেই তলবিসভা ডেকে নতুন কমিটি ঘোষণা করা হবে। আমরা জাতীয় ঐক্যফ্রন্টের সাথে আছি এবং থাকব। আমরা গভীরভাবে বিশ্বাস করি, দেশের মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিতে সকল দলের অংশগ্রহণে নির্বাচন জাতীয় ঐক্যফ্রন্ট সফলভাবে নেতৃত্ব দিতে সক্ষম হবে।

নতুন মহাসচিব শাহ আহমদ বাদল বলেন, সংবাদ সম্মেলনের জন্য আমরা প্রেসক্লাবের কনফারেন্স রুমে বুকিং দিয়েছিলাম। কিন্তু একটি অদৃশ্য শক্তির হস্তক্ষেপে আমাদের বরাদ্দ বাতিল করা হয়েছে। আর সে কারণে প্রেসক্লাবের সামনেই নতুন কমিটি ঘোষণা করতে হলো। এ ছাড়া সংবাদ সম্মেলন না করার জন্য আমাকে মোবাইলে হুমকিও দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, বি-চৌধুরী ও মাহী বি চৌধুরী জাতীয় আকাঙ্খা প্রতিফলনে ব্যর্থ হয়েছে। একটি সংবাদ সম্মেলন করে ঐক্যফ্রন্টকে প্রশ্নবিদ্ধ করেছে। জাতির সঙ্গে প্রতারণা করেছে। সরকারের দালালি করেছে। শিগগিরি আমরা পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করব। সময় সুযোগ বুঝে কাউন্সিল অধিবেশন ডাকব।

বিকল্পধারার প্রেসিডেন্ট বি. চৌধুরী ও মান্নান, মাহী বি চৌধুরী গত ১৪ বছর ধরে বিকল্পধারাকে কুক্ষিগত করে রেখেছে, কোনো কাউন্সিল ঘোষণা করেনি, বলেও অভিযোগ করেন শাহ আহমেদ বাদল।

এলএবাংলাটাইমস/এন/এলআরটি

এই খবরটি মোট পড়া হয়েছে ৮৩২ বার

আপনার মন্তব্য