যুক্তরাষ্ট্রে আজ বৃহস্পতিবার, ০৯ এপ্রিল, ২০২০ ইং

|   ঢাকা - 04:59am

|   লন্ডন - 11:59pm

|   নিউইয়র্ক - 06:59pm

  সর্বশেষ :

  স্বেচ্ছাসেবক লীগ সভাপতির ভাইয়ের গোডাউনে ৬৩০ বস্তা চাল   করোনার মধ্যে বিয়ে করায় সরকারি কর্মকর্তা বরখাস্ত   আইসিইউ থেকে ওয়ার্ডে নেওয়া হয়েছে ব্রিটিশ প্রধানমন্ত্রীকে   ঢাকায় বাড়ি থেকে করোনা রোগীর ভাইয়ের পলায়ন, সন্ধানে পুলিশের মাইকিং   করোনা: স্পেনে কমছে মৃতের সংখ্যা   করোনায় মারা গেলেন গার্মেন্টস মালিক   যুক্তরাজ্যে ভয়াবহ আকারে বাড়ছে মৃতের সংখ্যা   নারায়ণগঞ্জ থেকে নীলফামারী যাওয়া পোশাক শ্রমিক করোনা আক্রান্ত   লস এঞ্জেলেসের করোনা সংক্রমণ যে কারণে চীন থেকে ভিন্ন   করোনায় মানসিক দুশ্চিন্তা কাটাতে ‘হেলথ ডেস্ক’ খুলেছে গভর্নর নিউসোম   করোনায় বেকার ভাতার আবেদন করল ১ কোটি লোক   ট্রাম্পের ধন্যবাদের জবাবে যা বললেন মোদি   সব ধরনের চিকিৎসা সেবায় ৬৯ বেসরকারি হাসপাতাল প্রস্তুত   জার্মান নাগরিকরাও ঢাকা ছাড়ছেন   যেভাবে জীবাণুমুক্ত করবেন প্রতিদিনের বাজার

মূল পাতা   >>   স্বদেশ

বরগুনায় ঘুষ না দেয়ায় যুবককে পিটিয়ে হত্যার আভিযোগ, ওসি বরখাস্ত

বরগুনা প্রতিনিধি

 প্রকাশিত: ২০২০-০৩-২৬ ০৫:৫৪:৪৭

 আপডেট: ২০২০-০৩-২৬ ০৫:৫৮:৩৯

বরগুনা প্রতিনিধি: বরগুনার আমতলী থানা পুলিশের ওসির (তদন্ত) কক্ষ থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। এ ঘটনায় ওই ওসি ও এক এসআইকে বরখাস্ত করা হয়েছে।

নিহত বাড়ি উপজেলার কলাগাছিয়া গ্রামের মোহাম্মদ সানু হাওলাদার । তার স্ত্রী ঝরনা বেগমের অভিযোগ, তিন লাখ টাকা ঘুষ না দেয়ায় থানায় পিটিয়ে হত্যার পর তার স্বামীর লাশ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করছে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ২৪ মার্চ একটি হত্যা মামলায় সন্দেহভাজন আসামি হিসেবে ওই যুবককে গ্রেফতার করে আমতলী থানা পুলিশ। বৃহস্পতিবার পুলিশ হেফাজতেই তার মৃত্যু হয়।

জেলা পুলিশ সূত্রে জানা গেছে, এ ঘটনায় আমতলী থানার ওসি (তদন্ত) মনোরঞ্জন মিস্ত্রি ও ডিউটি অফিসার এসআই আরিফকে বরখাস্ত করা হয়েছে। এছাড়া ঘটনার তদন্তে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহমেদকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন। তিনি জানান, ভুক্তভোগী পরিবার যাতে ন্যায়বিচার পায় সেজন্য সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উদঘাটন করে যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এম/এইচ/টি

এই খবরটি মোট পড়া হয়েছে ৭০ বার

আপনার মন্তব্য

সর্বাধিক পঠিত